সাংবাদিক মোঃফিরোজ এর মায়ের মৃত্যুতে সৌদি আরব ইলেকট্রনিকস মিডিয়া ও অনলাইন সাংবাদিক ফোরাম ও শোক প্রকাশ


rafiq প্রকাশের সময় : জুন ২৮, ২০২০, ১৮:৩৪ / ৪৫৯
সাংবাদিক মোঃফিরোজ এর মায়ের মৃত্যুতে সৌদি আরব ইলেকট্রনিকস মিডিয়া ও অনলাইন সাংবাদিক ফোরাম ও  শোক প্রকাশ

সাংবাদিক মোঃফিরোজ এর মায়ের মৃত্যুতে সৌদি আরব অনলাইন সাংবাদিক ফোরাম ইলেকট্রনিকস মিডিয়ার  শোক প্রকাশ

রিপোর্টঃ আল মামুন শিপন,সৌদিআরব।প্রেস বিজ্ঞপ্তি: রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চলের সিনিয়র সদস্য ও মোহনা টিভি জেদ্দা প্রতিনিধি মোহাম্মদ ফিরোজ এর মমতাময়ী আম্মাজান,…… সূরা খাতুন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চলের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন সাাধারন সম্পপাদ মাসুদ সেলিম সিনিয়র  যূগ্ন সাধারণ  সম্পাদক     হানিছ সরকার উজ্জল সাংগঠনিক সম্পাদক  বাহার  উদ্দিন বকুল  সহ সকল নেতৃবৃন্দ   ঐদিকে  সৌদি আরব অনলাইন সাংবাদিক ফোরাম এর আহবায়ক রফিক চৌধুরী ও যুগ্ম আহবায়ক জসিম ঊদ্দীন যূগ্ন আহ্বায়ক   গোলাম মোস্তফা, সদস্য সচিব সেলিম উদ্দিন সঠিক আরমান  শামিম আহমেদ    সহ কমিটির   সকল সদস্যবৃন্দ।

রবিবার সকালে গণমাধ্যমে পঠানো এক বার্তায় তারা এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় এম ওয়াই আলাউদ্দিন ও রফিক চৌধুরী  বলেন সাংবাদিক মোহাম্মদ ফিরোজ এর আম্মা পরহেজগার হিসেবে নিজ এলাকায় সকলের নিকট অত্যন্ত শ্রদ্ধাভাজন ছিলেন। তাঁর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি-তিনি যেন মরহুমা সূরা খাতুনকে জান্নাত নসীব করেন।

মৃত্যুকালে মরহুমা সূরা খাতুন ৭ জন মেয়ে এবং ৪ জন ছেলে মোট ১১ জন ছেলে মেয়ের জননী ছিলেন।

এসময় মরহুমা সূরা খাতুনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়স্বজদের প্রতি গভীর সমবেদনা জানান রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার এবং সৌদি আরব অনলাইন সাংবাদিক ফোরাম এর সকল সদস্যবৃন্দ।

ব্রেকিং নিউজ :
Shares