মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন


rafiq প্রকাশের সময় : জুলাই ১০, ২০২০, ০৩:০১ / ১২৪৮
মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন


মেহেদী হাসান পলাশ
ফরিদপুর জেলা পতিনিধি
ফরিদপুরের মধুখালী উপজেলার মধুখালী বাজার ব্যবসায়ী পরিষদের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মির্জা আকরামুজ্জামান ফাউন্ডেশনের চেয়ারম্যান মির্জা মাঝহারুল ইসলাম মিলনের বিরুদ্ধে গত ৮ জুলাই ফরিদ পুর থেকে প্রকাশিত দৈনিক গণসংহতি পত্রিকার প্রথম পাতার ৫ ও ৬ নং কলামে “মধুখালীতে বিধবার জমি দখল করে পুকুর খননের অভিযোগ মিলন বাহিনীর বিরুদ্ধে” শীর্ষক প্রকাশিত খবরের প্রতিবাদে ৯ জুলাই বৃহস্পতিবার মধুখালী প্রেস ক্লাবে এক সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সন্মেলনে মির্জা মাঝহারুল ইসলাম লিখিত বক্তব্য পাঠ করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন উক্ত সংবাদটি মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিমূলক ও ভিত্তিহীন। আমি কোন বিধবা মহিলার জমি দখল করি নাই। মিলন বাহিনী নামে আমার কোন বাহিনীও নেই। আগামীতে মধুখালী পৌরসভা নির্বাচনে পৌর মেয়র প্রার্থী হওয়ার ঘোষণা দেওয়ায় একশ্রেণির কুচক্রী মহল আমার বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি এই মিথ্যা বিভ্রান্তিমূলক প্রাকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মধুখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ রেজাউল বকুর সভাপতিত্বে উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন বিপ্লব কুমার চৌধুরী সভাপতি হিন্দু বৌদ্ধ কল্যাণ ট্রাস্ট মধুখালী উপজেলা শাখা, সঞ্জয় কুমার মালো সভাপতি কোড়কদী ইউনিয়ন মৎস্যজীবী সমিতি ,ওহিদ মন্ডল সভাপতি শালা কমিটি এবং ইউপি সদস্য ৬ নং ওয়ার্ড কোড়কদী ইউনিয়ন, শামসুর রহমান মল্লিক দপ্তর সম্পাদক বাওর পরিচালনা কমিটি, কাজী আবদুল গফুর সহ-সভাপতি পরিচালনা কমিটি, মোঃ এরশাদ মৃধা সাধারণ সম্পাদক চালা কমিটি , মতিয়ার রহমান সদস্য মৎস্যজীবী সমিতি, কাজী মনসুর সদস্য মৎস্যজীবী সমিতি,মোঃ ইউসুফ তালুকদার যুগ্ম আহ্বায়ক মধুখালী উন্নয়ন পরিষদ, মোঃ বাবলু মুন্সি যুগ্ন-আহবায়ক মধুখালী উন্নয়ন পরিষদ, মোঃ ওবায়দুল ইসলাম যুগ্মসাধারণ সম্পাদক মধুখালী বাজার বণিক সমিতি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

ব্রেকিং নিউজ :
Shares