মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে জাসাস অগ্রগামী ভূমিকা পালন করবে।


rafiq প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৩, ২০২২, ২০:১০ / ১৮৩
মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে জাসাস অগ্রগামী ভূমিকা পালন করবে।

জাসাসের কর্মীসভায় গোলাম আকবর খন্দকার। বলেছেন। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে জাসাস অগ্রগামী ভূমিকা পালন করবে।

বিডি সংবাদ ৭১ জেলা রিপোর্ট  ঃবাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) চট্টগ্রাম উত্তর জেলা শাখার কর্মীসভা চট্টগ্রাম সাংগঠনিক টিম-১ এর আহবায়ক আহসান উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও চট্টগ্রাম মহানগর জাসাসের সদস্য সচিব ও চট্টগ্রাম বিভাগ সাংগঠনিক টিম-১ এর সদস্য মামুনুর রশিদ শিপন এর পরিচালনায় আজ বিকেলে নগরীর নাসিমন ভবনস্থ চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন এর সম্মানিত উপদেষ্টা ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক গোলাম আকবর খন্দকার।
সভায় গোলাম আকবর খন্দকার বলেন,সারাদেশে ছড়িয়ে থাকা শিল্পী, সাহিত্যিক, কবি, লেখক, বুদ্ধিজীবীসহ সংস্কৃতিমনা ব্যক্তিবর্গদের নিয়ে জাসাস এর কমিটি গঠন করা হবে। আগামীদিনে জাসাস সাংস্কৃতিক আগ্রাসন প্রতিরোধ করে দেশীয় সংস্কৃতি বহিবিশ্বে তুলে ধরবে।
শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আর্দশ ধারণ করে তারুণ্যের অহংকার জনাব তারেক রহমান এর নেতৃত্বে ‘হঠাও মাফিয়া-বাঁচাও দেশ, টেইক ব্যাক বাংলাদেশ’ স্লোগানে উদ্দীপ্ত হয়ে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে মুক্ত করতে এবং মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে জাসাস অগ্রগামী ভূমিকা পালন করবে।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম।
তিনি বলেন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস সাংস্কৃতিক কর্মী ও সংগঠকদের সমন্বয়ে গঠিত হবে এবং মানুষের অধিকার ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনে দেশনায়ক জনাব তারেক রহমান এর নেতৃত্বে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসাস জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম আহ্বায়ক কন্ঠ শিল্পী হাসান চৌধুরী,জাসাস জাতীয় নির্বাহী কমিটির সদস্য,ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিম-২এর সদস্য সাংবাদিক আমিনুল ইসলাম।
সভায় উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপি নেতা অধ্যাপক ইউনুস চৌধুরী,বিএনপি নেতা নুরুল আমিন,নূর মোহাম্মদ, এডভোকেট আবু তাহের, অধ্যাপক জসীম উদ্দীন,নুরুল হুদা,শহিদুল ইসলাম সাঈদ,কেন্দ্রীয় জাসাস সদস্য শাহ মোহাম্মদ বিল্লাল হোসেন,হোসাইন মোঃসাঈদুল ইসলাম,
বিএনপি নেতা আবু হাসনাত,চট্টগ্রাম মহানগর জাসাসের আহ্বায়ক এম এ মুসা বাবলু,দক্ষিণ জেলা জাসাসের আহবায়ক জসিম উদ্দিন চৌধুরী,উত্তর জেলা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারন সম্পাদক কাজী সাইফুল ইসলাম টুটুল,জাসাস নেতা আশরাফুল আলম মেম্বার,মেসকাত হোসেন চৌধুরী,নাট্যকার আইয়ুব খান চৌধুরী,রাশেদ ইবনে ফরিদ চৌধুরী,শফিউল আলম চৌধূরী টিপু,মাসুম বিল্লাহ, মোহাম্মদ হারুন,সাইফুজ্জামান চৌধুরী,সৈয়দ নাসিম,মোহাম্মদ হাসান শিকদার সহ প্রমুখ নেতৃবৃন্দ।

ব্রেকিং নিউজ :
Shares