মাননীয় হুইপ শামসুল হক চৌধুরী এমপি সাথে পটিয়া প্রবাসী ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


rafiq প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২, ২০২২, ১৪:০৫ / ২৩৬
মাননীয় হুইপ শামসুল হক চৌধুরী এমপি সাথে পটিয়া প্রবাসী ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

রিয়াদ হোছেন রিমন,স্টাফ রিপোর্টার বিডি সংবাদ ৭১ঃপটিয়ার থেকে বার বার নির্বাচিত  সংসদ সদস্য  মহান জাতীয় সংসদের মাননীয় হুইপ জনাব শামসুল হক চৌধুরী এমপি মহোদয়ের সাথে পটিয়া প্রবাসী ক্লাব পরিবারের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় হয়।

উক্ত সাক্ষাত কালে বীর পটিয়ার ১৭টি ইউনিয়নের নবর্নির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান অনুষ্ঠান নিয়ে ফলফসু আলোচনা হয়।
ঐ সময় উপস্থিত ছিলেন পটিয়া প্রবাসী ক্লাবের প্রতিষ্ঠাতাদের একজন  জনাব মোঃ জিয়াউদ্দিন সাইফুল,  উপদেষ্টা মোহাম্মদ আবু সুফিয়ান টিপু, স্মোহাম্মদ নাসির উদ্দিন , এ লতিফ  এম এ মঞ্জু সহ উপস্থিত ছিলেন পটিয়া প্রবাসী ক্লাবের ভিআইপি সদস্য বৃন্দ
সাক্ষাৎকালে মাননীয় হুইপ প্রবাসীদের উদ্দেশ্যে বলেন। বীর পটিয়ার সকল প্রবাসীরা যেন দেশের কল্যাণে বৈধ পথে রেমিটেন্স প্রেরণ করেন এবং সরকারি পক্ষ হতে এবং মাননীয় হুইপ সামশুল হক চৌধুরীর তদারকিতে প্রবাসীদেরকে যথেষ্ট ভিআইপি মর্যাদা পাওয়ার লক্ষ্যে হেলপিং কার্ড প্রদান করা হবে যে কার্ড এর মাধ্যমে প্রবাসী পরিবার যেকোনো সরকারি কিংবা বেসরকারি, এয়ারপোর্ট , প্রশাসন, ও স্বাস্থ্য সেবা গ্রহন করতে পারবেন।
এবং উনি আরো প্রতিশ্রুতি দেন বীর পটিয়ার প্রবাসীরা যদি এয়ারপোর্টে কোন রকমের হয়রানির স্বীকার হন এয়ারপোর্টে উপস্থিত থাকা অবস্হায় মাননীপ হুইপ সাহেবকে যেন সাথে সাথে  সরাসরি যোগাযোগ করেন উনি আইনগত ভাবে যথাযথ ব্যবস্থা নেবেন।।পরিশেষে সকল প্রবাসীদের কাছে দোয়া চেয়ে পটিয়া প্রবাসী ক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করেন ঃসূত্র বিডি সংবাদ একাত্তর

ব্রেকিং নিউজ :
Shares