মধুখালী থানা পুলিশের আরো একটি সাফল্য, নারী মাদক চক্র আটক


rafiq প্রকাশের সময় : জুলাই ২৪, ২০২০, ২৩:৫৬ / ৬২৩
মধুখালী থানা পুলিশের আরো একটি সাফল্য, নারী মাদক চক্র আটক

মধুখালী থানা পুলিশের আরো একটি সাফল্য, নারী মাদক চক্র আট
মেহেদী হাসার পলাশ
ফরিদপুর জেলা পতিনিধি
ফরিদপুরের মধুখালীতে অভিযান চালিয়ে ৪ নারী মাদক ব্যবসায়ী সহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (২৪ জুলাই) ভোররাতে উপজেলা সদরের মরিচ বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে শুক্রবার দুপুরে মধুখালী থানায় এক প্রেস বিফ্রিং এর আয়োজন করা হয়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার অফিস কক্ষে প্রেস ব্রিফিং এ বিস্তারিত তুলে ধরেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, মধুখালী থানার ওসি মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে এস আই সাজ্জাদ হোসেন ও আশুতোষ কুমার শুক্রবার রাতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।

তিনি জানান, ভোররাতে মধুখালী মরিচ বাজার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে নারী মাদক ব্যবসায়ী অসিমা দাস, পুষ্প রানী ও মাদক সম্রাজ্ঞী রুপালীকে আটক করেন। তাদের দেওয়া তথ্যানুসারে পরে তাদের সহযোগী বরজ, যতন, স্বপন দত্ত ও চিনু রানী দত্ত কে আটক করা হয়। এসময় বিপুল পরিমান ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ মধুখালী উপজেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। এদের নামে মধুখালী থানায় একাধিক মামলা রয়েছে।তিনি জানান, মধুখালী থানায় অসিমা দাসের নামে ৬ টি মাদক মামলা, রুপালী দাসের নামে ৪ টি মাদক মামলা, পুষ্প রানীর নামে ১ টি মাদক মামলা, বরজের নামে ৫ টি মাদক মামলা, স্বপন কুমার দত্তের নামে ২ টি মাদক মামলা ও যতন কুমার দত্তের নামে ১ টি মাদক মামলা রয়েছে।

জামাল পাশা বলেন, এসপি স্যারের নেতৃত্বে জেলাকে মাদকমুক্ত করতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। মাদকের সাথে জড়িতদের কোন ছাড় দেওয়া হবে না।

প্রেস ব্রিফিং এ মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, থানার সেকেন্ড অফিসার এস আই সাজ্জাদ হোসেন, এস আই আশতোষ কুমার সহ পুলিশ কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজ :
Shares