ব্রাহ্মণপাড়া উপজেলা চান্দলা প্রবসী সমাজ কল্যাণ সংস্থার খাদ্য ও ইফতার সমগ্রী বিতরণ ।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২০, ০২:১৫ / ২৩৯
ব্রাহ্মণপাড়া উপজেলা চান্দলা প্রবসী সমাজ কল্যাণ সংস্থার খাদ্য ও ইফতার সমগ্রী বিতরণ ।

মু মাইন উদ্দিন শাহীন সৌদি আরব জেদ্দা থেকে –

ব্রাহ্মণপাড়া উপজেলা চান্দলা প্রবসী সমাজ কল্যাণ সংস্থার খাদ্য ও ইফতার সমগ্রী বিতরণ
————————————————————
🔶 করোনা ভাইরাস এর কারণে অজানা আতংকে থাকা দরিদ্র অসহায় এতিম মিসকিন দের মাঝে খাদ্য সমগ্রী বিতরণ এগিয়ে এসেছে চান্দলা প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার কতৃপক্ষ।

চান্দলা প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার পক্ষ হতে চান্দলা ইউনিয়ন এর ২০০ জন পরিবারের মাঝে একটি করে ১৮ কেজি ১১ টি পন্য আইটেম খাদ্য ও ইফতার সামগ্রী একটি করে ডেটল সবান উপহার হিসাবে বিতরণ করা হয়েছে গ্রামের ৭ টি ওয়ার্ডের মধ্যে হতে বাছাই কৃত হত দরিদ্র এতিম মিসকিন অসহায় ২০০ টি পরিবারের ঘরে ঘরে।

আজ মঙ্গলবার ১৪ এপ্রিল ২০২০ খ্রিস্টাব্দ সকাল ১০ ঘটিকায় চান্দলা কে, বি, হাই স্কুল এন্ড কলেজ এর একটি হল রুমে গ্রামের কয়েকজন মান্য গণ্য ব্যাক্তিদের কে নিয়ে আনুষ্ঠানিক একটি দোয়ার অনুষ্ঠান করে আনুষ্ঠানিক ভাবে পণ্য সমগ্রী গুলো বিতরণে কাজ শুরু করে। প্রথমে চান্দলা ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ড থেকে শুরু করা হয় বিতরণ কার্যক্রম পড়ে যথাসময়ে গ্রামের অন্য বাকি ওয়ার্ড গুলো তে প্রতিটি দরিদ্র পরিবারে ঘরে ঘরে পণ্য গুলো পৌঁছে দিয়ে আসে।
ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা মহোদয় তাদের এ কাজ কে স্বাগত জানান।

মাননীয় প্রধান মন্ত্রী বলেন আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন খাবার পৌঁছে যাবে আপনাদের ঘরে ঘরে
এ স্লোগান কে সামনে রেখে সংস্থার পক্ষ হতে খাদ্য ও ইফতার সামগ্রী পন্য গুলো গ্রামের প্রতিটা ওয়ার্ড হতে কিছু সংখ্যক সেচ্ছাসেবীদের কে সাথে নিয়ে এবং কয়েকটি অটু ভারা করে প্রতিটা পরিবারের ঘরে ঘরে খাদ্য সমগ্রী গুলো পৌঁছে দেওয়া হয়েছে।

বিতরণ পন্য সমগ্রীর গুলোর যা যা ছিল নিম্নরুপ।
(১) চাউল ৫ কেজি,(২) পেয়াজ ২ কিজি (৩) আলু ৩ কেজি (৪) তৈল ১ লিটার ( ৫) ছোলাবুট ২ কেজি (৬) মুসুর ডাল ১ কেজি (৭) বুটের ডাল ১ কেজি (৮) মুড়ি ১ কেজি ( ৯) লবন ১ কেজি ( ১০) চিনি ১ কেজি (১১) ডেটল সবান ১ পিস।

উল্লেখ চান্দলা প্রবাসী সমাজ কল্যাণ সংস্থাটি স্থাপিত হয়েছে ০১-০১-২০২০ ইং তারিখে। অতএব সংস্থার বয়স মাত্র ৪ মাস চলছে। সংস্থার প্রতিটা প্রবাসী সদস্যদের একটাই স্বপ্ন গ্রামের সকল অসহায় পরিবারের মানুষের মুখে একটু হলেও তৃপ্তির হাসি ফুটাতে পারা এবং সুখে দুঃখে যাতে করে মানুষের পাশে ধারাতে পারে এ স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে এই সংস্থার কার্যক্রম।

সংস্থার সভাপতির ইন্জিনিয়ার সাইফুল ইসলাম বাবু এবং সংস্থার প্রতিটা সদস্যদের মূল লক্ষ উদ্দেশ্য হলো যাতে করে ৩ নং চান্দলার গ্রামের প্রতিটা অসহায় হত দরিদ্র এতিম মিসকিন পরিবারের মাঝে কিছু টা হলেও যাতে করে তাদের মুখে একটু হলেও তৃপ্তির হাসি ফুটাতে পারে এবং তাদের সুখে দুঃখে পাশে ধারাতে পারে এবং সংস্থার সাথে জরিত প্রতিটা প্রবাসীদের বিপদে আপদে তাদের পাশে থাকতে পারে আল্লাহর সাহায্য নিয়ে তারা মনে করেন এভাবেই এগিয়ে যাচ্ছে সংস্থাটির কর্যক্রম।

বিশ্বের মাঝে সরিয়ে ছিটিয়ে থাকা প্রতিটা প্রবাসী আজ মানবেতর জীবনযাপন কাটাছে এ পরিস্থিতিতে প্রতিটা প্রবাসীর কোন কাজ কর্ম নাই, তার পরেও পিছিয়ে থাকেনি সংস্থার সাথে জরিত সদস্য গুলো।

সংস্থার প্রতিটা সদস্যদের একটাই স্বপ্ন ভালো থাকুক আমাদের গ্রামের হত দরিদ্র কর্ম হীন এতিম বিধবা ও বয়সের বারে চলতে না পারা মানুষ গুলো। ইনশা আল্লাহ বিশ্বের এই করোনা মহামারী পরিস্থিতি কেটে ওঠলে এবং সকল প্রবাসীদের সহযোগিতা নিয়ে সংস্থার পক্ষ হতে আরও আত্বমানবতায় সামাজিক কাজে সব সময় এগিয়ে আসবে। এবং প্রতিটা অসহায় পরিবারের পাশে থাকার চেষ্টা করবে মহান রবের সাহায্য নিয়ে।

সবাই ঘরে থাকুন
নিরাপদে থাকুন।
নিজে সুস্থ থাকুন এবং
অন্য কেও সুস্থ রাখুন।
সুস্থ থাকুন নিউ

ব্রেকিং নিউজ :
Shares