বেপরোয়া ট্রাক কেড়ে নিল ভাইবোনের প্রাণ সড়ক দুর্ঘটনায় রাজধানীতে নিহত আরো ৩


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০১৯, ০৪:২৭ / ২৭৯
বেপরোয়া ট্রাক কেড়ে নিল ভাইবোনের প্রাণ সড়ক দুর্ঘটনায় রাজধানীতে নিহত আরো ৩

বিশেষ সংবাদ দাতা———————————–স্কুল ছুটি শেষে বাবার মোটর সাইকেলে বাড়ি ফিরছিল ফাতিমা আফরিন (১৩) ও তার ছোট ভাই আফসার উদ্দিন (১০)। এ সময় একটি বেপরোয়া ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় দুই ভাইবোন। আর গুরুতর আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবা মো. কলিম।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে গতকাল বেলা ১১টার কিছু পরে ঢাকা-মাওয়া মহাসড়কের দক্ষিণ কেরানীগঞ্জের মোল্লারপুল এলাকায়। নিহত আফরিন কেরানীগঞ্জের হাসনাবাদ কসমোপলিটন স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ও তার ছোট ভাই আফসার একই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। ঘটনার প্রতিবাদে ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা ঢাকা-মাওয়া মহাসড়ক ৪০ মিনিট অবরোধ করে রাখে। পরে পুলিশের আশ্বাসে অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা হয়

কেরানীগঞ্জে দুই স্কুল শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান বেলা সোয়া ১১টার দিকে বাবা কালিম হোসেন স্কুলপড়ুয়া দুই সন্তানকে নিয়ে মোটরসাইকেলে চালিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় প্রিয়াঙ্গন আবাসিক প্রকল্পের গেটের সামনে মালবোঝাই একটি বেপরোয়া গতির ট্রাক তাদের চাপা দেয়। এতে পিষ্ট হয়ে দুই ভাইবোন ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পরপরই আশপাশের লোকজন সেখানে ছুটে এসে মোটরসাইকেল চালক তাদের বাবা কলিমকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। স্কুলের শিক্ষক রাবেয়া বশরী বলেন, স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা উত্সব ছিল। খেলা শেষে শিশুদের বাবা তাদের নিয়ে বাসায় ফিরছিলেন। তাদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজ্রেন্দ্রপুরের পুরাহাটি এলাকায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মো. শাহজামান জানান, আব্দুল্লাপুর-ধলেশ্বরী সেতুর কাছে রডভর্তি ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ট্রাক ও বাসের ধাক্কায় নিহত আরও ৩

এ দিকে, রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাক ও বাসের ধাক্কায় তিনজন মারা গেছেন। রবিবার দিবাগত রাতে বিমানবন্দর ও খিলক্ষেত এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। বিমানবন্দর থানা পুলিশ জানায়, রাত পৌনে ১টার দিকে বিমানবন্দরে প্রবেশ পথের কাছে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে দুই পথচারীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। নিহত দুজন হলেন- মো. ডালিম (২০) ও মো. মোবারক (২৭)। নরসিংদীর রায়পুরা উপজেলায় তাদের বাড়ি। মোবাইল ফোন সেট ও মানিব্যাগের কাগজপত্র থেকে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

অপরদিকে, রাত আড়াইটার দিকে বুলবুল আহমেদ (২৫) নামে এক ব্যক্তিকে খিলক্ষেত ৩০০ ফুট রাস্তায় একটি চলন্ত বাস ধাক্কা দেয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিত্সক মৃত ঘোষণা করেন।

ব্রেকিং নিউজ :
Shares