বিয়ের প্রলোভন দিয়ে এক কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ -আটক ৩


rafiq প্রকাশের সময় : মে ১৭, ২০১৯, ০৬:০৮ / ১৩৬
বিয়ের প্রলোভন দিয়ে এক কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ -আটক ৩

বিডি সংবাদ একাত্তর  নারায়ণগঞ্জের আড়াইহাজারে গৃহবধূকে গণধর্ষণ ও ভিডিও ধারণ করেছে চার যুবক। পরে ওই ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আবারো ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। দিনাজপুরের পর্বতীপুরে বিয়ের প্রলোভন দিয়ে এক কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করেছে এক যুবক। এছাড়া ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দ্বিতীয় শ্রেণিতে পড়–য়া এক শিশু শিক্ষার্থী, কুমিল্লায় ৯ বছরের শিশু, ও টঙ্গীতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এদিকে বিভিন্ন স্থানে ধর্ষণ মামলায় ৩ জনকে আটক করেছে আইন শৃঙ্খলাবাহিনী। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর :
আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে চার জন মিলে এক গৃহবধূকে গণধর্ষণ ও ভিডিও ধারণ করে বø্যাক মেইলের মাধ্যমে পুনরায় ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গত রোববার ঘটলেও ধর্ষিতা নিজে বাদী হয়ে গতকাল ব ৪ ধর্ষকের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
ধর্ষিতার বরাত দিয়ে পুলিশ জানান, গত রোববার রাত আটটার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভাধীন মুকুন্দী গ্রামের এক দিন মজুরের স্ত্রী (৩৫) রাত ৮টার দিকে দোকান থেকে সদাই আনার জন্য বাড়ি থেকে যাওয়ার পথে একই এলাকার সাহাদ আলীর ছেলে সেলিম (৩০), আঃ সালামের ছেলে মাঈনউদ্দিন(২৫),কফিলউদ্দিনের ছেলে সোহেল(২৭) ও নিজামউদ্দিনের ছেলে আবুল (২৬) তার গতিরোধ করে তার মুখ চাপা দিয়ে পাশের ধান ক্ষেতে নিয়ে গিয়ে জোর পূর্বক গণধর্ষণ করে। ওই সময় তাদের গণধর্ষণের ঘটনাটি মোবাইল দিয়ে ভিডিও করে রাখে ধর্ষকরা। ঘটনার সময় গৃহবধূ অজ্ঞান হয়ে পড়লে তাকে ঘটনাস্থলে ফেলে চলে যায় ধর্ষকরা।
পরে জ্ঞান ফিরলে রাতে গৃহবধূ একাই বাড়িতে চলে আসে। পরে ঘটনার ব্যাপারে থানায় মামলা দেওয়ায় চেষ্টার করলে ধর্ষক ও তাদের লোকজন ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার হুমকী দেয়। সম্প্রতি ধর্ষণের সেই ভিডিওর প্রকাশের হুমকি দিয়ে ধর্ষকরা পুনরায় অনৈতিক কাজের প্রস্তাব দিলে গৃহবধূ চার ধর্ষকের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণের অভিযোগ দেয়।
পার্বতীপুর (দিনাজপুর) : দিনাজপুরের পর্বতীপুরে বিয়ের প্রলোভন দিয়ে এক কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করেছে এক যুবক। তবে তার শেষ রক্ষা হয়নি। বাড়ী ও প্রতিবেশী লোকজন ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় গত বুধবার ভিকটিমের বাবা মাহবুব আলম বাদী হয়ে পার্বতীপুর মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে পাঠিয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের শেরপুর ভবানীপুর বাজারের আবু সায়েমের ছেলে মোস্তফা তামিম অনিক (১৯)। এইচএসসি পাশ এই যুবক গত বুধবার গভীর রাতে পশ্চিম শেরপুর গ্রামের মাহবুব আলমের বাড়ীর প্রাচীর টপকিয়ে ভেতরে প্রবেশ করে তার কিশোরী কন্যাকে (১৭) ধর্ষণ করে। এসময় বাড়ি ও প্রতিবেশী লোকজন আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করে।
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দ্বিতীয় শ্রেণিতে পড়–য়া এক শিশু শিক্ষার্থী ধর্ষিত হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে পাটক্ষেতে ওই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। শিশুটির পরিবার জানায়, ঘটনার দিন শিশুটি বাড়ির পাশে একটি দোকানের সামনে খেলাধুলা করছিল। ওই সময় দোকানদার মজনু (৩৫) নামের লম্পট শিশুটিকে চিপস ও চকলেট দিয়ে লোভে পেলে পাশের পাটক্ষেতে যেতে বলে। শিশুটি তার কথায় পাটক্ষেতে গেলে কিছু বোঝার আগেই লম্পট তাকে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির নানা গতকাল দুপুরে শিশুটিকে নিয়ে থানায় অভিযোগ দেয়।
কুমিল্লা : কুমিল্লার বুড়িচং উপজেলার মনিপুর এলাকায় এক ভ্যান চালকের ঘরে প্রবেশ করে তার নয় বছরের শিশু সন্তানকে ধর্ষণ করেছে কবির হোসেন (৩৭) নামে এক যুবক। গতকাল সকালে এ ঘটনা ঘটে। পরে ধর্ষণের ঘটনার চার ঘণ্টার মাথায় ধর্ষক কবিরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। স্থানীয় সূত্র জানায়, বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা মনিপুর আন্দিরপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের বাড়িতে প্রায় ১০ বছর ধরে ভাড়ায় থাকেন রংপুরের এক ভ্যান চালক।
স্ত্রী অন্যত্র থাকায় শিশু সন্তানদের নিয়ে থাকেন ওই ভ্যান চালক। প্রতিদিনের মতো সকালে ভ্যান নিয়ে বেরিয়ে যান তিনি। বাড়িতে তার নয় বছরের কন্যা শিশুসহ আরও দুই শিশু ছিল। এই সুযোগে সকাল ১০টার দিকে পাশের বাড়ির মৃত মো. আবদুল আজিজের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী কবির হোসেন ভ্যান চালকের ঘরে প্রবেশ করে তার নয় বছরের শিশু সন্তানকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে কবির হোসেন পালিয়ে গেলে শিশুটি ঘরের বাইরে এসে চিৎকার করে লোকজনকে বিষয়টি জানায়। ধর্ষণের খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ধর্ষক কবির হোসেনকে খুঁজতে থাকে। বেলা ২টার দিকে স্থানীয় লোকজন ধর্ষক কবিরের বাড়ির পাশ থেকে তাকে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষক কবিরকে গ্রেফতার করে পুলিশ।
টঙ্গী : টঙ্গীতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। তার নাম ওমর ফারুক মৃদুল (১৫)। বুধবার দিবাগত রাতে রাজধানীর দক্ষিণখান থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-২) সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সালাউদ্দিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। তিনি বলেন, গত ২৩ এপ্রিল টঙ্গীর গোপালপুর এলাকায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টা করে ওই কিশোর। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। বুধবার দিবাগত রাতে দক্ষিণখান এলাকায় থেকে মৃদুলকে গ্রেফতার করে র‌্যাব। জিজ্ঞাসাবাদে মৃদুল ঘটনায় নিজে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

ব্রেকিং নিউজ :
Shares