বিশ্বের সবচেয়ে দামি অন্তর্বাসের মূল্য ১৫ কোটি!


rafiq প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০১৮, ১৬:৫৪ / ৪১৩
বিশ্বের সবচেয়ে দামি অন্তর্বাসের মূল্য ১৫ কোটি!

আলো চৌধুরী ॥ অবাক হলেন পড়ে? কিন্তু এমনটাই নাকি হয়েছে। এমন এক বস্ত্র যার জন্য আপনার পকেট নয়, হালকা হয়ে যাবে ব্যাংক অ্যাকাউন্ট।

তাও আবার যে সে বস্ত্র নয়, এ হলো অন্তর্বাস। বিশ্বাস হচ্ছে না? তাহলে ভালো করে জেনে নিন। তাহলেই বুঝতে পারবেন কেন মহার্ঘ এই অন্তর্বাস।

অন্তর্বাস নিয়ে ফ্যান্টাসি বা শো-অফ অনেকেই করেন। অনেকেই আবার সেরার সেরাকেই স্থান দেন নিজের অঙ্গে এবং নিজের ওয়ার্ডরোবে। তাই বলে ১০ বা ১৫ হাজার নয়, একেবারে ১৫ কোটি টাকা মূল্য দিতে হবে এমন অন্তর্বাসের জন্য?

হ্যাঁ, তা অবশ্য দিতে হবে, কারণ এতে সোনা-হীরে বসানো, যা চোখ ধাঁধিয়ে দেবে আপনার। প্রায় ২০ লাখ ডলার দামের ফ্যান্টাসি অন্তর্বাস তৈরি করেছে ভিক্টোরিয়া’স সিক্ট্রেটস। হীরে, চুনি, পান্না, মণি-মাণিক্য কী নেই সেখানে। ১৬ হাজার রত্ন এবং ১৮ ক্যারেট সোনায় মোড়া এই অন্তর্বাস। আর এটি তৈরি করতে সময় লেগেছে প্রায় ১,৩৮০ ঘণ্টা।

তবে এই অন্তর্বাস যতটা না মহিলাদের চোখ, তার থেকে বেশি নজর চোরেদের। কারণ এই একটা অন্তর্বাস চুরি করতে পারলেই এ জীবনের মতো লাইফ সেট! শুনতে মজার মনে হলেও, এটাই সত্যি। তাই এই অন্তর্বাসের চুরি যাওয়া আটকাতে টাকা দিয়ে নিয়োগ করা হয়েছে নিরাপত্তারক্ষীও। সিঙ্গাপুরে এর প্রদর্শনের কথা জানা গেছে। গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে এটি এখন পর্যন্ত সবচেয়ে দামি অন্তর্বাস।

ব্রেকিং নিউজ :
Shares