বিডি সংবাদ৭১ এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১


rafiq প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২১, ০৭:৫৯ / ২৯০
বিডি সংবাদ৭১ এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১

বিডি সংবাদ একাত্তর এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১
বিডি সংবাদ একাত্তর ডেস্ক ঃ একজন সম্ভ্রান্ত পরিবারের সৎ ও বুদ্ধি মত্তা বিশিষ্ট অনলাইন এক্টিভেটর তরুণ লেখক ও রেমিট্যান্স যোদ্ধা হিসাবে বাংলাদেশের অর্থনীতির একজন চালিকাশক্তি ও সচেতন নাগরিক সাংবাদিক এর অভিষেক হলো বিডি সংবাদ একাত্তর এ। ৬ এপ্রিল থেকে মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, পিতা হাজী মোহাম্মদ রফিক উদ্দিন,৪ নাম্বার ওয়ার্ড   বিনিনেহেরা নিবাসী গ্রাম ৬ নাম্বার কুসুম পুরা, পোস্ট মনসা,থানা পটিয়া জেেলা চট্টগ্রাম কে

“বিডি সংবাদ ৭১ “এর দুবাই প্রতিনিধি হিসাবে  নিয়োগ দেওয়া হল।

মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন সাহেবকে
“বিডি সংবাদ একাত্তর “পরিবারের পক্ষ থেকে উষ্ণ শুভেচ্ছা ও শুভকামনা এবং প্রানঁঢালা অভিনন্দন, সাংবাদিক হিসেবে বিডি সংবাদ একাত্তর এর হাত ধরে সাংবাদিকতায় আবির্ভাব অভিষেক হল আজ থেকে। আমরা আপনাকে স্বাগত জানাই আশাকরি আপনি এই মহৎকর্ম কে সত্য ও ন্যায়ের পথে নিজেকে নিয়োজিত রাখবেন এবং বিডি সংবাদ ৭১ এর সুনাম অক্ষুন্য রেখে দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবেন।
আপনার কলম সকল দলমত নির্বিশেষে নিরেপক্ষ তথ্য বৃত্তিক খবরের নেপত্যে সটিক খবরটি তুলে আনবেন এবং দেশের ভার্মুর্তি তুলে ধরার সাথে সাথে সুন্দর একটি সমাজ বিনির্মানে কার্যকরী ভূমিকা পালন করবেন। দেশে অস্থিতিশীল পরিস্থিতিতে হয় এমন সংবাদ থেকে বিরত থাকতে হবে, আপনি যেই মিডিয়ার দায়িত্ব পালন করছেন সেটি হচ্ছে “বিডি সংবাদ একাত্তর” , এর শ্লোগান হচ্ছে।
“” আমরা স্বাধীনতার কথা বলি”””
সুতারং বস্তু নিষ্ঠ জাতির কল্যাণ এ আপনার ভূমিকা সেটি আপনার নাগরিক দায়িত্ব
শুভ কামনা চিরন্তন।
বিডি সংবাদ একাত্তর ডেস্ক।

ব্রেকিং নিউজ :
Shares