ফিরে আসলেন এরশাদ ভোটের দুইদিন আগে।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০১৮, ২১:৩৫ / ২৭৬
ফিরে আসলেন এরশাদ ভোটের দুইদিন আগে।

স্টাফ রিপোর্টারঃ
সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফিরলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার (২৬ ডিসেম্বর) সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে রাত নয়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

জানা গেছে, এরশাদের সঙ্গে দেশে ফিরেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, এরশাদের পিএ মঞ্জুরুল ইসলাম।
বিমানবন্দরে এরশাদকে স্বাগত জানান তার বিশেষ সহকারী এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি এস এম ফয়সল চিশতী, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের যুববিষয়ক উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁঞাসহ জাতীয় পার্টির বেশ কয়েকজন শীর্ষস্থানীয় নেতা।
গত সোমবার (২৪ ডিসেম্বর) দেশে ফেরার কথা ছিল হুসেইন মুহম্মদ এরশাদের। কিন্তু মেডিকেল চেকআপ শেষ না হওয়ায় সেদিন তিনি দেশে ফেরেননি বলে জানিয়েছিলেন তার উপ প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী।
এরআগে গত ১০ ডিসেম্বর এইচ এম এরশাদ চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন তিনি। সাবেক রাষ্ট্রপতি এরশাদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ ও রংপুর-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী।
ঢাকা-১৭ আসনে এরশাদের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী চলচ্চিত্র নায়ক আকবর হোসেন পাঠান (ফারুক), ঐক্যফ্রন্টের প্রার্থী এবং বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

ব্রেকিং নিউজ :
Shares