পিকুর মৃত্যুতে শোকাহত মধু খালি প্রেসক্লাবের নেতৃবৃন্দ, বিডি সংবাদ একাত্তর


rafiq প্রকাশের সময় : অগাস্ট ৯, ২০২০, ০২:১৭ / ২৯২
পিকুর মৃত্যুতে শোকাহত মধু খালি প্রেসক্লাবের নেতৃবৃন্দ, বিডি সংবাদ একাত্তর

পিকুর মৃত্যুতে শোকাহত মধুখালী প্রেসক্লাব

মেহেদী হাসান পলাশ সিনিয়র রিপোর্টাার বিডি সংবাদ একাত্তর   ঃ ফরিদপুরের মধুখালী প্রেসক্লাবের সহ সভাপতি ও সাংস্কৃতিক সংগঠক পিকু আহসান হাসিবের মৃত্যুতে মধুখালী প্রেসক্লাবের আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ আগষ্ট বৃহস্পতিবার সফরিদপুরের মধুখালী প্রেসক্লাবের সহ সভাপতি ও সাংস্কৃতিক সংগঠক পিকু আহসান হাসিবের মৃত্যুতে মধুখালী প্রেসক্লাবের আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মধুখালী প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও স্মরণ সভার আহবায়ক মো.নজরুল ইসলামের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক সালেহীন সোয়াদ সাম্মীর সঞ্চালনায় মধুখালী প্রেসক্লাব চত্বরে স্মরণ সভায় মরহুম পিকু আহসান হাসিবের জীবন ও কর্মের উপর আলোকপাত এবং স্মৃতি চারন করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, ফরিদপুর চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো.গোলাম কবির,মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, মধুখালী থানার পুলিশ পরিদর্শক মো.আমিনুল ইসলম, জেলা পরিষদের সদস্য মির্জা আহসানুজ্জামান আজাউল, মধুখালী প্রেসক্লাবের সভাপতি মো.রেজাউল হক বকু, সাধারন সম্পাদক কাজল বসু,অর্থ সম্পাদক ্এ্যাড. আলীউজ্জামান খোকন,নির্বাহী সদস্য হাজী আব্দুল মালেক সিকদার,বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ডিগ্রী কলেজের প্রভাষক মির্জা গোলাম ফারুক, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব মনোজ সাহা, প্রবিন সাংবাদিক একেএম ইলিয়াস সিদ্দিকী,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ রায়, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাধা রানী ভৌমিক, প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান হেলাল,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মতিয়ার রহমান মিঞা ও সদস্য মো. আনোয়ারুল ইসলাম জামিলসহ প্রমুখ।

মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন তাঁর একমাত্র সন্তান সন্ধ্যা সাড়ে ৬টায় মধুখালী প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও স্মরণ সভার আহবায়ক মো.নজরুল ইসলামের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক সালেহীন সোয়াদ সাম্মীর সঞ্চালনায় মধুখালী প্রেসক্লাব চত্বরে স্মরণ সভায় মরহুম পিকু আহসান হাসিবের জীবন ও কর্মের উপর আলোকপাত এবং স্মৃতি চারন করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, ফরিদপুর চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো.গোলাম কবির,মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, মধুখালী থানার পুলিশ পরিদর্শক মো.আমিনুল ইসলম, জেলা পরিষদের সদস্য মির্জা আহসানুজ্জামান আজাউল, মধুখালী প্রেসক্লাবের সভাপতি মো.রেজাউল হক বকু, সাধারন সম্পাদক কাজল বসু,অর্থ সম্পাদক ্এ্যাড. আলীউজ্জামান খোকন,নির্বাহী সদস্য হাজী আব্দুল মালেক সিকদার,বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ডিগ্রী কলেজের প্রভাষক মির্জা গোলাম ফারুক, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব মনোজ সাহা, প্রবিন সাংবাদিক একেএম ইলিয়াস সিদ্দিকী,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ রায়, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাধা রানী ভৌমিক, প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান হেলাল,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মতিয়ার রহমান মিঞা ও সদস্য মো. আনোয়ারুল ইসলাম জামিলসহ প্রমুখ।

মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন তাঁর একমাত্র সন্তান

ব্রেকিং নিউজ :
Shares