পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক জসীম ঊদ্দীন।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০১৯, ০৬:৪১ / ৩১১
পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক জসীম ঊদ্দীন।

নিজস্ব প্রতিনিধি — চট্টগ্রামের বহুল আলোচিত অনলাইন নিউজ দৈনিক দেশ বার্তার প্রকাশ ও চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আজীবন সদস্য। অনলাইন নিউজ দৈনিক বিডি সংবাদ ৭১ এর সহ সম্পাদক,বিশিষ্ট সমাজ সেবক ও চট্টগ্রাম চকবাজার থানার মানবাধিকার সদস্য ও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, লেখক, ও সাংবাদিক হাজী মুহাম্মাদ জসীম ঊদ্দীন। পবিত্র মাহে রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-বিদ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে সুখ-শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।

আগামী সোমবার (৬ মে) থেকে শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান। উপলক্ষে দেওয়া এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বানীতে হাজী জসীম ঊদ্দীন বলেন, আত্মসংযম, অনুকম্পা ও ক্ষমা লাভের মাস পবিত্র রমজান। এ মাসে ত্যাগ স্বীকারের শিক্ষার মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান মহান আল্লাহ তায়ালার নৈকট্য লাভের সুযোগ হয়। সকল প্রকার অকল্যাণ পরিহার করে শান্তি প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতা করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, ‘জীবনের সর্বস্তরে পরিমিতিবোধ, ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে পবিত্র মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি।’

মহান আল্লাহ তায়ালার কাছে তিনি সকল মানুষের জাতীয় ও সার্বিক জীবনে পবিত্র মাহে রমজানের শিক্ষা কার্যকর করার তাওফিক কামনা করেন।

ব্রেকিং নিউজ :
Shares