নাটকীয় ঘোষনা শিল্পী সমিতির নির্বাচন এ সভাপতি কাঞ্চন, সম্পাদক জায়েদ খানঁ


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০২২, ০৭:১৪ / ১৩৩
নাটকীয় ঘোষনা শিল্পী সমিতির নির্বাচন এ সভাপতি কাঞ্চন, সম্পাদক জায়েদ খানঁ

বিডি সংবাদ একাত্তর ডেস্ক  ঃবাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে আগামী ২ বছরের জন্য প্রথমবারের মতো সভাপতি পদে ১৯১ ভোট পেয়ে জয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন

এবং সাধারণ সম্পাদক পদে তৃতীয় বার নির্বাচিত হয়েছেন জায়েদ খান।তিনি পেয়েছেন ১৭৬ ভোট।দীর্ঘ প্রতীক্ষার পর শনিবার ভোর ৫টার পর আনুষ্ঠানিকভাবে এই ফল জানা যায়।
সর্বশেষ পাওয়া তথ্যে অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে ডিপজল ও রুবেল,সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক জয়ী হয়েছেন।সাংগঠনিক সম্পাদক পদে ১৮৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন অভিনেত্রী শাহনূর৷
সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন জয়ী হয়েছেন৷আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জয় চৌধুরী,দপ্তর ও প্রচার সম্পাদক পদে আরমান,কোষাধক্ষ পদে জদু আজাদ খান নির্বাচিত হয়েছেন।
১১ জন কার্যনির্বাহী সদস্য বিজয়ী হলেন যারা: অঞ্জনা ২২৫ ভোট, অরুনা বিশ্বাস ১৯২ ভোট, অমিত হাসান ২২৭ ভোট, আলীরাজ ২০৩ ভোট, কেয়া ২১২ ভোট, চুন্নু ২২০ ভোট, জেসমিন ২০৮ ভোট, ফেরদৌস ২৪০ ভোট, মৌসুমী ২২৫ ভোট, রোজিনা ১৮৫ ভোট, সুচরিতা ২০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে,বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন বর্জন করেছেন অভিনেতা ডিএ তায়েব।কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহ সভাপতি প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন তিনি।তিনি ফেসবুকে তার ভেরিফায়েড প্রোফাইল থেকে শনিবার (২৯ জানুয়ারি) ভোরে এ ঘোষণা দেন।
পাঠকের জন্য ডিএ তায়েব এর পোষ্টটি হুবহু তুলে ধরা হলো- ‘ভোর পৌনে পাঁচটা বাজে এখনো পর্যন্ত নির্বাচন কমিশনার ভোটের হিসাব মেলাতে পারছে না।এই নির্বাচন আমি বর্জন করলাম’
প্রসঙ্গত,২৮ জানুয়ারি শুক্রবার সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হলেও ১১টা পর্যন্ত ঢিলেঢালা ভোট চলে।বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে থাকে।এফিডিসির বাগান ও ১ নম্বর ফ্লোরের পাশের রাস্তা দিয়ে লাইন ধরে শিল্পী সমিতির কার্যালয়ে গিয়ে ভোট দেন ভোটার।সকাল ৯টায় ভোট শুরু হয়ে শেষ হয় বিকেল পাঁচটার পর।৪২৮ জন ভোটারের মধ্যে ভোট দেন ৩৬৫ জন ভোটার।বাতিল হয়েছে ১০টি ভোট।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেছেন পীরজাদা শহীদুল হারুন। তার সঙ্গে কমিশনার হিসেবে রয়েছেন বি এইচ নিশান ও জাহিদ হোসেন।

 

ব্রেকিং নিউজ :
Shares