দেনমোহর ছাড়াই-মিথিলা-সৃজিত এর বিয়ে সম্পন্ন হলো


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০১৯, ১০:৫৭ / ২৩৫
দেনমোহর ছাড়াই-মিথিলা-সৃজিত এর বিয়ে সম্পন্ন হলো

রফিক চৌধুরী বিডি সংবাদ একাত্তর ডেস্ক সৃজিত-মিথিলার বিয়ে সম্পন্ন হলো আজ সন্ধ্যা ৭টায়। কিন্তু মিথিলার পক্ষথেকেকোন দেনমোহর ধরা হয়নি  তবে আইনানুগ একটি চুক্তিতে স্বাক্ষর করা হয়েছে।      জানা গেছে, সৃজিতের আবাসস্থলে বিয়ে হলো। কলকাতার লর্ডস মোড়ে সৃজিতের ফ্ল্যাটে উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠরা। দুই পরিবারের কাছের লোকজনের উপস্থিতিতে রেজিস্ট্রি সম্পন্ন হয়েছে।

বিয়েতে মিথিলা পরেছিলেন লাল টকটকে জামদানি আর সৃজিতের গায়ে ছিল কালো রঙের পাঞ্জাবির সঙ্গে লাল রঙের জহর কোট। সেখানে উপস্থিত সবাই বলছেন, খুব সুন্দর মানিয়েছে এই নবদম্পতিকে।

রেজিস্ট্রি করার কথা প্রসঙ্গে সৃজিত বলেন, এটা পূর্বপরিকল্পিত ছিল। তবে আমি নিজের জীবনটা খুব প্রাইভেট কাটাতে পছন্দ করি। তাই সবাইকে ঘটা করে জানানো হয়নি।

বিয়ের পরবর্তী পরিকল্পনা সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, এখন ফেলুদার শুটিং নিয়ে ব্যস্ত। আর মিথিলাও তার নিজের পিএইচডি পড়াশুনা নিয়ে ব্যস্ত। তাই আগে থেকে কিছু পরিকল্পনা করিনি।

বাংলাদেশে ঘটা করে রিসিপশন কবে করবেন জানতে চাইলে তিনি জানান, এখনো সেই পরিকল্পনা করিনি। তবে পরিকল্পনা করলে অবশ্যই আগে জানাবো।

তিনি আরো বলেন, বাংলাদেশ আর কলকাতা আমি আলাদা করে দেখি না, দুটোই এক বাংলা। আমার পূর্ব-পুরুষরা বিক্রমপুরের। আমার বাড়িতে এখনো বাংলা ভাষায় কথা বলে। সবাই একই মাটি, একই ভাষা। আমি আলাদা করে দেখিনা। বাংলাদেশের প্রতি আগে থেকেই নাড়ির টান ছিল, এখন সেটা নারীর টানেও পরিণত হয়েছে।

মিথিলা-সৃজিতের বিয়েতে শুভেচ্ছা জানানোর জন্য উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষ, শ্রীজাত, অনুপম রায় এবং পারিবারিক ঘনিষ্ঠজনরা।

রুদ্রনীল হাসতে হাসতে বলেন, শুভ কামনা আমার বন্ধুর শুভ পরিণয় এর জন্য। অনুপম বলেন, সৃজিত দার জীবনে বসন্ত এসে গেছে।

ব্রেকিং নিউজ :
Shares