টঙ্গী থানা প্রেস ক্লাবে সাংবাদিক ও পুলিশ মতবিনিময়


rafiq প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০১৮, ১৮:৪০ / ২৪৪
টঙ্গী থানা প্রেস ক্লাবে সাংবাদিক ও পুলিশ মতবিনিময়

আশামনি, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি ॥

মাদক ও সন্ত্রাসকে ‘না’ বলি এই স্লোগানকে সামনে রেখে টঙ্গী থানা প্রেস ক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভায় মিলিত হয়েছে স্থানীয় পুলিশ প্রশাসন। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় টঙ্গী থানা প্রেস ক্লাব কার্যালয়ে সংগঠনের সভাপতি ইঞ্জি: এম এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা হয়।

এ সময় পূর্ব থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন, পশ্চিম থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক, গাছা থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন, এবং টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, সাংবাদিক মাহবুবুল আলম, এস এম মনির উদ্দিন, আফজাল হোসেন, মৃণাল চৌধুরী সৈকত, মুনসুর আহম্মেদ,এস এম মনসুর মাসুদ, মো. জসীম উদ্দিন চৌধুরী, পলাশ প্রধান, মো .লিটন মিয়া, মো. আবু সালেহ মুসা, অমল চন্দ্র ঘোষ, দেওয়ান রফিকুল ইসলাম মাখন, আনোয়ার হোসেন মাস্টার, আনোয়ার হোসেন, মো. রফিকুল ইসলাম, মো. তাওহিদুল ইসলাম, নাইমুল হাসান বাপ্পী, সুজন সারোয়ার, ইফতেখার রায়হান, লুৎফুরজ্জামান লিটন ও মো. রাজিব হোসেন উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দ টঙ্গী এলাকার সন্ত্রাস ও মাদক নির্মূলে পুলিশের প্রতি অগ্রনী ভূমিকা পালনের আহ্বান জানান। এসময় স্থানীয় সাংবাদিকবৃন্দ টঙ্গীর আমতলী এলাকায় স্থাপিত জাবান হোটেলে সরকার ও স্থানীয় প্রশাসনের বিনা অনুমতিতে পাশে দুটি মসজিদসহ এলাকায় স্কুল থাকা সত্বেও যুব সমাজকে ধ্বংসের অপপ্রয়াসে চলমান মাদক ব্যবসা (বার) ও রাতভর অশালিন অসামাজিক এবং অনৈতিক কার্যক্রম বন্ধে প্রশাসনের উর্দ্ধতণ কর্মকর্তাদের প্রতি জোর দাবী জানান।

ব্রেকিং নিউজ :
Shares