জেদ্দা লুহিত সাগরের পাড়ে সুরাইয়া হাছান এর ভিন্ন রকম জন্মদিন।


rafiq প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০১৯, ০৮:৪৪ / ২৩৯
জেদ্দা লুহিত সাগরের পাড়ে সুরাইয়া হাছান এর ভিন্ন রকম জন্মদিন।

রফিক চৌধুরী জেদ্দা জেদ্দা লুহিত সাগরের পাড়ে সুরাইয়া হাছান এর  ভিন্ন রকম জন্মদিন।
প্রবাসের বিনোদন বলতে নাই বললেই চলে, ব্যাস্ততম শহর ব্যাস্ত জীবন। কাজের ভিড়ে  সময় হয়ে উঠে না সহজে, তার পরেও প্রবাস নামের বন্দি জীবনে চাই একটু সস্তিহ চাই একটু বিনোদন, আর সেজন্য চাই  কোন উৎস , হা তেমনই  এক উৎস তবে বলতেই  হয় এটি একটি  ভিন্ন রকমের উৎসব, সাধারনত, “শুভ জন্মদিন” পালন করে, ঘরে নয়তে হোটেল বা রেস্টুরেন্টে, কিন্তু সেটা যদি হয় লুহিত সাগরের পাড়ে?
হা তেমনই নৈসর্গিক সৌন্দর্যের নয়ান বিরান রাতের রাণী খ্যাত জেদ্দা লুহিত সাগরের পাড়ে ঝিকিমিি লালনীল বাতী আর,আলো আধাঁরের দীর্ঘ সমুদ্র  সৈকতে মিড নাইটে আয়োজন করেছেন জেদ্দার পরিচিত মুখ  বিশিষ্ট রাজনীতি বিদ ও ব্যাবসায়ী জনাব তওহিদুল হাসান ও মিসেস শাহীনুর হাছান, তাদের একমাত্র কন্যা সুরাইয়া হাছান এর শুভ জন্মদিন। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন   বিশিষ্ট ব্যাবসায়ী জনাব মোহাম্মদ শাজাহান,

fbt

প্রোকৌশলী  নুরুল আমিন, ব্যাবসায়ী রওশন জামিল শিপন, এম,এ,আজাদ চয়ন,বাহার উদ্দিন বাদল, সামাজিক  ব্যাক্তিত্ব আশ্রাফ আলিম ,  সংবাদিক মাসুদ সেলিম, হানিছ সরকার উজ্জ্বল,আল মামুন শিপু,সাইফুল ইসলাম রাজীব , রফিক চৌধুরী, সুমন,মনোয়ার,হুমায়ুন কবির, ইয়াছিন, শেখ আবদুল্লাহ আল মামুন, রিপন  মজুমদা,, তোহা হাছান মোঃ জসিম উদদীন, আবু তাহের, আব্দুল ওয়াহীদ, ওমর মানিক    প্রমুখ এছাড়া ও  উপস্থিত ছিলেন  সৌদি আরব জেদ্দার রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সাংবাদিক  ও সুশীল সমাজের  ব্যাক্তিবর্গ বিশেষ করে ছুটির দিন হওয়াতে সবাই  রাতভর আনন্দে মেতে উঠে ছোট বড় সবাই।

fbt

সব চায়তে মজার  ব্যাপার হলো খাবার, খাবারে খোর্মা ফোলাউ রুস্ট ডিম মাংসর  সাথে ছিল নোয়াখালীর ঐতিহ্যবাহী বর্তা , ছিল ভেজিটেবল,সালাত, মিসেস শাহীনুর  হাসান এর হাতে তৈরি সিংগারা পুরি,চনা  ওহ হা ছিল পায়েস ও।
আর স্পেশাল অতিথিদের জন্য হাছান ভাইয়ের বিশেষ আয়োজন “সিসা” আবার ভাবি এসে একটু পর পর ঢেলে দেই ঢেলে দিচ্ছিল গরম গরম  চা।  সব মিলে অন্য রকম আমেজ ভরা ছিল সারাটি রাত  , পরিশেষে এমন একটা সুন্দর আয়োজন এর জন্য তওহিদ হাসান ও মিসেস শাহিনুর হাসান কে আগত অতিথিরা ধন্যবাদ জানান এবং সে সাথে সুরাইয়া হাছান এর “শুভ জন্মদিন” শুভকামনা জানান আগত অতিথি রা,  সে সাথে সুরাইয়ার আগামী সুন্দর ভবিষ্যাৎ কামনা করেন ,

সূত্র  রফিক চৌধুরী, সম্পাদক বিডি সংবাদ একাত্তর,ও জেদ্দা চিফ রিপোর্টার কোয়ালিটি টিভি বাংলা।

ব্রেকিং নিউজ :
Shares