জাসাস) এর ৪৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর জাসাস এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২১, ২১:৪৬ / ১৫৯
জাসাস) এর ৪৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর জাসাস এর  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

বিডি সংবাদ একাত্তর ঃ  জাসাস এর  ৪৩ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত।
জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর ৪৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে জাসাস চট্টগ্রাম মহানগরের সাবেক নেতৃবৃন্দ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাসাস চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিম-২ এর সম্মানিত সদস্য,নগর জাসাসের সাবেক সভাপতি, প্রখ্যাত সংগীত শিল্পী আব্দুল মান্নান রানা।
নগর জাসাসের সাবেক সিনিয়র সহ সভাপতি দোস্ত মোহাম্মদ ভাই এর সভাপতিত্বে ও নগর জাসাসের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম এর সঞ্চলনায় এতে নগর জাসাস এর নেতৃবৃন্দদের শতশ পূর্ত অংশগ্রহণ ছিল ।

এ সময় নগর জাসাস এর সাবেক সভাপতি ও সাংগঠনিক টিম এর সদস্য প্রখ্যাত সংগীতশিল্পী  জনাব আব্দুল মান্নান রানা প্রধান অতিথির বক্তব্যে  বলেন  শহিদ রাস্ট্রপ্রতি  জিয়াউর রহমান  গনতন্ত্রের প্রবক্তা স্বাধীনতার ঘোষক তিনিই  এই দিনে জাসাস প্রতিষ্ঠা করেছিলেন আমি তার রুহের মাগফেরাত কামনা করছি।

নগর জাসাস এর  সাবেক সহসভাপতি ও বিশিষ্ট অভিনেতা জনাব দোস্ত মোহাম্মদ সভাপতির বক্তব্যে বলেন

তিন তিনবারের  প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু চিকিতসার জন্য  এই সরকারকেই  উদ্যোগ নিতে হবে।এবং অবিলম্বে  তাকে বিদেশ পাঠানোর  দাবী জানান।

এ সময় আরও  বক্তব্য রাখেন  চট্টগ্রাম মহানগর জাসাস এর  সাবেক সহ সভাপতি মোঃ সেলিম, ইকবাল, মেহেদী হাসান, ফরিদুল আলম মিল্লাদ,মোঃ শফি,

জাহেদ কায়ছার, খাইরুল বারি আইরিশ, গোলাম মোহাম্মদ শরিফ, হাফিজুর রহমান,  নাহিদা আলম, ওমর আলি মুন, আসমা পারভীন, নিগার সোহা, নাহিদা আক্তার নাজু প্রমুখ।

পরে সংক্ষিপ্ত দোয়া মাহফিলে দেশের সমৃদ্ধি,  ও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।।সূত্র  বিডি সংবাদ একাত্তর

ব্রেকিং নিউজ :
Shares