চাঁদা না দেওয়ায় পটিয়া হাজী এগ্রো ফার্মে ভাঙচুর ও লুটপাট চালায় দুর্বৃত্তরা।


rafiq প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২২, ০৪:৫১ / ২০৮
চাঁদা না দেওয়ায় পটিয়া হাজী এগ্রো ফার্মে ভাঙচুর ও লুটপাট চালায় দুর্বৃত্তরা।

বায়েজিদ খন্দকার বিশেষ প্রতিনিধি বিডি সংবাদ ৭১ঃ চাদাঁ না দেওয়ায় একদল সন্রাসি ,পটিয়া থানাধীন মালিয়ারা গ্রামে সুনামধন্য  হাজী এগ্রো ফার্মে একদল সন্ত্রাসী ভাংচুর ও লুটপাট চালিয়ে কয়েক লাখ টাকার মালামাল ক্ষতিস্বাধন করে।

এই বিষয়ে  হাজী এগ্রো ফার্মে  অর্নার  এস এম বশির উল্লাহ তাৎক্ষণিক একটি অভিযোগ দায়ের করেন।দায়ের করা অভিযোগ এর  বিস্তারিত তুলে ধরা হইল।

পটিয়ায় হাজী এগ্রো ফার্মে মালিক  চাঁদা না দেওয়ায়।  মাদক ব্যবসায়ী মোঃজামাল উদ্দিন ২৪/২/২০২২ইং তারিখ রাত অনুমান ০৭.৩০ঘটিকার সময় মুখোশদারী সন্ত্রাস প্রকৃতির লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে নিয়ে বসত ঘরে বিভিন্ন আসবাবপত্র ঘরের টিন, বেড়া ঘেরা, টিনের সীমানা প্রাচীর ভাঙচুর করিয়া অনুমান৪লক্ষ্য টাকার ক্ষতি সাধন করে ।
বর্ণিত বিবাদীগণ ও মুখোশদারী সন্ত্রাস প্রকৃতির লোকজন দেশীয় অস্ত্রসঙ্গে সজ্জিত হইয়া আমাদের বসত বাড়ীতে অনাধিকার প্রবেশ করিয়া ঘরের দরজা ভাঙ্গিয়া ঘরের ভিতর প্রবেশ করে। আমার বসত ঘরের ভিতর থাকা কেয়ারটেকার মোঃ মামুন (২০) বর্ণিত বিবাদীদেরকে ইহার কারণ জিজ্ঞাসা করিলে ১নং বিবাদী মোঃ মামুনকে অকথ্য ভাষায় গালমন্দ করিয়া বিভিন্ন হুমকি দিয়া এক পর্যায়ে ১নং বিবাদীর হাতে থাকা চাকু নিয়া মামুনকে হত্যার উদ্দেশ্যে আগাইয়া আসিলে আমার কেয়ারটেকার মোঃ মামুন সুকৌশলে দৌড়াইয়া গিয়ে প্রাণে রক্ষা পায়।

জাতীয় সেবা ৯৯৯ কল করিয়া উক্ত বিষয়ে অবগত করিলে তাহারা উক্ত বিষয়ে পটিয়া থানায় অভিযোগ দায়ের করিতে পরামর্শ দেন। পরবর্তীতে আমি আমার বাড়ীতে গিয়া উক্ত ঘটনা সত্যতা পাইয়া উক্ত বিষয়ে স্থানীয় চেয়ারম্যান ও গন্যমান্য ব্যক্তিদের অবগত করিয়া তাহাদের পরামর্শে অত্র অভিযোগ দায়ের করিতে বিলম্ব হইল ।

ব্রেকিং নিউজ :
Shares