চন্দ্রঘোনা করোনায় জনসমাগমে বাধা দেওয়ার কারনে ভাই ও ভাগ্নের কাছে আপন ভাই রক্তাক্ত।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ১, ২০২০, ১৯:২০ / ২৮৯
চন্দ্রঘোনা করোনায় জনসমাগমে বাধা দেওয়ার কারনে ভাই ও ভাগ্নের কাছে আপন ভাই রক্তাক্ত।

চন্দ্রঘোনা প্রতিনিধি, বিডি সংবাদএকাত্তর

চন্দ্রঘোনা করোনায় জনসমাগম বাধা দেওয়ার কারনে
ভাই ও ভাগ্নের কাছে আপন ভাই রক্তাক্ত

রাংগুনীয়া সংবাদদাতা : রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নে করোনা ভাইরাস এর বিষয়ে পরিবারে লোকজন আসাকে বাধা দেওয়ায় আপন ছোট ভাই ও ভাগ্নের হাতে রক্তাত হলো মো: ফোরকান (৪৭) পিতা মৃত কবির আহমদ নামে এক ব্যাক্তি।

আহত ফোরকানকে প্রথমে হেলথ কেয়ার হাসপাতাল ও উপজেলা সাস্থ্য কমপ্লেক্স পরে আশংকা জনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে পরিবার সূত্রে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার বনগ্রাম নতুন পাড়া, দরকারটিলা গ্রামে।

পরিবার ও এলাকাবাসি সুত্রে জানা যায়, আহত ফোরকানের ছোট ভাই দিদারুল আলম দিদার বদ্ধু, তিনি দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ব্যাক্তিদের চিকিৎসা, সাধারণ মানুষদের মধ্যে ঝাড়,ফু, তাবিজ ইত্যাদি স্থানীয়দের মধ্যে এসব চিকিৎসা নামে প্রতারনা মুলক কাজ করে আসছিল। এর মধ্যে আহত ফোরকান চট্টগ্রাম শহরের ন্যাশনাল হাসপাতালের চাকুরীরত একজন ষ্টাফ, করোনা ভাইরাসে ছুটি নিয়ে বাড়িতে আসলে ব্যাপক মানুষের সমাগম এবং আসা যাওয়া দেখে ছোট ভাই দিদার বদ্ধু ও ভাগ্নে মো: আরিফকে করোনা ভাইরাসের ব্যাপারে মানুষদের আসা যাওয়া করলে আক্রান্ত হওয়া বিষয়ে ধারণা দিতেগিয়ে এরা উত্তেজিত হয়ে চুরি, বডি দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।

এই ব্যাপারে আহত হওয়া পরিবারের জৈনিক একজন সদস্য বলেন, ছোট ভাই বড় ভাইকে কুপানো অবস্থায় অতি উৎসাহ হয়ে আপন ভাগ্নে আরিফ তাকে হাতে থাকা বডি দিয়ে কুপিয়েছিল।

প্রত্যক্ষদর্শী হালিম বলেন, আরিফ তার ছোট মামা দিদার বদ্ধু’র সেগেনমেন্ট ও ডাব পড়া জন্য সমস্ত ডাব সাপ্লাই করেন। এই ব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

ব্রেকিং নিউজ :
Shares