চট্টগ্রাম ১০ আসনের প্রার্থীর বিশাল গনসংযোগ।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০১৮, ২২:২৯ / ৩১৪
চট্টগ্রাম ১০ আসনের প্রার্থীর বিশাল গনসংযোগ।

ফুয়াদ মোহাম্মদ সবুজ, স্পেসাল করসপোন্ডেন্ট:

নির্বাচনী আমেজে নৌকাকে বিজয়ের লক্ষ্যে বিশাল বিশাল গনসংযোগ, পথসভা, সহ গনমিছিল করছেন আ.লীগ সর্বস্তরের প্রার্থী ও দলের নেতা কর্মীরা সেই সুবাধে চট্টগ্রাম ১০ সংসদীয় আসনের নৌকা প্রার্থী ড. আফছারুল আমীনের প্রচার প্রচারনা ও গনসংযোগ সহ কোন কিছুতে পিছিয়ে নেই, আজ ২৭ ই ডিসেম্বর বিকাল সাড়ে তিনটাই চট্টগ্রাম ১০ সংসদীয় আসনের প্রার্থী ড.আফছারুল আমিনের সমর্থনে চট্টগ্রাম মহানগরীর শুলকবহর ৮ নং ও ৪২ ওয়ার্ড আ.লীগ, যুবলীগের উদ্যোগে বের হয় একটি বিশাল গনসংযোগ, সাংগঠনিয় সকল নারী পুরুষ সহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেছে গনসংযোগটিতে।

নগরীর ২নং গেইট কর্ণফুলী মার্কেট থেকে শুরু হয়ে বিপ্লবী উদ্যান, ষোলশহর, টেকনিক্যাল, সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাসিরাবাদ বেবি সুপার মার্কেট ৪২নং ওয়ার্ডস্থ ক্যাম্পে এসে শেষ হয় গনসংযোগটি, গনসংযোগ শেষে সময় বাংলা টেলিভিশনে দেওয়া এক সাক্ষাতকারে ৮নং শুলকবহর ওয়ার্ড আ.লীগের সভাপতি আতিকুর রহমান সরকারের সকল উন্নয়নমূলক কর্ম কান্ডের কথা এবং নির্বাচনী বিজয়ের কথা তুলে ধরেন।

এতে আরো সাক্ষাতকার দেন ৮নং ওয়ার্ড শুলকবহর ওয়ার্ড আ.লীগের সাধারন সম্পাদক শেখ সরওয়ার্দী, এবং নাসিরাবাদ ৪২নং সাংগঠনিক ওয়ার্ড আ.লীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আলী আকবার।

এতে আরো উপস্থিত ছিলেন, শুলকবহর ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল বশর, ষোলশহর শ্রমিকলীগের সভাপতি, বিমল চন্দ্র বড়ুয়া, ষোলশহর মহল্লা কমিটির সভাপতি ড.স্বাধন চন্দ্র নাথ, মোহাম্মদ হাসান, নজরুল ইসলাম, আবু তাহের, উৎপল দাশ, আফতাব উদ্দিন, এনামুল হক (এনাম), ও আজিজুল হক (সোহাগ) এবং সুমন সহ আরো অনেকে।

ব্রেকিং নিউজ :
Shares