গ্রীন লাইন পরিবহনের মালিক, আলাউদ্দিন বলেন আমার স্ত্রীর কিডনি নষ্ট,ছেলে অন্ধত্বের সমস্যায় ভুগছেন ব্যবসায় ক্ষতির সম্মুখীন তাই সদয় হোন।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০১৯, ০৪:৩৮ / ১৮৯
গ্রীন লাইন পরিবহনের মালিক, আলাউদ্দিন বলেন আমার স্ত্রীর কিডনি নষ্ট,ছেলে অন্ধত্বের সমস্যায় ভুগছেন ব্যবসায় ক্ষতির সম্মুখীন তাই সদয় হোন।

বিশেষ সংবাদ দাতা রাজধানীতে বাসচাপায় পা হারানো রাসেল সরকারকে পাঁচ লাখ টাকা দিয়েছেন গ্রিন লাইন পরিবহনের মালিক মো. আলাউদ্দিন।

আজ (১০ এপ্রিল) বিচারপতি এফ আর এম নাজমুল আহসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চের সামনে শুনানি চলার মধ্যেই রাসেলের হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে দেন তিনি।

রাসেলকে আগামী এক মাসের মধ্যে বাকি ৪৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার জন্য গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন আদালত।

এসময়, আদালতের কাছে গ্রিন লাইন পরিবহনের মালিক মো. আলাউদ্দিন জানান যে তার স্ত্রীর একটি কিডনি নষ্ট হয়ে গেছে, তার ছেলে অন্ধত্বের সমস্যায় ভুগছেন এবং তিনি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হয়েছেন। এজন্য রাসেল সরকারকে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশের ব্যাপারে আদালত যেনো তার প্রতি সদয় হন।

এর আগে, রাসেল সরকারকে আজ বিকাল ৩টার মধ্যে ক্ষতিপূরণ দিতে গ্রিন লাইন পরিবহনকে নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট।

উল্লেখ্য, গত বছরের ২৮ এপ্রিল কেরানীগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে যাত্রাবাড়ীর হানিফ উড়ালসড়কে গ্রিন লাইন পরিবহনের বাসের চাপায় পা হারান তিনি।

রাসেলের পা হারানোর পর গত বছরের ১৪ মে ক্ষতিপূরণ চেয়ে সংরক্ষিত মহিলা আসনের সরকারদলীয় সাবেক সাংসদ আইনজীবী উম্মে কুলসুম হাইকোর্টে রিট করেন।

ব্রেকিং নিউজ :
Shares