গুগল ম্যাপ দেখে ড্রাইভিং, গাড়ি ৩০ ফুট খাদে,আহত তিন বন্ধু।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০১৮, ২১:১০ / ২৬৪
গুগল ম্যাপ দেখে ড্রাইভিং, গাড়ি ৩০ ফুট খাদে,আহত তিন বন্ধু।

বিডি সংবাদ৭১ ডেস্ক
প্রযুক্তি যেমন সবকিছু সহজ করে দিয়েছে, তেমনি অনেক ক্ষেত্রে বিপদের কারণও হয়ে গেছে। এমনই এক ঘটনায় মৃত্যুর মুখ থেকে ফিরেছেন তিন বন্ধু। গুগল ম্যাপ দেখে চালানোর সময় গাড়িসহ ৩০ ফুট গভীর খাদের পানিতে পড়ে যার তারা। তবে স্থানীয়রা উদ্ধার করায় প্রাণে বাঁচলেও ওই তিনজন বুকে ও মাথায় আঘাত পেয়েছেন।
খবর আনন্দবাজারের।

ভারতের কেরালার পালামট্টম-অবলিচল রোডের ইনজাথোট্টির কাছে বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার শিকার তিন যাত্রী গোকুলদাস, ইসাহক এবং মুস্তফা ত্রিশূরের ওয়াক্কানচেরির বাসিন্দা। ত্রিশূর থেকে মুন্নার যাওয়ার জন্য শর্টকাট এই রাস্তা ধরেছিলেন তারা। অচেনা রাস্তা হওয়ায় গুগল ম্যাপ দেখে গাড়ি চালাচ্ছিলেন।
ওই যুবকরা জানিয়েছেন, পালামট্টম-অবলিচল রোড ধরে যাওয়ার সময় হঠাৎ মাঝ রাস্তায় একটি বিশাল খাদ নজরে আসে তাদের। কিন্তু গাড়ি তখন খাদের প্রায় কিনারায় চলে যায়। চালকের আসনে থাকা যুবক ব্রেক কষে গাড়ি থামানোর চেষ্টা করেও পারেননি। নিয়ন্ত্রণ হারিয়ে তিন জনকে নিয়ে গাড়িটি পড়ে যায় ওই খাদে। খাদের মধ্যে প্রায় আট ফুট গভীর জল ছিল। তবে দুর্ঘটনার কারণে গাড়ির দরজা খুলে যাওয়ায় তিনজনই কোনও ক্রমে গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন।

কিন্তু কেউই সাঁতার জানতেন না। তাই গাড়ির ওপর দাঁড়িয়ে সাহায্যের জন্য অপেক্ষা করছিলেন তারা। তখন একটি রাবার কারখানায় কাজ করে বাইকে ফিরছিলেন ছয়জন। তারাই নিজেদের পরনের ধুতি খুলে গিঁট দিয়ে তিন যুবককে উদ্ধার করে স্থানীয় একটি বাড়িতে নিয়ে যান। সেখানে তাদের শুশ্রূষা করে হাসপাতালে পাঠানো হয়।

কিন্তু মাঝ রাস্তার মধ্যে গর্তের রহস্য? স্থানীয় প্রশাসন জানিয়েছে, ওই জায়গায় একটি সেতু ছিল। কিছুদিন আগেই সেটি ভেঙে নতুন একটি সেতু করে তৈরির সিদ্ধান্ত নেয় স্থানীয় গ্রাম পঞ্চায়েত। তবে সেতু ভাঙা হলেও রাস্তার দুই দিকে ঠিকমতো সতর্কবার্তা দেয়া হয়নি। আর তাই মাঝেমধ্যেই সেখানে দুর্ঘটনা ঘটছে।

ব্রেকিং নিউজ :
Shares