কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন এর বিদায় লগ্নে জেদ্দার আলোচিত সাংস্কৃতিক সংগঠন গোল্ডেন স্টারএর নেতৃবৃন্দ।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০১৯, ২০:৪৩ / ২০১
কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন এর বিদায় লগ্নে জেদ্দার আলোচিত সাংস্কৃতিক সংগঠন গোল্ডেন স্টারএর নেতৃবৃন্দ।

রফিক চৌধুরী জেদ্দা  থেকে  বাংলাদেশ কনস্যুলেট জেদ্দা’র সদ্য বিদায়ী কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন এর সাথে বিদায়ী লগ্নে  জেদ্দার আলোচিত  সাংস্কৃতিক সংগঠন গোল্ডেন ষ্টার”এর নেতৃবৃন্দ।

স্থানীয় সময় শনিবার জেদ্দার একটি পাঁচ তারকা হোটেলে গোল্ডেন ষ্টার এর কর্ণধার ও প্রতিশ্ঠাতা  সভাপতি মামুনুল হক মামুনের নেতৃত্বে এক সৌজন্য সাক্ষাৎ  এ মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেদ্দার আলোচিত   সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সারতাজুল আলম দিপু,গোল্ডেন ষ্টার এর উপদেষ্টা ও বিশিষ্ট ব্যাবসায়ী  নূর মোহাম্মদ নূর, এবং  ও দিগন্তের আলো ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক আশরাফ আলি।।

এ সময় আরো উপস্থিত ছিলেন রিপোর্টার্স এসোসিয়েশনের সৌদি আরব এর সভাপতি এম ওয়াই আলাউদ্দিন  ইউনুস এ সময় বিদায়ী কনসাল জেনারেল  এফএম বোরহান উদ্দিন  সাহেব উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান  এবং বিশেষ করে  গোল্ডেন স্টার এর কর্ণধার মিস্টার মামুন  সাহেব এর ভুয়সী প্রশংসা করেন   এবং তার দেওয়া উপহারটি জেদ্দার  সৃতিচারণকে প্রতি মুহূর্তে স্বরন করে দিবে।   পরিশেষে কনসাল জেনারেল এর বিভিন্ন অনুষ্ঠান ও কর্ম দিবসের উল্লেখযোগ্য ছবি সম্বলিত(জেদ্দায় কয়েকটি বছর -হাজারো স্মৃতি) শিরোনামে একটি ওয়ালম্যাট উপহার দেন গোল্ডেন ষ্টার এর নেতৃবৃন্দ

ব্রেকিং নিউজ :
Shares