একাদশ জাতীয় নির্বাচনে  চট্টগ্রাম ৮ আসনে  তৃনমুল বি এন,পি,র নেতা কর্মীর ভালবাসার ফসল আলহাজ আবু সুফিয়ান সাহেব  ধানের শীষ এর চুড়ান্ত প্রার্থী দোয়া চাই সবার কাছে।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০১৮, ০৪:১১ / ২৮২
একাদশ জাতীয় নির্বাচনে  চট্টগ্রাম ৮ আসনে  তৃনমুল  বি এন,পি,র নেতা কর্মীর ভালবাসার   ফসল আলহাজ আবু সুফিয়ান সাহেব  ধানের শীষ এর চুড়ান্ত প্রার্থী দোয়া চাই সবার কাছে।

রফিক চৌধুরী জেদ্দা
সম্পাদক বিডি সংবাদ৭১ ——
একাদশ জাতীয় নির্বাচনে  চট্টগ্রাম ৮ আসনে  তৃনমুল
বি এন,পি,র নেতা কর্মীর ভালবাসার ফসল আলহাজ আবু সুফিয়ান সাহেব  ধানের শীষ এর চুড়ান্ত প্রার্থী দোয়া চাই সবার কাছে।

লক্ষ্য ও উদ্দেশ্য যদি  হয় সৎ সাফল্য অনিবার্য।
তার উৎকৃষ্ট উদাহরণ  আলহাজ আবু সুফিয়ান সাহেব।  তিনি ছাত্র সংগঠন ও  সামাজিক সংগঠক, শিক্ষানুরাগী, সমাজ সেবক ও তৃণমুল থেকে উঠে আসা এক জন সাহসী সফল রাজনীতিবিদ।
তৃণমূলের আস্হা অর্জনে সক্ষম এই নেতা চট্টগ্রাম মহানগরের সিনিয়র সভাাপতি নির্বাচিত হয়ে এযাবৎ কাল খুবই দক্ষতা আর সুনামের সহিত তার দায়িত্ব পালন  করে আসছিলেন।

এদিকে হঠাাৎ করে আরেক উদিয়মান  নেতা চট্টগ্রাম মহানগরের সম্মানিত সভাপতি সবার প্রিিয়  জনাব  ডাক্তার সাদাৎ সাহেব গ্রেরাপ্তারের ও  কারা বরণের  কারণের নেতৃত্ব শূন্য অভিবাবক  হীন চট্টগ্রামমহানগর   বি,এন,পির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন খুবই দক্ষতার সহিত।

জাতীয়তাবাদী কান্ডারী রাজ পথের লড়াকু সৈনিক তৃণমুলের আশার প্রতিক  আবু সুফিয়ান সাহেব  তার জীবনের  অনেকটা সময়ও ও শ্রম দিতে দিতে এই পযন্ত পৌঁছাতে সক্ষম  হন এর পরেও তিনি থেমে নেই।

বিগত১/১১এর পর থেকে দশ বছর আওয়ামী সরকারের  নির্জাতন নিপীড়ন সয্য করে
তার জীবন বাজি রেখে শৈরচার সরকারের রষানলে পড়ে রাজ পথে একাধিকবার জেল জুলুম ও সইতে হয়েছে এই বি এন,পি নেতা আলহাজ্জ্বআবু সুফিয়ান  সাহেবের।
এখনো অসংখ্য গায়েবী মামলা মাতায় নিয়ে গনতন্ত্রের জন্য লড়াই করে যাচ্ছেন।
নিজের সাংগঠনিক দক্ষতা প্রকাশ করে, কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে অংশ গ্রহণ করে সবার নজর কাড়ে।
এবং চট্টগ্রামের সিনিয়র নেতৃত্বের ও কেন্দ্রের স্নেহের পরশে আবদ্ধ হয়ে যায়। বিশেষ করে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দু-দুবার উকিয়া টেকনাফ সফর কালে তার ভূমিকা  চোখে পড়ার মত। সেই সাথে দলীয় কর্মসূচীতে অংশ গ্রহন করে  জেলা উপ জেলা কেন্দ্রীয় বি,এন,পির মহান নেতাদের   প্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠে। বোয়ালখালী ৮ সহ  চট্টগ্রাম মহানগর ও উত্তর দক্ষিণ  এর এক জনপ্রিয় নেতার আসন দখল করে নেয়।
দলীয় শীর্ষ নেতৃবৃন্দের আস্থাভাজন হন। তারই পুরুষ্কার স্বরুপ একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে বি এন পির একমাত্র মনোনীত ও চুড়ান্ত প্রার্থী আলহাজ্জ্ব আবু সুফিয়ান সাহেব কে চট্টগ্রাম ৮ আসন থেকে দল তাকে নমেনিশন প্রধান করলে  তিনি চান সবাইকে নিয়েই এই  নির্বাচনে বৈইতানী পার হতে।তার জন্য তিনি বিশেষ করে চার চার বারের এম,পি ও তাৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী জনাব এম,এ,মোরশেদ খানঁ এর প্রতি শ্রদ্ধাও ভালবাসা জানাইয়ে তিনার সবরকম সহযোগিতা সহ কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে চানঁগা বোয়ালখালীর প্রতিটি নেতা কর্মি বিশেষ করে তৃণমুলের ভাইদের সহযোগিতা কামনা করেন, তিনি বলেন আমি চাই এলাকার সবাইকে নিয়ে সকল গ্রুপিং ও দন্দ বেদাবেদ ভুলে এক ধানের শীষকে বিজয় করার আহবান জানান। তিনি আরো বলেন আমি –
আশা করি সকল বেদাবেদ ভুলে বি এন পি নেতৃবৃন্দ যদি ঐক্য বদ্ধ ভাবে কাজ করে, সুষ্ঠ নির্বাচন যদি আমরা আদায় করতে পারি,
তাহলে ৮  হারনো আসন পুনঃরোদ্ধার সময়ের ব্যপার। আমাদের আশা ও প্রত্যাশা থাকবে
সব বেদাবেদ ভুলে,আমাদের  তৃণমূল বি এন,পি,র নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে ধানের শীষকে বিজয় করতে পারলেই তৃণমূলের ফসল ঘরে তুলতে পারবে আর সে ফসলের সফল কৃষক হবেন আলহাজ্জ্ব আবু সুফিয়ান
তিনি সকলের দোয়া আর ভালবাসায় ধানের শীষ জয়ের জন্য আপামর জনগন তথা হিন্দু, মুসলিম, খৃষ্টান, বদ্ব, সাংবাদি, সাহিত্যেক, বুদ্ধিজীবি, কর্মজীবি , রিকসা ওয়ালা, জেলে,কৃষক ,মাঝিমালা, সর্বস্তরের মেহনতি মানুষের প্রতি তার মিনতি তাকে তার পক্ষে একটি মাত্র ধানেরশীষ প্রতীক এ ভোট দিয়ে চট্টগ্রাম ৮ আসনকে একটি মডেল উপশহরে পরিনত করার সুযোগ দেওয়ার আকুল আবেদন জানান, জয় হোক গনতন্ত্রের শুভকামনা সুফিয়ান ভাইয়ের জন্য

ব্রেকিং নিউজ :
Shares