ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আহমেদ আলী মুকিব, সৌদি আরব বিনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য।


rafiq প্রকাশের সময় : মে ২৩, ২০২০, ১৭:৫৭ / ২৬৭
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আহমেদ আলী মুকিব, সৌদি আরব বিনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য।

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আহমেদ আলী মুকিব, সৌদি আরব বিনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য
রফিক চৌধুরী সৌদি   আরব প্রতিনিধি______  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আস্থা ভাজন পরিক্ষিত নেতা তৃনমুল এর প্রান জনাব আহম্মদ আলী মুকিব সৌদি আরব এর সকল নেতা কর্মী,, ও তার সিলেট এলাকার সর্বসাধারণ শুভাকাঙ্ক্ষী শুভানুধ্যায়ী বিদেশে অবস্থান রত সকল ভাই বন্ধুদের পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে আন্তরিক অভিনন্দন ও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। দীর্ঘ এক মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর ঈদ-উল-ফিতর উদযাপনের মধ্য দিয়ে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও আনন্দ। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের অপার বার্তা নিয়ে৷ তবে এবারের ঈদ আমাদের কাছে ভিন্ন বৈর্স্বিক করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে জনজীবনে এক স্থবিরতা নেমে এসেছে । এই দূর্যোগ ও প্রতিকুলতা মাঝে ধৈর্য সংযত মহান আল্লাহর নেয়ামক হিসেবে আমাদের মাঝে এসেছে অপার সম্ভাবনার বার্তা নিয়ে ঈদ-উল-ফিতর সকল মনের কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে মুসলিম উম্মার মধ্যে ঐক্য সহানুভূতি সহনশীলতার আবির্ভাব রচনায়। ইতিহাসের এক চরম ক্রান্তিকালে ঈদ উদযাপনে আমাদের ভ্রাতৃত্ববোধের প্রেরণায় উদ্দীপ্ত হয়ে সমাজের দরিদ্র, অবহেলিত ও বঞ্চিত মানুষের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা প্রকাশ করছি।

নতুন সূর্য উদয়ের পথে আমরা সবাই অপেক্ষমান মহান আল্লাহর প্রতি নিজেদের আত্মসমর্পণ করে তাকওয়া অর্জনের মাধ্যমে মানুষের মনের সকল হিংসা-বিদ্বেষ, সংকীর্ণতা, কুটিলতা পরিহার করে এই ঈদ অনাবিল আনন্দ, সুখ, শান্তি সম্প্রীতির বারতা বয়ে আনুক। আমরা এক অনন্য নতুন পৃথিবী কে পাবো মানবতার নৈসর্গিক সৌন্দর্য এই প্রত্যাশা ব্যক্ত করি। দেশের প্রত্যন্ত অঞ্চলের হত দরিদ্র দুঃস্থ, সমাজ সংস্কৃতির পরিবর্তনশীল পৃথিবী থেকে অনেক দূরে যাদের অবস্থান সেইসব সঙ্গহীন মানুষের প্রতি ও আমার ঈদের শুভেচ্ছা রইল। অবস্থাসম্পন্ন বিত্তবান মানুষদের সার্বিক সহযোগিতায় এইসব নিগৃহীত মানুষরা ঈদের আনন্দকে অবলোকন করার সুযোগ সৃষ্টি করতে হবে সকলের প্রতি আমার আহ্বান। এভাবে আমরা নিজেদের মাঝে ঈদের আনন্দকে ভাগাভাগি করি আসুন আমরা এবারে ঈদুল ফিতর গৃহে উদযাপন করি আল্লাহ যেন আমাদের কে বৈশ্বিক মহামারী করোনা থেকে সেফা দান করেন এবং আল্লাহ পাক রব্বুল আলামীন যেন আমাদের সবাই কে হেফাজত রাখেন। সে সাথে আমার প্রানের স্পন্দন সকল নেতা কর্মী শুভাকাঙ্ক্ষী শুভানুধ্যায়ী ও আপামর সর্বসাধারণ সবাইকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা ও ‘ ঈদ মোবারক’৷ ঈদের খুশি আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহতায়ালা পূর্ণতা দান করুন। এই প্রত্যাশায় —
আহমেদ আলী মুকিব, সভাপতি সৌদিআরব বিএনপি। ও মধ্যেপ্রাচ্য  বিএন পির রাজনৈতিক সাংগঠনিক সমন্বয়ক,ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য।
সূত্র বিডি সংবাদ একাত্তর,
নিউজ টি সেয়ার করুন

ব্রেকিং নিউজ :
Shares