আসুন এবারেরে ইফতার পার্টির বিপুল অংকের অর্থটি দুস্থ প্রবাসীদের মাঝে বিলিয়ে দিই।ভালোবাসার উপহার স্বরূপ বৃহত্তর চট্টগ্রাম সমিতি।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০২০, ০১:৫১ / ২০৭
আসুন এবারেরে ইফতার পার্টির বিপুল অংকের অর্থটি দুস্থ প্রবাসীদের মাঝে বিলিয়ে দিই।ভালোবাসার উপহার স্বরূপ বৃহত্তর চট্টগ্রাম সমিতি।

রফিক চৌধুরী জেদ্দা প্রতিনিধি ========= আসুনএবারেরে ইফতার পার্টির বিপুল অংকের অর্থটি দুস্থ প্রবাসীদের মাঝে বিলিয়ে দিই।

প্রতি বৎসরেই সৌদিআরব এর সুনামধন্য মানবতাবাদী সংগঠন বৃহত্তর চট্টগ্রাম সমিতি, তাদের একজাক উদীয়মান নবীন প্রবীণদের সমন্বয়ে গঠিত অরাজনৈতিক সংগঠন”
” বৃহত্তর চট্টগ্রাম সমিতি ” তারা শুরু লগ্ন থেকেই সবসময়ই দেশে এবং বিদেশে যেকোন দূর্যোগে তাদের সাধ্য মত ক্ষতিগ্রস্তদের পাশে এগিয়ে এসেছে। তারই ধারাবাহিকতায় সৌদি আরবের ক্ষতিগ্রস্ত প্রবাসী ভাইদের পাশে এগিয়ে এসেছে, এই সংগঠন প্রতি বৎসর তারা মোহে  রমজানের প্রথম সাপ্তাহ বড়সড় করে ইফতার মাহফিল করে থাকে এই ঐতিহ্যবাহী বৃহত্তর চট্টগ্রাম সমিতি।

তাদের রয়েছে একাধিক দানশীল উপদেষ্টা মন্ডলী, সুদক্ষ কার্যকরী কমিটি ও অসংখ্য প্রানবন্ত সদস্য দের সমন্বয়ে এই কর্যক্রম চলে। তাদের এবারের সমউপযোগী পদক্ষেপ সত্যিই প্রশংসার দাবিদার। তারা এবার সম্মেলিত সিদ্ধান্তের বৃত্তিতে ইফতার মাহফিল এর পুরো এমাউন্টাই রমজানের প্রথম প্রহরের আগেই দুস্থ  প্রবাসী ভাইদের তারা  খাদ্য সহায়তা দিয়েছে,আর উক্ত সংগঠন এর সভাপতি ও নেতৃবৃন্দ এই প্রকল্পের নাম দিয়েছে   “ভালোবাসার উপহার” এই  ভালোবাসার উপহার স্বরূপ তারা তাদের সাধ্যমত সীমিত আকারে লিস্ট করে উক্ত সংগঠন এর সম্মানিত প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যাবসায়ী জনাব আইয়ূব,, সভাপতি  ইন্জিনিয়ার লিয়াকত সাহেব ও সাধারণ সম্পাদক আমান সাহেব,নজলার জনাব নাঈম গুরিয়ার রফিক খানঁ  ও অন্যান্য নেতৃবৃন্দের অক্লান্ত পরিশ্রম এর মাধ্যমে তাদের নিজেস্ব পরিবহনে করে ঘরে ঘরে পৌছে দিয়েছে।

উক্ত সংগঠন এর সভাপতি জনাব ইন্জিনিয়ার লিয়াকত সাহেব বলেন এভাবে যদি আমরা সকলে যে যার জায়গা থেকে সাধ্য মত এগিয়ে আসলে আমাদের প্রবাসী ভাইদের দূর দর্শা লাগব হবে। তিনি সৌদি আরব ও জেদ্দার কমিনিউটির নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করে বলেন ইতি মধ্যে অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ ও সংগঠন গুলো  মানবতার সেবায় এগিয়ে এসেছে সত্যি তা প্রসংশানীয়  তিনি সমাজের সকলকে আর ও বেশি করে  এগিয়ে আসার আহবান জানান ,
রফিক চৌধুরী জেদ্দা সৌদি আরব

ব্রেকিং নিউজ :
Shares