আর ও একজন রেমিটেন্স যোদ্ধার অকাল মৃত্যু—সকালে  দেশে যাওয়ার  উদ্দেশ্যে নিদ্রা গিয়ে ছিলেন  কিন্তু সকাল দেখা হয়নি এ রেমিট্যান্স যোদ্ধার চির নিদ্রায় শায়িত হলেন।


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ১২, ২০১৯, ০১:০২ / ৯৭৫
আর ও একজন রেমিটেন্স যোদ্ধার অকাল মৃত্যু—সকালে  দেশে যাওয়ার  উদ্দেশ্যে নিদ্রা গিয়ে ছিলেন  কিন্তু সকাল দেখা হয়নি  এ রেমিট্যান্স যোদ্ধার চির নিদ্রায় শায়িত হলেন।

রফিক চৌধুরী জেদ্দা থেকে————সকালে  দেশে যাওয়ার  উদ্দেশ্যে নিদ্রা গিয়ে ছিলেন  কিন্তু সকাল দেখা হয়নি হতভাগা এ রেমিট্যান্স যোদ্ধার চির নিদ্রায় শায়িত হলেন।

হে প্রবাস তুমি এত নিষ্ঠুর কেনো? সৌদি আরবে বসবাসরত প্রবাসী অরজু হাসান (৪২) শক্রবার সকলের সিডিউলেের  বিমান  টিকেট  কেটে ছিলেন বাংলাদেশে যাওয়ার জন্য  কিন্তু তার সেই স্বপ্নের সকাল আর দেখা হয়নি হতভাগা এ রেমিট্যান্সে যোদ্ধার। তিনি প্রতিদিনের মত রাতে ঘুমাতে যান এবং ঘুমের মধ্যে ‍তিনি প্রাণঘাতী হৃদরোগে মারা যান।

 এ রেমিট্যান্সে যোদ্ধার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর থানা, দরিকান্দি ইউনিয়নে। তিনি দুই সন্তানের বাবা। প্রবাসী অরজু হাসানের রোমমেট জানান যে ’১১-০১-২০১৯ শক্রবার সকালে হাসানের ফ্লাইট ছিল, তাই তিনি লাগেজ গুছিয়ে রেখেছিলেন দেশে যাওয়ার আশায়। প্রতিদিনের মত তিনি ঘুমাতে যান, সকালে বেশি দেরি হওয়াতে দেখে আমি তাকে জাগাতে  যাই কিন্তু দেখি তাহার কোন সাড়াশব্দ না পেয়ে বুঝতে আর দেরি হলনা তিনি  মারা গেছেন।——————————–’নিষ্ঠুর এ প্রবাস জীবন থেকে হতভাগা এ রেমিট্যান্সে যোদ্ধাকে পরিবারের মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যেতে হলো। হয়তো কতই না তার স্বপ্নছিল দেশে যাবে আপন জনের সান্যিধ্য পাবে দীর্ঘদিনের ক্লান্তি  মুছবে জীবন যূদ্ধে আজ সবই মিছে হয়ে গেল, অধির আগ্রহে  অপেক্ষা করছিল  তার স্ত্রী সন্তান বন্ধু বান্ধব আত্মীয় স্বজন , কিন্তু হলোনা সাক্ষাৎ পুরালো না মনের আশা আর পুরাবেও না কারন সে চলে গেল একেবারেই না পেরার  দেশে, আল্লাহতার জানৃনাত নসিব করুন ,

ব্রেকিং নিউজ :
Shares