আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে সৌদি আরব কেন্দ্রীয় বি,এন,পি,র সমাবেশ।


rafiq প্রকাশের সময় : অক্টোবর ১৩, ২০১৯, ১০:৪৯ / ২৩২
আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে সৌদি আরব কেন্দ্রীয় বি,এন,পি,র সমাবেশ।

রফিক চৌধুরী জেদ্দা থেকে
সৌদি আরব কেন্দ্রীয়  বিএনপির উদ্যোগে
ভারতের সাথে দেশবিরোধী চুক্তি,বুয়েটের মেধাবী ছাত্র  আবরার ফাহাদ কে  নৃশংস  হত্যার প্রতিবাদ ও দেশ নেত্রীর বেগম খালেদা জিয়ার  নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা  অনুষ্ঠিত হয়।
জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি
, জনাব আহমেদ আলী মুকিব  এর সভাপতিত্বে জনাব আব্দুল মান্নান এর  সন্চালনায় এতে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির প্রধান উপদেষ্টা জনাব  আলহাজ্জ আব্দুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ আব্দুরহমান বলেন প্রধানমন্ত্রীর দেশ বিরুধী চুক্তির প্রতিবাদ করাই  আবরার ফাহাদকে নির্মম ভাবে হত্যা করা হয়, তিস্তা ফারাক্কার সমাধান না করে ভারত কে ফেনী নদির পানি আর গ্যাসের চুক্তিতে মুচলেকা দিয়ে আসেন। পুরো বিচার বিভাগ কে ব্যাবহার করে আমাদের দেশনেত্রী কে জেলে    বন্দী করে রেখেছেন।
আজ এক আবরার জীবন দিয়ে প্রমান করে গেছে দেশের সর্বভম রক্ষা করার জন্য লক্ষ কোটি আবরার আছে আবরারের রক্ত বৃথা যাবেনা তিনি আরারের বেহেশত নসিব কামনা করে তার পরিবারের প্রতি সমবেদনা জানান,

সভাপতির বক্তব্যে জনাব আহমদ আলি মুকিব উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন, আপনারা হতাশ হবেন না  বিজয় আসবেই, এই সরকারের পায়ের নিছে মাঠি নাই। এদের নিজেদের মধ্যে রক্ত করন শুরু হয়ে গেছে জনগন আমাদের সাথে আছেন,আজ আমাদের নেত্রী ৭৪ বছরের তিন তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া নিজ হাতে খাবার খেতে পারে না তাহাকে অন্যায় ভাবে আটকিয়ে রেখেছে।
তিনি আবরারে রুহের মাগফেরাত কামনা ও তার  পরিবারের প্রতি সমবেদনা জানান।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব, এম এ আজাদ চয়ন, জনাব জনাব কেফায়েত উল্লাহ চৌধুরী, জনাব শাহজাহান, জনাব সাঈদুল ইসলাম,ইন্জিনিয়ার নুরুল আমিন,মঈন চৌধুরী,জনাব, বেলায়েত হোসেন, জনাব, নুরুল আফছার, জনাব, রওশন জামিল শিপু, জনাব, আমিনুল ইসলাম, জনাব,  শহিদুল ইসলাম, জনাব, বেলায়েত হোসেন মিন্টু, জানব, বাহার উদ্দিন বাদল ভাই ,, মোহাম্মদ জসিম উদ্দিন শেখ মোস্তাক আহমেদ, জনাব, হানিছ সরকার উজ্জল সরকার,  জনাব, আল মামুন শিপন,  জনাব, নজরুল ইসলাম, রফিক চৌধুরী  হুমায়ুন কবির, সোলাইমান ভূটো,,আলাউদ্দিন, আমিনুল ইসলাম আমিন ফয়েজ তালুকদার, জনাব ,সাঈদর রহমান ,,রহিম চৌধুরী, শেখ রুবেল,  জলিল, শাহ জালাল ইমন তওহিদুল হাছান, মো মোস্তফা , গাজী ইউসুফ ,বাবুল আহমেদ, প্রমুখ, বক্তারা আবরার হত্যার    খুনিদের দিশ্ঠান্ত মূলক শাস্তি দাবী ও বি,এন,পি,চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী  করেন।

সূত্র বিডি সংবাদ একাত্তর। আপনার নিউজটি সেয়ার করুন

ব্রেকিং নিউজ :
Shares