আন্তর্জাতিক ইয়ুথ কনফারেন্সে ইয়াং কংগ্রেসের কনভেনার মোক্তার হোসেন।


rafiq প্রকাশের সময় : জুন ২৮, ২০২১, ১৪:২৯ / ৩৫৫
আন্তর্জাতিক ইয়ুথ কনফারেন্সে ইয়াং কংগ্রেসের কনভেনার মোক্তার হোসেন।

“আন্তর্জাতিক ইয়ুথ কনফারেন্সে ইয়াং কংগ্রেসের কনভেনার মোক্তার”

বিডি সংবাদ একাত্তর ডেস্ক ঃ“৪র্থ আন্তর্জাতিক ইয়ূথ কনফারেন্স”আয়োজন করা হয় তরুণদের আইকন হিসাবে প্রতিষ্ঠিত করার জন্য। নিউ নরমালে ভাসছে সারা পৃথিবী, সাথে আছে নতুন সুযোগ, নতুনভাবে নিজেকে এবং পৃথিবীকে সাজানোর সুযোগ।

আর এর জন্যই তরুণদের যোগ্য লিডার হিসাবে গড়ে ওঠা।একটি ফ্রেশ লিডারশীপ যে কোন কাজের জন্য সূদুরপ্রসারী । তারই ধারাবাহিকতায় এবারের ইন্টারন্যাশনাল ইয়ুথ কনফারেন্স আয়োজন করা হয় এসডিজি বিষয়গুলো নিয়ে তরুণদের কাজ করায় উৎসাহিত করার জন্যে। প্রতিটি সমাজ থেকে খাদ্য সমস্যা, পানি সমস্যা, স্বাস্থ্য সমস্যা দূরীকরণে তরুণদের এগিয়ে আসতে হবে।

কনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশী তরুন, তরুনদের আইকন মোঃ মোক্তার হোসেন। এশিয়া থেকে বাছাইকৃত ৪ জনের মধ্যে বাংলাদেশের একজন এই তরুন তুর্কি।

সারা পৃথিবী থেকে যুক্ত হওয়া ৩ হাজারের বেশি তরুনের মিলনমেলায় মোঃ মোক্তার হোসেন তুলে ধরেন তাঁর কাজের তালিকা।ইয়াং কংগ্রেস এনআরবি গ্লোবালের সকল কার্যক্রম সুন্দর ভাবে তুলে ধরে সারা পৃথিবীর ইয়ুথদের কাছে এবং সবাইকে যুক্ত হওয়ার জন্য আহ্বান জানায়। বিভিন্ন স্লাইড শো এর মাধ্যমে সারা পৃথিবীর সামনে হাজির করেন নিজেকে এবং সর্বোপরি নিজের দেশ বাংলাদেশকে।

কনফারেন্স মোক্তার উল্লেখ করেন তরুণদের বিভিন্নমুখী জীবনগাথাঁ। তিনি তরুনদের আহ্বান জানান সকল সমস্যাকে তুরি মেরে আলোর দিশারি হয়ে সামনে এগিয়ে যাওয়ার।

তাঁর প্রান চঞ্চল বক্তব্য এবং কমিউনিটিতে সুন্দর কাজের জন্য প্রশংসা কুড়িয়েছেন সারা বিশ্বে।

ব্রেকিং নিউজ :
Shares