শিরোনাম
  মদিনা যায়েদা আবুদাবী থেকে পটিয়া প্রবাসী ক্লাব এর প্রতিনিধি নির্বাচিত হলেন মোঃ দিদারুল আলম       আমেরিকার ডালাস টেক্সাস থেকে পটিয়া প্রবাসী ক্লাব এর প্রতিনিধি নির্বাচিত হলেন–জুলকারনাইন চৌধুরী।       সংযুক্ত আরব আমিরাত শারজাহ থেকে পটিয়া প্রবাসী ক্লাব এর প্রতিনিধি নির্বাচিত হলেন এম,এ,মন্জু।       বিএনপির স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উদ্বোধন-৫০ বছরেও জাতি সুফল পায়নি ঃফখরুল       মহান একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৌদি আরব বিএনপি’র ভার্চুয়াল সভা অনুষ্ঠিত।       আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি পটিয়া প্রবাসী ক্লাবের শ্রদ্ধা নিবেদন।       আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি চট্টগ্রাম মহানগর জাসাসের শ্রদ্ধা নিবেদন।       শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ নগর জাসাস এর।       জেদ্দার ব্যবসায়ী রাহুল সানি সেলিম এর মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।       সৌদি আরব জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ এর কমিটি ঘোষনা।    

আজ মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

রফিক চৌধুরী—-পটিয়ায় বিএনপির ১৩ নেতাকর্মীকে বিস্ফোরক মামলায় পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, জিরি মালিয়ারা গ্রামের এম,এ হাকিম মেম্বার (৫৫), আবদুল লতিফ (২৪), দক্ষিণ হুলাইন গ্রামের আবু বক্কর সুজন মেম্বার (৩৫), কৈয়গ্রাম এলাকার কামাল উদ্দিন মেম্বার (৫০), জিরি মল্ল পাড়ার আবদুল মান্নান মেম্বার (৫০), কোলাগাঁও ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের হারুন কাকন (৪৮), সেকান্দর হোসেন নয়ন (৩৩), শাখাওয়াত হোসেন খোকন (২৫), হুলাইন গ্রামের মঈন উদ্দিন (৩৮), চরকানাই গ্রামের মো. ফারুক (২০), কোলাগাঁও গ্রামের মো. শাহেদ (২২), মো. মানিক (২২), মো. মিজান উদ্দিন (২২)। শুক্রবার রাতে উপজেলার জিরি, কোলাগাঁও ও হাবিলাসদ্বীপ এলাকা থেকে পুলিশ এসব নেতাকর্মীকে গ্রেফতার করেন। তবে বিএনপির ধানের শীষের প্রার্থী এনামুল হক এনামের অভিযোগ যেসব এলাকায় দলীয় নেতাকর্মী নিয়ে তিনি গণসংযোগ করছেন সেখানেই পুলিশ রাতে অভিযান চালিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করছে। যা নির্বাচনের সুষ্ঠ পরিবেশকে নষ্ট করার পায়তারা। তবে পুলিশ জানিয়েছে, গত ৩১ অক্টোবর চট্টগ্রাম-কক্সবাজার মহা সড়কের পটিয়ার মনসা বাদামতল এলাকায় বিএনপির নেতাকর্মীরা ককটেল বিস্ফোরন করে। এই ঘটনায় থানায় মামলা হয়েছিল। ওই মামলায় পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

পুলিশ ও বিএনপি সূত্রে জানা গেছে, আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি এনামুল হক এনাম। পটিয়ায় আওয়ামী লীগের দুইবারের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর সঙ্গে মূলত লড়াই হবে বিএনপির প্রার্থী এনামুল হক এনামের। আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন দলের প্রার্থীরা প্রতিদিন কোথাও না কোথাও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। শুক্রবার বিকেলে উপজেরার জিরি, হাবিলাসদ্বীপ ও কোলাগাঁও এলাকায় বিএনপির প্রার্থী এনাম প্রচারনা চালান। বিএনপির প্রার্থী এনামুল হক এনাম বলেন, পরিকল্পিতভাবে পুলিশ বিএনপির ও ছাত্রদলের নেতাকর্মীদের গ্রেফতার করে নির্বাচনের সুষ্ঠ পরিবেশকে নষ্ট করছে। এদিকে বিএনপি প্রার্থী এনামুল হক এনাম গ্রেফতারকৃত নেতাকর্মীদের দেখতে বিকেলে থানায় ছুটে আসেন। এসময় তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, লেবেল প্লেয়িং ফিল্ডের কথা বললেও পুলিশ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গায়েবী মামলা দিয়ে ও রাতে নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশী ও ভয়ভীতি প্রদর্শন করছেন। এতে সুষ্ট নির্বাচনের পরিবেশ বিঘ্নিত হচ্ছে।

অন্য দিকে

পটিয়া থানার ওসি শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ বলেছেন, সুনিদিষ্ট অভিযোগ ছাড়া আমরা কাউকে গ্রেফতার বা হয়রানী করার প্রশ্নই ওঠে না। যাদের আটক করা হয়েছে কোন দল তা দেখে আটক করা হয়নি।
পটিয়া থানার উপ-পরিদর্শক কামাল হোসেন বলেন, বিস্ফোরক মামলায় পুলিশ বিএনপির ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। যাদের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা রয়েছে।

 
 
 

আরও পড়ুন

মদিনা যায়েদা আবুদাবী থেকে পটিয়া প্রবাসী ক্লাব এর প্রতিনিধি নির্বাচিত হলেন মোঃ দিদারুল আলম

আমেরিকার ডালাস টেক্সাস থেকে পটিয়া প্রবাসী ক্লাব এর প্রতিনিধি নির্বাচিত হলেন–জুলকারনাইন চৌধুরী।

সংযুক্ত আরব আমিরাত শারজাহ থেকে পটিয়া প্রবাসী ক্লাব এর প্রতিনিধি নির্বাচিত হলেন এম,এ,মন্জু।

বিএনপির স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উদ্বোধন-৫০ বছরেও জাতি সুফল পায়নি ঃফখরুল

মহান একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৌদি আরব বিএনপি’র ভার্চুয়াল সভা অনুষ্ঠিত।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি পটিয়া প্রবাসী ক্লাবের শ্রদ্ধা নিবেদন।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি চট্টগ্রাম মহানগর জাসাসের শ্রদ্ধা নিবেদন।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ নগর জাসাস এর।

জেদ্দার ব্যবসায়ী রাহুল সানি সেলিম এর মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।

সৌদি আরব জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ এর কমিটি ঘোষনা।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares