শিরোনাম
  লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ       সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।       দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।       মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন       কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।       পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।       ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে       আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।       মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন       জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।    

আজ বুধবার, ১২ মে ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

বিশেষ সংবাদ দাতা রাজধানীর বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় হেসে ওঠা সাবেক নৌমন্ত্রী শাজাহান খানকে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটিতে রাখায় ক্ষোভ প্রকাশ করেছেন আন্দোলনকারীরা।

শিক্ষার্থীদের ভাষ্য, জাবালে নূর পরিবহনের বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় সাংবাদিকদের সামনে নিষ্ঠুরভাবে হেসেছিলেন শাজাহান খান। অথচ সেই লোকটাকে প্রধান করেই সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটি গঠন করা হয়েছে। দেশের মানুষের সাথে এটি এক ধরণের প্রতারণা। যে লোকটি পরিবহন সেক্টরকে জিম্মি করে রেখেছেন অথচ তাকেই দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটিতে রেখে জনগণের সাথে তামাশা করা হচ্ছে। গতকাল নগরীর বিভিন্ন এলাকায় বিক্ষোভকারী শিক্ষার্থীরা ক্ষোভের সাথে এ কথাগুলো বলেন।
বসুন্ধারা এলাকায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাতিমা তাইয়েবা বলেন, বাংলাদেশে নাগরিকদের কোন দাম নেই। এখানে সরকার গুরুত্বপূর্ণ বিষয়েও জনগণের সাথে তামাশা করে। এই শিক্ষার্থী প্রশ্ন করে বলেন, শাজাহান খানের মতো একজন ব্যার্থ লোকের নেতৃত্বে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটি গঠন করা জনগণের সাথে প্রতারণা নয় কি?
ইনডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের বিবিএ ছাত্রী ফাইরুজ সাদাফ বলেন, গত বছর শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে মিথ্যা আশ্বাস দিয়ে আন্দোলন থামিয়ে দেয়া হয়। কিন্তু এক বছরেও কোন আশ্বাস বাস্তবায়ন করা হয়নি। অথচ সেই সময়ে হঠকারী নৌমন্ত্রী শাজাহান খানকে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটিতে রেখে আন্দোলনকারীদের সাথে তামাশা করা হয়েছে। তাই এবার আর কারো প্রতারণায় পা বাড়ানো যাবে না।
প্রসঙ্গত, গত বছর ২৯ জুলাই জাবালে নূর পরিবহনের বাসচাপায় দুই শিক্ষার্থীর নিহত হওয়ার ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে পুরো দেশ যখন উত্তাল তখন তৎকালীন নৌ পরিবহনমন্ত্রী শাহাজান খান হাসতে হাসতে দোষীদের শাস্তির কথা বলেন। দায়িত্বশীল একজন মন্ত্রীর এমন আচরণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সারাদেশে নেতিবাচক প্রতিক্রিয়ার তৈরি হয়। এ ঘটনায় মন্ত্রী ক্ষমাও চেয়েছেন। কিন্তু তারপরেও জনগণের মুখে মুখে সে হাসির সমালোচনা ছিল।
এর মধ্যে আওয়ামী লীগ এবছর নতুন করে সরকার গঠন করলে শাজাহান খানকে মন্ত্রীত্ব না দিলেও তাকে প্রধান করে ১৫ সদস্যের সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটি গঠন করা হয়। এ নিয়ে কমিটি ঘোষণার পর পরই তুমুল সমালোচনা শুরু হয়।

 
 
 

আরও পড়ুন

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ

সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।

পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।

ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে

আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।

মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares