শিরোনাম
  লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ       সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।       দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।       মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন       কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।       পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।       ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে       আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।       মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন       জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।    

আজ বুধবার, ১২ মে ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

 বিশেষ সংবাদ দাতা  স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে নয়ন নামে এক যুবকের নেতৃত্বে ৪-৫ দুর্বৃত্ত রিফাতকে চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে যায়।

পরে স্থানীয়রা তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ সময় তার রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় চিকিৎসক বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে রিফাত মারা যান। তিনি বরগুনার বুড়িরচর ইউনিয়নের মাইঠা গ্রামের দুলাল ফরাজীর একমাত্র ছেলে।
নিহতের পরিবার জানায়, রিফাতকে কুপিয়ে হত্যা করেছে তার সদ্যবিবাহিত স্ত্রীর প্রেমিক নয়ন। রিফাতের সঙ্গে দু’মাস আগে পুলিশলাইন সড়কের আয়েশা সিদ্দিকা মিন্নি নামের এক মেয়ের বিয়ে হয়। বিয়ের পর নয়ন নামে এক যুবক মিন্নিকে তার প্রেমিকা দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পোস্ট দিতে থাকে।

রিফাতের বাবা দুলাল শরীফ বলেন, নয়ন প্রতিনিয়ত আমার পুত্রবধূকে উত্ত্যক্ত করত এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পোস্ট দিত। এর প্রতিবাদ করায় আমার ছেলেকে নয়ন তার দলবল নিয়ে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তিনি বলেন, আমার একমাত্র ছেলেকে যারা দিনে-দুপুরে কুপিয়ে হত্যা করেছে, তাদের বিচার চাই।

স্থানীয়রা জানান, রিফাত বুধবার সকালে তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান। পরে কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়নসহ কয়েকজন রিফাতের ওপর হামলা চালায়।

এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে রিফাতকে এলোপাতাড়ি কোপাতে থাকে। রিফাতের স্ত্রী মিন্নি দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা তাকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন রিফাতকে হাসপাতালে নিয়ে যান।

আয়েশা সিদ্দিকা মিন্নি জানান, বরগুনা পৌরসভার ধানসিঁড়ি সড়কের আবু বকর সিদ্দিকের ছেলে নয়ন বন্ড ও তার প্রতিবেশী দুলাল ফরাজীর দুই ছেলে রিফাত ফরাজী ও রিশান ফরাজী এবং রাব্বি আকন তার স্বামীর ওপর হামলা করে।

তিনি বলেন, আমার সামনে ওই সন্ত্রাসীরা রিফাতকে কুপিয়ে হত্যা করে। আমি শত চেষ্টা করেও আমার স্বামীকে বাঁচাতে পারিনি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবীর মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিডিও ফুটেজ দেখে আসামি শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সুমন দেবনাথ বলেন, রিফাত ছাত্রলীগ কর্মী ছিলেন। তবে জেলা ছাত্রলীগ সভাপতি জোবায়ের আদনান অনিক বলেন, রিফাত ছাত্রলীগের কর্মী নন।

 
 
 

আরও পড়ুন

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ

সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।

পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।

ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে

আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।

মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares