শিরোনাম
  সকল দেশের টিকেটিং,ও হজ্জ ওমরাহ এবং যে কোন ভিসা প্রসেসিংএর জন্য আজই যোগা যোগ করুন।       জনপ্রিয় শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল মিটিং অংশ নিবেন খ্যাতীমান শিল্পীবৃন্দ       মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।       সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।       রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।       চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।       মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।       হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।       কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ       মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।    

আজ মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:০২ অপরাহ্

dav

  • রফিক চৌধুরী  জেদ্দা থেকে —
    সৌদি আরব কেন্দ্রীয় যূবদল কতৃক আয়োজিত
    বি এন পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জেদ্দার একটি কমিউনিটিসেন্টার এ
    নব গঠিত যূবদলের  আহব্বায়ক জনাব আব্দুল মান্নান এর সভাপতিত্বে  ও যূগ্ন  আহ্বায়ক জসিম উদ্দিন ও শেখ মোস্তাক আহম্মদ এর যৌথ সন্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি,এন,পি,র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জনাব মাহবুবুর রহমান শামিম।

dav

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি এন পি র সভাপতি জনাব আহমদ আলি মুকিব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি এন পি র প্রধান উপদেষ্টা জনাব আলহাজ্ব আব্দুরহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মাকসুদুল আলম খন্দকার, সভাপতি নাসিক মহানগর যূবদল।।এবং  আরও বিশেষ দোয়া হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি এন পি র  সাধারণ সম্পাদক জনাব মনিরুজ্জামান তপন। আর যারা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেফায়েত উল্লাহ চৌধুরী,সহ সভাপতি  সৌদি আরব বি,এন,পি, এরশাদ আহম্মদ সভাপতি  সেচ্চাসেবক দল, সাঈদুল ইসলাম সহ সভাপতি সৌদি আরব বি এন পি,  মোহাম্মদ শাহজাহান,যূগ্ন সম্পাদক সৌদি আরব বি এন পি, জনাব ইন্জিনিয়ার নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক  সৌদি আরব বি এন পি, জনাব মঈন চোধুরী  সাংগঠনিক সম্পাদক সৌদি আরব বি এন পি।উক্ত  ইফতার ও দোয়া মাহফিল এ বক্তব্য রাখেন নবগঠিত যূবদলের যূগ্ন আহ্বায়ক জনাব বাহার উদ্দিন বাদল, মক্কা প্রদেশিক বি এন পি র সাধারণ সম্পাদক জনাব নুরুল আবসার চৌধুরী। রওশোন জামিল শিপন। আজাদ, সহ আরও অনেকে। উক্ত দোয়া মাহফিল এ বক্তারা  তিন তিন বারের প্রধানমন্ত্রী ও বি এন পি র চেয়ার পার্সন বেগম খালেদা জিয়াকে একটি ফরমায়েশি  রায়ের মাধ্যমে সরকারের প্রতি হিংসার স্বিকার হয়ে আজ মানবেতর জীবনযাপন করছেন আমরা এই সমাবেশ থেকে তার  নিঃশর্ত মুক্তি দাবি করছি। অত্যন্ত সুশৃঙ্খল ও শতশ পূর্ত সকলের অংশগ্রহণ এ একটি সুন্দর ও সফল প্রোগ্রাম আয়োজন করাই কেন্দ্রীয় নেতৃবৃন্দ রা উক্ত কমিটির ভূয়সী প্রশংসা করেন। এবং নবনিযুক্ত আহ্বায়ক জনাব আব্দুল মান্নান সবাইকে ধন্যবাদ জানিয়ে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উক্ত অনুষ্টান সাফল্য মন্ডিত করার জন্য, এই সময় আরও যারা উপস্থিত ছিলেন ইলিয়াস বিন রশিদপ্রবাসি সম্পাদক, , শরিফ মোহাম্মদ হারুন,যূগ্ন সম্পাদক সৌদি আরব বি এন পি মোলানা আসহাব উদ্দিন,ওলামা দল,জাসাস নেতা রফিক চৌধুরী, বাহার উদ্দিন বকুল, যূবদল নেতা শাহ আলম মোরশেদ,, আবদু রাজ্জাক, ,আলাউদ্দিন সিটিজি,হানিছ সরকার, আল মামুন শিপন,মোহাম্মদ ফিরোজ।শাহ জালাল ইমন।শামসুল হক সাদ, মুমিনুল হক হুমায়ূন কবির, মুফিজুল আলম,মাহমুদুল হক মাহমুদ, কাজি জাকের,নজরুল সিকদার, নজরুল তালুকদার,  ইলিয়াস সিক্দার মোহাম্মদ জসিম, মোহাম্মদ সফি।মোহাম্মদ ইদ্রিস, সহ আর ও অনেকে, সূত্র বিডি সংবাদ একাত্তর।

 
 
 

আরও পড়ুন

সকল দেশের টিকেটিং,ও হজ্জ ওমরাহ এবং যে কোন ভিসা প্রসেসিংএর জন্য আজই যোগা যোগ করুন।

জনপ্রিয় শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল মিটিং অংশ নিবেন খ্যাতীমান শিল্পীবৃন্দ

মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।

সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।

রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।

চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।

মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।

হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।

কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ

মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

মধুখালীতে ব্যক্তি-উদ্যোগে মসজিদের ইমামদের ঈদ সম্মানী প্রদান।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares