শিরোনাম
  ব্যতিক্রমী এক জন্মদিন পালন করলেন চট্টগ্রাম এর সুনামধন্য ব্যাবসায়ী,হাজী মোহাম্মদ আলম ববী,       কবির সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন,আওয়ামীলীগ, বিএনপি,জাসাস, সহ সকল শ্রেণি-পেশার মানুষ।        মা হলেন নুসরাত ফারিয়া বাবা হয়নি কেউ,বিডি সংবাদ একাত্তর।       জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষীকি আজ,বিডি সংবাদ ৭১       বাংলাদেশের তরুণ নেতা মোঃ মোক্তার হোসেন তার বার্ষিক বৈশ্বিক যুব অধিগ্রহণের জন্য 2021 YOUNGA যুব প্রতিনিধি হিসাবে নির্বাচিত!       সিআরবি ইস্যুতে আওয়ামী লীগ এমপি-মন্ত্রীদের ভূমিকা প্রশ্নবিদ্ধ, জাসাসের প্রতিবাদ সমাবেশে ডা. শাহাদাত হোসেন।       তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ড দেওয়ার দাবি,সাঈদ খোকনের বিডি সংবাদ৭১       হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমির জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন।       স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারানোর দিন আজ।       জাতির জনকের ৪৬ তম সাহদাৎ বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল করেছে শরিয়তপুর প্রবাসী সমিতি জেদ্দা।    

আজ রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

রফিক চৌধুরী  সৌদি আরব প্রতিনিধি ঃ বিশ্বময় করোনা ভাইরাসের প্রকোপে সৌদি আরবের অনেক প্রবাসী কর্মহীন হয়ে পড়েছে। দেশটির অনেক এলাকা লকডাউন ঘোষণা করায় বিপাকে আছেন প্রবাসীরা।

সে ক্ষতিগ্রস্ত প্রবাসীদের  সাহায্যে এগিয়ে এসেছেন সৌদিআরব বিজনেস ফোরামের সম্মানিত সভাপতি   আল-আমিন গ্রুফ এর চেয়ারম্যান ও বিশিষ্ট রাজনৈতিক  ব্যাক্তিত্ব সৌদি আরব  বি এন পির সম্মানিত উপদেষ্টা   ও জাতীয় নির্বাহী কমিটির   অন্য তম সদস্য জনাব আলহাজ্ব আব্দুররহমান।।

তাহার একান্ত ব্যাক্তিগত  পক্ষ থেকে লক ডাউন শুরু হওয়ার পর থেকে আজঅবদি, জেদ্দার  গুরিয়াত, গুলাইল কান্দারা হারামাইন, আরবায়ীন সাবাইন বাওয়াদি থেকে শুরু করে  আনাচে কানাচে কর্মহীন হোম কোয়ারেন্টাইনে থাকা অসংখ্য   প্রবাসী ও পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

যারাই যেখান থেকে তাহার সাথে যোগাযোগ করেছেন কাউকে নিরাশ করেন নি। তিনার একান্তই ব্যাক্তিগত ফান্ড থেকে এই সব ত্রাণসামগ্রী উপহার স্বরূপ দিয়ে আসছেন দুস্থ  প্রবাসীদের  ,  তিনি  বলেন বর্তমান চাহিদা অনুযায়ী শতভাগ দেওয়া সম্ভব না।  এই জন্য সরকারকে এগিয়ে আসতে হবে আমরা আমাদের রাজনৈতিক সামাজিক  দায়বদ্ধতা থেকে এইটুকু  চেষ্টা মাত্র , আমরা সৌদিআরব এ ২২ লক্ষ প্রবাসী বাস করছি বলতে গেলে ২২ লক্ষ প্রবাসীর মধ্যে কয়েক লাখ প্রপবাসী বেকার  হয়ে গেছে তারা মানবেতর জীবনযাপন করছে     তাদের সাহায্য  আমরা সকল কমিউনিটির সাথে সাথে সরকার কে এ দায়িত্ব নিতে হবে কারণ প্রবাসীদের রেমিট্যান্স এর কারণে দেশের অর্থনিতি সচল থাকে সুতারাং প্রবাসী ভাইদের  কোন ভাবেই অবহেলা করা যাবে না।

তিনি সৌদি আরব ও জেদ্দার কমিনিউটির নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করে বলেন ইতি মধ্যে অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ ও সংগঠন গুলো মানবতার সেবায় এগিয়ে এসেছে সত্যি তা প্রসংশানীয় সে সাথে তিনি বাংলাদেশী প্রবাসী ভাইদের উদ্দেশ্য করে    বলেন আপনার ঘরে থাকুন ধৈর্যদরুন আল্লাহ উপর ভরসা রাখুন  এবং সৌদিআরবের আইন মেনে চলুন  এবং    সচেতনহোন==========================দেশটিতে   ২৯-৪-২০২০ তারিখের সবশেষ তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩২৫জন। মোট আক্রান্তের সংখ্যা ২১৪০২জন। মারা গেছে ৫জন, এই নিয়ে দেশটিতে মৃত্যের সংখ্যা দাঁড়িয়েছেন ১৫৭জনে। অন্যদিকে সুস্থ হয়েছেন ১৬৯জন, দেশটিতে সর্বমোট সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২৯৫৩জন। খবরটি নিশ্চিত করেছে সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয় তার মধ্যেবাংলাদেশি মৃত্যুর সংখ্যা শীর্ষে।    নিউজ টি  সেয়ার করুন

 
 
 

আরও পড়ুন

ব্যতিক্রমী এক জন্মদিন পালন করলেন চট্টগ্রাম এর সুনামধন্য ব্যাবসায়ী,হাজী মোহাম্মদ আলম ববী,

কবির সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন,আওয়ামীলীগ, বিএনপি,জাসাস, সহ সকল শ্রেণি-পেশার মানুষ। 

মা হলেন নুসরাত ফারিয়া বাবা হয়নি কেউ,বিডি সংবাদ একাত্তর।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষীকি আজ,বিডি সংবাদ ৭১

বাংলাদেশের তরুণ নেতা মোঃ মোক্তার হোসেন তার বার্ষিক বৈশ্বিক যুব অধিগ্রহণের জন্য 2021 YOUNGA যুব প্রতিনিধি হিসাবে নির্বাচিত!

সিআরবি ইস্যুতে আওয়ামী লীগ এমপি-মন্ত্রীদের ভূমিকা প্রশ্নবিদ্ধ, জাসাসের প্রতিবাদ সমাবেশে ডা. শাহাদাত হোসেন।

তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ড দেওয়ার দাবি,সাঈদ খোকনের বিডি সংবাদ৭১

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমির জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারানোর দিন আজ।

জাতির জনকের ৪৬ তম সাহদাৎ বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল করেছে শরিয়তপুর প্রবাসী সমিতি জেদ্দা।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares
%d bloggers like this: