শিরোনাম
  সিলেট এর কৃতী সন্তান সুনামধন্য নেতা মোহাম্মদ আলী কে নিয়ে মানহানিকর বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়াছে ঐক্য পরিষদ।       ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা।       প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ       আহমেদ আলি মুকিব সুবর্ণ জয়ন্তীর আহ্বায়ক হওয়াই সৌদি আরব জাসাস এর উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন।        ৫ জানুয়ারি নির্বাচনের নামে ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে’ আহমদ আলী মুকিব,       সাদাকে সাদা কালোকে কালো বলুনঃ দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে মফিজুর রহমান।       যুবদল আহ্বায়ক আব্দুল মান্নান এর মাতা মরহুম আছিয়া খাতুন, স্মরনে চট্টগ্রাম ফোরামের দোয়া মাহফিল অনুষ্ঠিত।        আব্দুল মান্নান এর মায়ের মৃত্যুতে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের শোক প্রকাশ       আজ জেদ্দায় আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট,চট্টগ্রাম বনাম সিলেট সুপার স্টার,       সৌদি আরব প্রবাসী শরিয়তপুর কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠিত হয়    

আজ মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

বিশেষ সংবাদ দাতা——————- বিএনপির একাংশকে নিয়ে ‘নাগরিক সভা’ করলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনে গণফোরাম থেকে বিজয়ী মোকাব্বির খান। সভায় উপস্থিত কয়েক শ জনতার মতামতের ভিত্তিতে তিনি শপথ নেওয়ার পক্ষে ইতিবাচক মত দেন। তিনি আগামী কয়েক দিনের মধ্যেই শপথ নেবেন বলে ঘোষণা দেন।

তবে তাঁর এই সভা বর্জন করেছে স্থানীয় বিএনপির একটি বড় অংশ। তাঁদের ভাষ্য, বিএনপির সমর্থনে মোকাব্বির বিজয়ী হলেও তিনি ঐক্যফ্রন্টের সিদ্ধান্তের বাইরে অবস্থান নিয়ে শপথ গ্রহণের পাঁয়তারা করছেন। তাই বিএনপি তাঁর সঙ্গে নেই।

৩০ ডিসেম্বরের নির্বাচনে সিলেট-২ আসনে বিএনপির মনোনয়ন পেয়েছিলেন ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর। কিন্তু মহাজোট প্রার্থী ও জাপা নেতা ইয়াহ্ইয়া চৌধুরীর রিটের পরিপ্রেক্ষিতে তাহসিনার মনোনয়ন বাতিল হয়ে গেলে সেখানে ঐক্যফ্রন্টের মনোনয়ন পান গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান। তিনি উদীয়মান সূর্য প্রতীক নিয়ে নৌকা ও ধানের শীষবিহীন নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন।

রোববার বিশ্বনাথ উপজেলাবাসীর ব্যানারে সভা হলেও সেটি ছিল কার্যত স্থানীয় বিএনপির একটি অংশের আয়োজন। নেতৃত্বে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। গত ১৮ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে তিনি দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচন করে পরাজিত হন।

বিশ্বনাথ উপজেলা সদরের কলেজ রোড এলাকায় অনুষ্ঠিত সভার বক্তব্য দেন মোকাব্বির খান, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা আবদাল মিয়া, লামাকাজী ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, জয়কলস ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহসভাপতি তাহিদ মিয়া, অলংকারী ইউপির চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বিশ্বনাথের উন্নয়নের স্বার্থে মোকাব্বির খানকে শপথ নিয়ে সংসদে যাওয়া উচিত। এ সময় উপস্থিত সবাই হাত তুলে তাঁকে সংসদে দেখতে চান বলে স্লোগান দেন। তিনি বলেন, ‘আপনারা ইতিবাচক মত দিয়েছেন। আমি এখন আমার দলের সঙ্গে আলাপ করে পরবর্তী সিদ্ধান্ত নেব। তবে আমি সংসদে গেলে আপনাদের (বিশ্বনাথ ও ওসমানীনগর) মানসম্মান ডুবাব না।’

মোকাব্বির খানের এই সভাকে ‘লোক দেখানো’ বলে অভিহিত করেছেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন। সভা শেষে প্রথম আলোকে তিনি বলেন, মোকাব্বির আগেই সিদ্ধান্ত নিয়ে রেখেছেন, শপথ নেবেন। তাঁর সঙ্গে মূলধারার বিএনপির কেউ নেই।

 
 
 

আরও পড়ুন

সিলেট এর কৃতী সন্তান সুনামধন্য নেতা মোহাম্মদ আলী কে নিয়ে মানহানিকর বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়াছে ঐক্য পরিষদ।

ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা।

প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ

আহমেদ আলি মুকিব সুবর্ণ জয়ন্তীর আহ্বায়ক হওয়াই সৌদি আরব জাসাস এর উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন। 

৫ জানুয়ারি নির্বাচনের নামে ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে’ আহমদ আলী মুকিব,

সাদাকে সাদা কালোকে কালো বলুনঃ দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে মফিজুর রহমান।

যুবদল আহ্বায়ক আব্দুল মান্নান এর মাতা মরহুম আছিয়া খাতুন, স্মরনে চট্টগ্রাম ফোরামের দোয়া মাহফিল অনুষ্ঠিত। 

আব্দুল মান্নান এর মায়ের মৃত্যুতে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের শোক প্রকাশ

আজ জেদ্দায় আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট,চট্টগ্রাম বনাম সিলেট সুপার স্টার,

সৌদি আরব প্রবাসী শরিয়তপুর কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠিত হয়

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares