শিরোনাম
  মহান একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৌদি আরব বিএনপি’র ভার্চুয়াল সভা অনুষ্ঠিত।       আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি পটিয়া প্রবাসী ক্লাবের শ্রদ্ধা নিবেদন।       আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি চট্টগ্রাম মহানগর জাসাসের শ্রদ্ধা নিবেদন।       শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ নগর জাসাস এর।       জেদ্দার ব্যবসায়ী রাহুল সানি সেলিম এর মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।       সৌদি আরব জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ এর কমিটি ঘোষনা।       আগামীকাল শুক্রবার বিকাল তিনটায় নাসিমন ভবনে,চট্টগ্রাম মহানগর জাসাসের জরুরী সভা,       অবশেষে”অল দ্য প্রাইম মিনিস্টার্স মেন’ আলজাজিরার রিপোর্ট টি সরাতে হাইকোর্টের নির্দেশ       জিয়ার বীর উত্তম “খেতাব বাতিলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে চট্টগ্রাম মহানগর জাসাস নেতৃবৃন্দের মিছিল সহকারে যোগদান।       বিএনপির বিক্ষোভ সমাবেশে কি ঘটেছিল? কি কারণে পুলিশের লাঠিচার্জ!     

আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

রফিক চৌধুরী জেদ্দা থেকেএক সময়ের আলোচিত জয়নাল হাজারী বলেন  আগামীতে ফেনীকে সন্ত্রাস ও সংঘাত সন্ত্রাস ও সংঘাত মুক্ত ফেনি চাই- । মুক্ত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী। যেকোনো মূল্যে দলের ভিতরে ঢুকা নব্য আওয়ামী লীগ নেতা কর্মীদের যাচাই বাছাই করে প্রকৃত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের সঠিক মূল্যায়ন করে ফেনিকে সন্ত্রাস ও রাজাকার মুক্ত করতে হবে । সৌদিআরবের জেদ্দায়  কিলো আশরা হাদিকা কমিউনিটি সেন্টারের “জেদ্দা আওয়ামী পরিবার ” দশ সংগঠন কতৃক আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জয়নাল হাজারী এই কথা বলেন ।

জয়নাল হাজারী বলেন,  ‘রাজনীতিতে আমার শত্রুর অভাব নেই । দীর্ঘ ২০বছর সক্রিয় রাজনীতি থেকে দূরে থাকলেও শক্ররা কিন্তু বসে নেই। তারা সবসময় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে,  যা এখনও অব্যাহত রয়েছে।’

দীর্ঘ ২০ বছর পর নতুন ভাবে স্বীকৃতি পাওয়ার পর অনেক ভালো লাগছে বলে মন্তব্য করে তিনি বলেন,  ‘নেত্রী আমাকে স্বীকৃতি দেওয়ার পরও একটি পক্ষ অপপ্রচার চালিয়েছেন। আমি আওয়ামী লীগের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি । অনেক যুদ্ধ করেছি। অনেক জেল-জুলুম নির্যাতন সহ্য করেছি। তাই দেরিতে হলেও নেত্রী আমাকে এই স্বীকৃতি দিয়েছেন। তাই আমি নেত্রীর কাছে অনেক কৃতজ্ঞ এবং অভিনন্দন ও সালাম জানাই।

জয়নাল হাজারী আরোও বলেন, ” নেত্রী আমাকে বলেছেন, ‘দলের ত্যাগী, নির্যাতিত, দলে আ অবদান আছে, দলের পিউর লোক, আমি এক এক করে তাদের সবাইকে স্বীকৃতি দেবো, এটি আমার পরিকল্পনার অংশ বলেও জানান তিনি।

দশ সংগঠনে পক্ষে সভাপতিত্ব করেন কাজী সালাউদ্দিন নওফেল,  কোরবান আলী বিশ্বাস এর পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন হাফেজ মাসুদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,  জেদ্দা যুবলীগের সভাপতি এডভোকেট মাহমুদুল হক শামীম, অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ইউছুফ মোহাম্মদ ফরাইজী, আব্দুল জলিল ব্যপারী, অনুষ্ঠান বাস্তবায়ন সদস্য সচিব মাসুদ হাসান,  হুমায়ূন কবির,  ইসমাইল হোসেন,  ওয়াজি উল্লাহ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,  বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন ভূঁইয়া,  সরতাজুল ইসলাম দিপু, ফজলুল হক ভিকু, সোহেল রানা,  আতাউর রহমান ভূঁইয়া,  বাপ্পী লস্কর, রফিকুল ইসলাম শাহীন,  আতাউর রহমান মাসুদ,  আমান উল্লাহ,  একরামুল হক ও মতিউর রহমান প্রমুখ ।
জয়নাল হাজারীকে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য নির্বাচিত করায় জেদ্দা আওয়ামী পরিবার (দশ সংগঠনে) পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।

 
 
 

আরও পড়ুন

মহান একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৌদি আরব বিএনপি’র ভার্চুয়াল সভা অনুষ্ঠিত।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি পটিয়া প্রবাসী ক্লাবের শ্রদ্ধা নিবেদন।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি চট্টগ্রাম মহানগর জাসাসের শ্রদ্ধা নিবেদন।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ নগর জাসাস এর।

জেদ্দার ব্যবসায়ী রাহুল সানি সেলিম এর মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।

সৌদি আরব জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ এর কমিটি ঘোষনা।

আগামীকাল শুক্রবার বিকাল তিনটায় নাসিমন ভবনে,চট্টগ্রাম মহানগর জাসাসের জরুরী সভা,

অবশেষে”অল দ্য প্রাইম মিনিস্টার্স মেন’ আলজাজিরার রিপোর্ট টি সরাতে হাইকোর্টের নির্দেশ

জিয়ার বীর উত্তম “খেতাব বাতিলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে চট্টগ্রাম মহানগর জাসাস নেতৃবৃন্দের মিছিল সহকারে যোগদান।

বিএনপির বিক্ষোভ সমাবেশে কি ঘটেছিল? কি কারণে পুলিশের লাঠিচার্জ! 

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares