শিরোনাম
  নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।       মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।       দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর       মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।       আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই       ৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।       শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।       মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,       পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা    

আজ সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৪৫ অপরাহ্

সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্যাবল কালেকশনের আলোচনা সভা অনুষ্ঠিত।

স্টাফ রিপোটার:- সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীর জাতীয় গ্রন্থাগার এর মিলনায়তনে বিভিন্ন সংবাদকর্মীতে উপস্থিতিতে পালিত হলো সংবাদটিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্যাবল কালেকশনের বিষয়ে আলোচনা করা হয়।

শনিবার ২রা নভেম্বর ২০১৯ইং বিকাল ৪ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলা জাতীয় গ্রন্থাগারে প্রথমবারের মতো পালিত হলো সংবাদ টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। নারায়নগঞ্জ জেলা ব্যুরোচীফ মামুন ইসলামের সভাপতিত্বে এবং সাংবাদিক বদিউজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভা, কেক কাটে ও সম্মানীত অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা জর্জ কোর্ট এর পি পি এড.ওয়াজেদ আলী খোকন। প্রধান আলোচক সংবাদ টিভির কার্যনির্বাহ উপদেষ্টা জাহাঙ্গীর আলম সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাসকসেস হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান ও সংবাদ টিভির প্রধান উপদেষ্টা সোবাহান বেপারী, সংবাদ টিভির নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক অপরাধ রিপোর্ট ও সাপ্তাহিক প্রতিনিয়ত পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু,সদর মডেল থানারওসি তদন্ত গোলাম মোস্তফা, সিনিয়র সাংবাদিক সেকান্দার মাষ্টার, এম আর ক্যানন, মোক্তার হোসেন, বিশিষ্ট নাট্যকার আনোয়ার হোসেন। জাহাঙ্গীর সরকার, মহাপচিালক সংবাদ টিভি সারোয়ার হোসেন আকাশ খন্দকার। উপস্থিত ছিলেন সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, রিপন সরকার, খাদিজা আক্তার ভাবনা, রাজু আহম্মেদ, আলমগীর হোসেন,আল আমিন।

প্রধান বক্তা সংবাদ টিভির কার্যনির্বাহী উপদেষ্টা মো: জাহাঙ্গীর আলম সরকার ১ম বার্ষিকী অনুষ্ঠানে আলোচনা কালে বলে যে সংবাদ টিভি আগামী ডিসেম্বরের মধ্যে ক্যাবল কালেকশন আসতেছেন যাতে করে সাড়া দেশে অসহায় নির্যাতিতদের সংবাদ প্রচারের মাধ্যমে পাঁশে দাঁড়াতে পারেন ও সকল রাজনৈতিক বৃন্দুগণ সঠিক সংবাদের মাধ্যমে দেশের সেভা ও দেশ উন্নতির দিকে এগিয়ে নিয়ে যেতে পারেন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন একটি ধারালো অস্ত্রের চেয়েও সাংবাদিকদের কলমকালীর ধার অনেক বেশি। এই মহৎ পেশাকে সঠিক কাজে ব্যবহার করতে হবে এবং বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে নিজেকে নিয়োজিত রাখতে হবে। সংবাদ মাধ্যম প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়াকে বর্তমান সরকার তথা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যাপক স্বাধীনতা দিয়েছেন কেন দিয়েছেন তা আমি বলবো একটি স্বাধীন দেশে নিজের স্বাধীন মত প্রকাশ করার অধিকার যদি না থাকে তাহলে সেই দেশ কখনও দ্রæত এগিয়ে যায়না। বতর্মান মাননীয় প্রধানমন্ত্রী জনগনের অগ্রাধিকার ভিত্তিতে বিদুৎ যোগাযোগ ব্যবস্থা সহ মানুষের মত প্রকাশের জায়গাটি তৈরী করে দিয়েছেন। বিগত ১৫ বছরের সাথে বর্তমানের তুলনা করলেই বুঝতে পারবেন দেশ কিভাবে এগিয়ে যাচ্ছে। পরিশেষে তিনি সংবাদ পত্র ও ইলেকট্রনিক্স মিডিয়াকে স্বাধীনভাবে মতপ্রকাশের জন্য জননেত্রী প্রধানমন্ত্রীকে আজকের এই সংবাদ টিভির পক্ষথেকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। অনুষ্ঠান শেষে কেক কাটা ও ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন জেলা ব্যুরোচীফ মামুন ইসলাম। প্রধান অতিথির হাত থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন অপরাধ বিচিত্রা ও অপরাধ রিপোর্ট পত্রিকার সহ সম্পাদক এম আর ক্যানন, সাসকসেস হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান সোবাহান ব্যাপারী ও সংবাদ টিভির কার্যনির্বাহ উপদেষ্টা জাহাঙ্গীর আলম সরকার সহ সকল অথিতি বিন্দু সাংবাদিকার বিশেষ অবদান রাখায় সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন দৈনিক অপরাধ রিপোর্ট ও জাতীয় সাপ্তাহিক প্রতিনিয়ত পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু প্রমুখ।

 
 
 

আরও পড়ুন

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।

আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই

৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।

শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।

মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,

পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares