শিরোনাম
  নগর নেতা ডাঃ সাহদাৎ এর মুক্তি দাবী করে আকবর শাহ থানা জাসাস এর প্রতিবাদ সভা।       পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে – হরিনখাইন ক্রিকেট ক্লাবের শিরোফা জয়।       দীর্ঘ ৯বছর পর চালু হয়েছে আরব আমিরাতের ভিসা, টিকেট চড়ামূল্যের কারনে বিপাকে প্রবাসীরা       এ বছর মধুখালীতে বৈশাখী মেলা হচ্ছে না       বার্মিংহামে সহকারী হাইকমিশনার নাজমুল হক,জেদ্দার কনসাল জেনারেল নিযুক্ত।       স্বাধীন বাংলাদেশের পঞ্চাশ বছর তথা সূবর্ণ জয়ন্তী বছর ২০২১।কিছু কথা       বিডি সংবাদ৭১ এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১       দক্ষিণ হুলাইন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে, পটিয়া প্রবাসী ক্লাব।       রাঙ্গুনিয়া উপজেলা সড়ক দুর্ঘটনায় নিহত উপজেলা ছাত্রদল নেতা মোঃ আকবর হোসেন এর পরিবারের পাশে রাঙ্গুনিয়া উপজেলা বিএনপি প্রতিনিধি দল।       জেদ্দায় শরিয়তপুর সমিতির সভাপতি হাবিবুর রহমান এর পিতা হাজী মিনহাজুল হক বেপারির মৃত্যুতে শোক সভা।    

আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:২১ অপরাহ্

বিশেষ সংবাদ দাতা জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, পটিয়াকে একটি উন্নত,আদর্শ স্বনির্ভর মডেল উপজেলা ও মিনি সিটি কর্পোরেশনে পরিণত করা হবে। এছাড়া খুব শীঘ্রই পটিয়ার শান্তির হাটকে পৌরসভায় উন্নীত করা হবে।

তিনি বলেন পটিয়া অসাম্প্রদায়িক চেতনা লালনের অন্যতম বিদ্যাপীঠ। সব ধর্মের মানুষের সহাবস্থানে এগিয়ে যাচ্ছে পটিয়া। পটিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কের গর্বিত অংশীদার করতে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করতে চাই।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম নগরের উদ্যোগে অনুষ্ঠিত সম্মাননা ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সামশুল হক চৌধুরী বলেন, মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সকল ধর্মীয় অনুষ্ঠানে আমি যানবাহন ফ্রি করে দেই। সব ধরনের উন্নয়ন প্রকল্প, রাজনৈতিক সংগঠন, স্কুল পরিচালনা কমিটিসহ বিভিন্ন কর্মকান্ডে সব ধর্মের প্রতিনিধিত্ব নিশ্চিত করি।

তিনি বলেন, গত ১০ বছরে পটিয়ায় সাড়ে চার হাজার গভীর নলকুপ স্থাপন করেছি। ভূগর্ভস্ত পানির স্তর ধরে রাখতে বিকল্প ব্যবস্থা হিসাবে আধুনিক পদ্ধতিতে পানি শোধনাগার স্থাপনের মাধ্যমে ওয়াসার ন্যায় পৌরসভার প্রতিটি বাসা-বাড়িতে সুপেয় পানি পৌঁছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছি।

সামশুল হক চৌধুরী বলেন, পটিয়া পৌরসভাকে করা হবে তিলোত্তমা শহর। পটিয়ার সঙ্গে যুক্ত হবে দেশের প্রথম কর্ণফুলী টানেলের সংযোগ সড়ক। ১০০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হবে এ সড়ক। উপজেলার সৌন্দর্য রক্ষায় সব উন্নয়ন পৌরসভা কেন্দ্রিক না করে ইউনিয়ন পর্যায়ে বিস্তৃত করা হচ্ছে। বরেণ্য ব্যক্তিদের নামে প্রধান প্রধান সড়কগুলো নামকরণ করা হচ্ছে। এ ছাড়াও আইটি পার্ক স্থাপন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ, ১ হাজার আসনের কমিউনিটি সেন্টার কাম অডিটরিয়াম নির্মাণ, চারটি গেস্ট হাউস এবং মিনি সার্কিট হাউজ নির্মাণের কার্যক্রম এগিয়ে চলছে।

কারিগরি শিক্ষায় পটিয়াকে এগিয়ে নেওয়ার জন্য প্রতিষ্ঠা করা হচ্ছে নতুন দুটি প্রতিষ্ঠান। এর মধ্যে ৩৪ কোটি টাকায় পশ্চিম পটিয়ায় নির্মাণ করা হবে টেকনিক্যাল ট্রেনিং কলেজ (টিটিসি) এবং পূর্ব পটিয়ায় ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হবে টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ। একই সঙ্গে প্রাথমিক শিক্ষায় যাতে কোনো শিক্ষার্থী ঝরে না পড়ে তার জন্য বৃত্তিসহ নানা শিক্ষা সহায়ক কার্যক্রম পরিচালনা করছি।

একাদশ জাতীয় সংসদের হুইপ নিযুক্ত হওয়ায় পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম নগর সামশুল হক চৌধুরী এমপিকে এ সম্মাননা প্রদান করে। অনুষ্ঠানে হুইপকে ফোরামের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান ও উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

ফোরামের আহ্বায়ক শহীদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য দেন ফোরামের সদস্য সচিব মহসিন চৌধুরী, হুইপের সংক্ষিপ্ত জীবনী পাঠ করেন যুগ্ম সদস্য সচিব শহীদুল্লাহ শাহরিয়ার।

অনিন্দ্য টিটোর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাবেক সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, কবি ও সাংবাদিক অরুণ দাশগুপ্ত, ওমর কায়সার, শিশু সাহিত্যিক রাশেদ রউফ, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির সভাপতি স্বপন কুমার মল্লিক, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রাশেদ মনোয়ার, পটিয়া পৌরসভার মেয়র হারুনুর রশিদ প্রমুখ।

ধন্যবাদ জ্ঞাপন করেন ফোরামের যুগ্ম আহবায়ক ও বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ।

 
 
 

আরও পড়ুন

নগর নেতা ডাঃ সাহদাৎ এর মুক্তি দাবী করে আকবর শাহ থানা জাসাস এর প্রতিবাদ সভা।

পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে – হরিনখাইন ক্রিকেট ক্লাবের শিরোফা জয়।

দীর্ঘ ৯বছর পর চালু হয়েছে আরব আমিরাতের ভিসা, টিকেট চড়ামূল্যের কারনে বিপাকে প্রবাসীরা

এ বছর মধুখালীতে বৈশাখী মেলা হচ্ছে না

বার্মিংহামে সহকারী হাইকমিশনার নাজমুল হক,জেদ্দার কনসাল জেনারেল নিযুক্ত।

স্বাধীন বাংলাদেশের পঞ্চাশ বছর তথা সূবর্ণ জয়ন্তী বছর ২০২১।কিছু কথা

বিডি সংবাদ৭১ এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১

দক্ষিণ হুলাইন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে, পটিয়া প্রবাসী ক্লাব।

রাঙ্গুনিয়া উপজেলা সড়ক দুর্ঘটনায় নিহত উপজেলা ছাত্রদল নেতা মোঃ আকবর হোসেন এর পরিবারের পাশে রাঙ্গুনিয়া উপজেলা বিএনপি প্রতিনিধি দল।

জেদ্দায় শরিয়তপুর সমিতির সভাপতি হাবিবুর রহমান এর পিতা হাজী মিনহাজুল হক বেপারির মৃত্যুতে শোক সভা।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares