শিরোনাম
  লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ       সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।       দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।       মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন       কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।       পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।       ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে       আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।       মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন       জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।    

আজ বুধবার, ১২ মে ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

রফিক চৌধুরী জেদ্দা থেকে রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া জেদ্দার সাথে এশিয়ান গ্রুপের চেয়ারম্যানের মতবিনিময় সভা 

সৌদি প্রবাসীরা দেশে বিনিয়োগে করতে আগ্রহী। এক্ষেত্রে সরকার সহায়তা করলে প্রবাসীরা দেশের প্রতিটি ক্ষেত্রে বিনিয়োগ করতে প্রস্তুত। গতকাল শুক্রবার রাতে জেদ্দাস্থ মেহরান হোটেলে রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া পশ্চিমাঞ্চল সৌদি আরব কতৃক আয়োজিত “বাংলাদেশের প্রবাসীদের বিনিয়োগ ও করণীয় সম্পর্কে” আলোচনা সভায় সাংবাদিকরা এই কথা তুলে ধরেন এফবিসিসিআই এর পরিচালক, এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তি মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ এর কাছে।

সাংবাদিকরা আরো বলেন, প্রবাসে নিজ কর্মের পাশাপাশি শত ব্যস্ততার মাঝেও প্রবাসীদের সুখ দুঃখের কথা তুলে ধরা, দেশের উন্নয়নের প্রবাসীদের ভূমিকা রাখার কাজ করে যাচ্ছি কিন্তু আমাদের কাজের নূন্যতম স্বীকৃতি ও নূন্যতম ভাতা টুকু পাই না, আপনার মধ্যেমেই আমাদের এই নূন্যতম দাবী রাখছি। টেলিভিশন চ্যানেল মালিক সমিতি (এটকো) র কাছে, যেন প্রবাসী সাংবাদিকদের নূন্যতম ভাতা প্রদান করা হয় ।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ প্রবাসী সাংবাদিকদের কথা মন দিয়ে শুনেন এবং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রবাসীদের অভিজ্ঞতা, মেধা, বিনিয়োগ ও জনসেবামুলক কাজে লাগিয়ে প্রবাসীদের দেশের উন্নয়নে সম্পৃক্ত করার জন্য সরকার বিনিয়োগ, জনসেবা ও বিশেষজ্ঞ সংযুক্তি নামে তিনটি ক্ষেত্র নির্ধারণ করেছে। প্রবাসী বাংলাদেশীরা যেকোনো ক্ষেত্রে নিজেকে যুক্ত করে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারেন।

তিনি আরো বলেন, আমি আপনাদের দাবী এটকো’র সভায় তুলে ধরার পাশাপাশি প্রধানমন্ত্রীর কাছে ব্যাক্তিগত ভাবে অনুরোধ করব যেন প্রবাসী সাংবাদিকদের নূন্যতম ভাতা ও বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করেন।

রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া পশ্চিমাঞ্চল সৌদি আরবের সভাপতি এমওয়াই আলাউদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ সেলিম এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এশিয়ান টেলিভিশনের ডি,এম,ডি সাজ্জাদ হোসেন, বিশিষ্ট নাট্যকার ও এশিয়ান টিভির প্রধান উপদেষ্টা হাসান জাহাঙ্গীর । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক হানিস সরকার উজ্জ্বল, সৈয়দ আহমেদ, মোহাম্মদ ফিরোজ, মোবারক হোসেন ভূঁইয়া, খলিল চৌধুরী ও নূর আলম প্রমুখ ।

বিডিসংবাদএকাত্তর  অনলাইন প্রিন্ট & ইউটিউব চ্যানেল।

 
 
 

আরও পড়ুন

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ

সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।

পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।

ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে

আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।

মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares