শিরোনাম
  সকল দেশের টিকেটিং,ও হজ্জ ওমরাহ এবং যে কোন ভিসা প্রসেসিংএর জন্য আজই যোগা যোগ করুন।       জনপ্রিয় শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল মিটিং অংশ নিবেন খ্যাতীমান শিল্পীবৃন্দ       মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।       সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।       রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।       চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।       মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।       হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।       কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ       মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।    

আজ মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

বিশেষ সংবাদ দাতা ঢাকা থেকে ১২৯৫ কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম আতিক নৌকা প্রতীকে ভোট পেয়েছেন আট লাখ ৩৯ হাজার ৩০২। অন্যদিকে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির শাফিন আহমেদ পেয়েছেন মাত্র ৫২৪২৯ ভোট। টেবিল ঘড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আবদুর রহিম ১৪০৪০, আম প্রতীকে আনিসুর রহমান দেওয়ান ৮৬৯৫ এবং বাঘ প্রতীকে শাহীন খান পেয়েছেন ৮৫৬০ ভোট।
পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম ১৯৬১ সালের ১লা জুলাই কুমিল্লার দাউদকান্দির নিভৃত পল্লীতে জন্মগ্রহণ করেন। আতিকুল ইসলাম ঢাকার বিএএফ শাহীন স্কুল ও কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করার পর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেন। ১৯৮৫ সালে আতিকুল ইসলাম তৈরি পোশাক খাতে ব্যবসা শুরু করার পর দীর্ঘ ৩২ বছরে কঠোর পরিশ্রম ও দৃঢ় প্রত্যয়ে গড়ে তুলেছেন ইসলাম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। সততা, নিষ্ঠা আর বলিষ্ঠ নেতৃত্বের সঙ্গে ব্যবসা পরিচালনায় ব্যবসায়ী মহলে ব্যাপক জনপ্রিয়তায় ২০১৩-১৪ মেয়াদে তিনি বিজিএমইএ সভাপতি নির্বাচিত হন। বিজিএমইএ’র সভাপতির দায়িত্ব পালনের সময় তিনি পোশাক খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের পাশাপাশি সকল পোশাক তৈরি কারখানায় ২ জন করে অটিস্টিক ব্যক্তির কর্মসংস্থানের উদ্যোগ গ্রহণ করেন। আতিকুল ইসলাম পোশাক খাতের শ্রম পরিস্থিতি ও পণ্যের মান উন্নয়নে ব্যবসায়ী নেতাদের নিয়ে প্রতিষ্ঠা করেন ‘সেন্টার অফ এক্সিল্যান্স ফর বাংলাদেশ অ্যাপারেল ইন্ডাস্ট্রিজ’ এবং বর্তমানে তিনি এর সভাপতির দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, ২০১৫ সালের ২৮শে এপ্রিল ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের আড়াই বছর পর ২০১৭ সালের ৩০শে নভেম্বর ডিএনসিসিরি মেয়র আনিসুল হক চিকিৎসাধীন অবস্থায় লন্ডনে মারা যান। এতে মেয়র পদটি শূন্য হয়ে পড়ে। পরে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করলেও আদালতের নিষেধাজ্ঞার কারণে নির্ধারিত সময়ের এক বছর পর গত ২২শে জানুয়ারি ফের দুই সিটির তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

 
 
 

আরও পড়ুন

সকল দেশের টিকেটিং,ও হজ্জ ওমরাহ এবং যে কোন ভিসা প্রসেসিংএর জন্য আজই যোগা যোগ করুন।

জনপ্রিয় শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল মিটিং অংশ নিবেন খ্যাতীমান শিল্পীবৃন্দ

মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।

সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।

রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।

চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।

মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।

হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।

কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ

মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

মধুখালীতে ব্যক্তি-উদ্যোগে মসজিদের ইমামদের ঈদ সম্মানী প্রদান।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares