শিরোনাম
  চট্টগ্রাম মহানগর জাসাসের  ১১১ সদস্য বিশিষ্ট  অবিষ্মরণীয় পূর্নাঙ্গ কমিটি ঘোষনা।       সিলেট এর কৃতী সন্তান সুনামধন্য নেতা মোহাম্মদ আলী কে নিয়ে মানহানিকর বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়াছে ঐক্য পরিষদ।       ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা।       প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ       আহমেদ আলি মুকিব সুবর্ণ জয়ন্তীর আহ্বায়ক হওয়াই সৌদি আরব জাসাস এর উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন।        ৫ জানুয়ারি নির্বাচনের নামে ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে’ আহমদ আলী মুকিব,       সাদাকে সাদা কালোকে কালো বলুনঃ দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে মফিজুর রহমান।       যুবদল আহ্বায়ক আব্দুল মান্নান এর মাতা মরহুম আছিয়া খাতুন, স্মরনে চট্টগ্রাম ফোরামের দোয়া মাহফিল অনুষ্ঠিত।        আব্দুল মান্নান এর মায়ের মৃত্যুতে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের শোক প্রকাশ       আজ জেদ্দায় আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট,চট্টগ্রাম বনাম সিলেট সুপার স্টার,    

আজ শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:৪৪ অপরাহ্

রফিক চৌধুরী————————–আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট আগামী জাতীয় সংসদ নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছে। ভোট পাবে না জেনেই তারা এ সহিংসতার পথ বেছে নিয়েছে। দেশব্যাপী তারা তাণ্ডব চালানোর পাঁয়তারা করছে। তাই সবাইকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে। যেহেতু তারা সন্ত্রাস করে আওয়ামী লীগের নেতা-কর্মীদের খুন করছে, তাই নিজেদের নিরাপত্তা নিজেদের নিয়ে রাখতে হবে। গতকাল বুধবার বিকালে রাজধানীর ধানমন্ডিস্থ সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুর, কুষ্টিয়া ও নওগাঁয় পৃথক তিনটি বিশাল নির্বাচনী জনসভায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী আরো বলেন, জনগণ নৌকায় ভোট দিতে উদগ্রীব, ভোট দিয়ে নৌকা মার্কাকে জয়যুক্ত করতে চায়। তাই ঐক্যফ্রন্ট দেশজুড়ে সন্ত্রাস সৃষ্টি করছে।

নির্বাচন কমিশনে দুর্ব্যবহার এবং পুলিশকে গালাগালি করায় জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দের কঠোর সমালোচনা করে শেখ হাসিনা বলেন, এত বড় মাপের মানুষ, এত বড় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন আইনজীবী, তার মুখে এ রকম নোংরা ভাষা মানায় না। তিনি বলেন, এর আগে উনি কোর্টে বসে আমার অ্যাটর্নি জেনারেলকে নোংরা গালি দিয়েছেন। এখন পুলিশ বাহিনীকে নোংরা গালি দিয়ে বসেছেন। পুলিশের বিরুদ্ধে এমন বাজে ভাষা ব্যবহার করেছেন যা ভাষায় প্রকাশ করা যায় না। সাংবাদিকদের খামোশ বলে দেখে নেব হুমকি দিয়েছেন। সবার সঙ্গেই অসৌজন্যমূলক আচরণ করছেন। এটাই তার চরিত্র। এই আচরণ থেকে বোঝা যায়, তাদের নেতা-কর্মীদের আচরণটা কতটা জঘন্য। আমরা এসবের তীব্র নিন্দা জানাই। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে আমাদের নেতা-কর্মীদের ওপর অত্যাচার করে যাচ্ছে, বোমা হামলা করে যাচ্ছে, নির্বাচনী প্রচার মিছিলের ওপর হামলা করছে, আমাদের নির্বাচনে অফিস পোড়াচ্চে

শেখ হাসিনা আরো বলেন, তারা (জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি-জামায়াত) জানে, সন্ত্রাস-জঙ্গিবাদ এতিমের অর্থ আত্মসাত্কারী মানি লন্ডারিং দুর্নীতি অগ্নিসংযোগকারীদের মানুষ ভোট দেবে না। আর এ কারণে তারা তাদের পেশীশক্তি দেখানোর চেষ্টা করছে। অতীতে তারা যেভাবে মানুষকে আক্রমণ করেছে ঠিক সেভাবে এখনো সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে। ২০০১ সালের মতো তারা আবারও সন্ত্রাসী কার্যক্রম করতে চায়।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের হামলায় আওয়ামী লীগের পাঁচজন কর্মী নিহত হয়েছে, কমপক্ষে চারশ’ নেতা-কর্মী আহত হয়েছে। প্রায় ২৫ জেলায় তাদের এ হামলা অব্যাহত রয়েছে। ৫১টি জেলায় ৮৮টি সংসদীয় আসনে বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাসীরা হামলা ভাঙচুর চালিয়েছে, বোমা হামলা ও অগ্নিসংযোগ করেছে। তাদের যে চরিত্র সেটাই করে যাচ্ছে। দেশবাসীর উদ্দেশে শেখ হাসিনা বলেন, নির্বাচন জনগণের ভোটের অধিকার প্রয়োগ করার সুযোগ। গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা করার সুযোগ। আপনারা যারা ভোটার সকলেই পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যারা যুদ্ধাপরাধী তাদের আমরা বিচার করেছি। কিন্তু কিছু এখনো রয়ে গেছে। তাদেরকে সঙ্গে নিয়ে বিএনপি নির্বাচন করছে। অত্যন্ত দুর্ভাগ্যের বিষয়, যারা এই দেশ চায়নি, দেশের স্বাধীনতা চায়নি, আজ তাদের নেতৃত্ব দিচ্ছেন ড. কামাল হোসেন। আর সেটা করতে গিয়ে আমাদের পুলিশ বাহিনীকে অকথ্য ভাষায় গালাগাল করেছেন। তবে সকলকে ধৈর্য ধরতে হবে, নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠু হয়, সে জন্য আমাদের সকল নেতা-কর্মীকে সচেষ্ট থাকতে হবে।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে জনগণকে পুনরায় সেবা করার সুযোগদানের জন্য আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা ইতোমধ্যেই অনেক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করে সেগুলি বাস্তবায়ন করেছি এবং অনেকগুলো বাস্তবায়নাধীন রয়েছে। কাজেই আমি দেশবাসীকে বলব- উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নৌকায় ভোট দিয়ে আমাদেরকে আরেকটি বার দেশসেবার সুযোগ করে দিন।’ তিনি এ সময় বিএনপি-জামায়াত জোটকে প্রত্যাখ্যান করার আহ্বান জানিয়ে বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে তারা যেন ক্ষমতায় আসতে না পারে। কারণ তারা ক্ষমতায় এলে দেশকে ধ্বংস করে দেবে। দলের সর্বস্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে কেউ হারাতে পারবে না। আমরা ১০ বছরে মানুষের জন্য কাজ করেছি। দেশের মানুষ উন্নয়ন পেয়েছে।

চার জেলায় ভিডিও কনফারেন্স আজ

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে চার জেলায় নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন। বেলা তিনটা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান ও পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন তিনি।

 
 
 

আরও পড়ুন

চট্টগ্রাম মহানগর জাসাসের  ১১১ সদস্য বিশিষ্ট  অবিষ্মরণীয় পূর্নাঙ্গ কমিটি ঘোষনা।

সিলেট এর কৃতী সন্তান সুনামধন্য নেতা মোহাম্মদ আলী কে নিয়ে মানহানিকর বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়াছে ঐক্য পরিষদ।

ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা।

প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ

আহমেদ আলি মুকিব সুবর্ণ জয়ন্তীর আহ্বায়ক হওয়াই সৌদি আরব জাসাস এর উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন। 

৫ জানুয়ারি নির্বাচনের নামে ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে’ আহমদ আলী মুকিব,

সাদাকে সাদা কালোকে কালো বলুনঃ দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে মফিজুর রহমান।

যুবদল আহ্বায়ক আব্দুল মান্নান এর মাতা মরহুম আছিয়া খাতুন, স্মরনে চট্টগ্রাম ফোরামের দোয়া মাহফিল অনুষ্ঠিত। 

আব্দুল মান্নান এর মায়ের মৃত্যুতে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের শোক প্রকাশ

আজ জেদ্দায় আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট,চট্টগ্রাম বনাম সিলেট সুপার স্টার,

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares