শিরোনাম
  মধুখালীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া।       প্রবাসী সাংবাদিক রঞ্জু আহমেদ – এর বাবার মৃত্যুতে রিপোর্টার্স এসোসিয়েশনসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ       নগর নেতা ডাঃ সাহদাৎ এর মুক্তি দাবী করে আকবর শাহ থানা জাসাস এর প্রতিবাদ সভা।       পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে – হরিনখাইন ক্রিকেট ক্লাবের শিরোফা জয়।       দীর্ঘ ৯বছর পর চালু হয়েছে আরব আমিরাতের ভিসা, টিকেট চড়ামূল্যের কারনে বিপাকে প্রবাসীরা       এ বছর মধুখালীতে বৈশাখী মেলা হচ্ছে না       বার্মিংহামে সহকারী হাইকমিশনার নাজমুল হক,জেদ্দার কনসাল জেনারেল নিযুক্ত।       স্বাধীন বাংলাদেশের পঞ্চাশ বছর তথা সূবর্ণ জয়ন্তী বছর ২০২১।কিছু কথা       বিডি সংবাদ৭১ এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১       দক্ষিণ হুলাইন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে, পটিয়া প্রবাসী ক্লাব।    

আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

মু মাইন উদ্দিন শাহীন সৌদি আরব জেদ্দা থেকে –

ব্রাহ্মণপাড়া উপজেলা চান্দলা প্রবসী সমাজ কল্যাণ সংস্থার খাদ্য ও ইফতার সমগ্রী বিতরণ
————————————————————
🔶 করোনা ভাইরাস এর কারণে অজানা আতংকে থাকা দরিদ্র অসহায় এতিম মিসকিন দের মাঝে খাদ্য সমগ্রী বিতরণ এগিয়ে এসেছে চান্দলা প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার কতৃপক্ষ।

চান্দলা প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার পক্ষ হতে চান্দলা ইউনিয়ন এর ২০০ জন পরিবারের মাঝে একটি করে ১৮ কেজি ১১ টি পন্য আইটেম খাদ্য ও ইফতার সামগ্রী একটি করে ডেটল সবান উপহার হিসাবে বিতরণ করা হয়েছে গ্রামের ৭ টি ওয়ার্ডের মধ্যে হতে বাছাই কৃত হত দরিদ্র এতিম মিসকিন অসহায় ২০০ টি পরিবারের ঘরে ঘরে।

আজ মঙ্গলবার ১৪ এপ্রিল ২০২০ খ্রিস্টাব্দ সকাল ১০ ঘটিকায় চান্দলা কে, বি, হাই স্কুল এন্ড কলেজ এর একটি হল রুমে গ্রামের কয়েকজন মান্য গণ্য ব্যাক্তিদের কে নিয়ে আনুষ্ঠানিক একটি দোয়ার অনুষ্ঠান করে আনুষ্ঠানিক ভাবে পণ্য সমগ্রী গুলো বিতরণে কাজ শুরু করে। প্রথমে চান্দলা ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ড থেকে শুরু করা হয় বিতরণ কার্যক্রম পড়ে যথাসময়ে গ্রামের অন্য বাকি ওয়ার্ড গুলো তে প্রতিটি দরিদ্র পরিবারে ঘরে ঘরে পণ্য গুলো পৌঁছে দিয়ে আসে।
ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা মহোদয় তাদের এ কাজ কে স্বাগত জানান।

মাননীয় প্রধান মন্ত্রী বলেন আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন খাবার পৌঁছে যাবে আপনাদের ঘরে ঘরে
এ স্লোগান কে সামনে রেখে সংস্থার পক্ষ হতে খাদ্য ও ইফতার সামগ্রী পন্য গুলো গ্রামের প্রতিটা ওয়ার্ড হতে কিছু সংখ্যক সেচ্ছাসেবীদের কে সাথে নিয়ে এবং কয়েকটি অটু ভারা করে প্রতিটা পরিবারের ঘরে ঘরে খাদ্য সমগ্রী গুলো পৌঁছে দেওয়া হয়েছে।

বিতরণ পন্য সমগ্রীর গুলোর যা যা ছিল নিম্নরুপ।
(১) চাউল ৫ কেজি,(২) পেয়াজ ২ কিজি (৩) আলু ৩ কেজি (৪) তৈল ১ লিটার ( ৫) ছোলাবুট ২ কেজি (৬) মুসুর ডাল ১ কেজি (৭) বুটের ডাল ১ কেজি (৮) মুড়ি ১ কেজি ( ৯) লবন ১ কেজি ( ১০) চিনি ১ কেজি (১১) ডেটল সবান ১ পিস।

উল্লেখ চান্দলা প্রবাসী সমাজ কল্যাণ সংস্থাটি স্থাপিত হয়েছে ০১-০১-২০২০ ইং তারিখে। অতএব সংস্থার বয়স মাত্র ৪ মাস চলছে। সংস্থার প্রতিটা প্রবাসী সদস্যদের একটাই স্বপ্ন গ্রামের সকল অসহায় পরিবারের মানুষের মুখে একটু হলেও তৃপ্তির হাসি ফুটাতে পারা এবং সুখে দুঃখে যাতে করে মানুষের পাশে ধারাতে পারে এ স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে এই সংস্থার কার্যক্রম।

সংস্থার সভাপতির ইন্জিনিয়ার সাইফুল ইসলাম বাবু এবং সংস্থার প্রতিটা সদস্যদের মূল লক্ষ উদ্দেশ্য হলো যাতে করে ৩ নং চান্দলার গ্রামের প্রতিটা অসহায় হত দরিদ্র এতিম মিসকিন পরিবারের মাঝে কিছু টা হলেও যাতে করে তাদের মুখে একটু হলেও তৃপ্তির হাসি ফুটাতে পারে এবং তাদের সুখে দুঃখে পাশে ধারাতে পারে এবং সংস্থার সাথে জরিত প্রতিটা প্রবাসীদের বিপদে আপদে তাদের পাশে থাকতে পারে আল্লাহর সাহায্য নিয়ে তারা মনে করেন এভাবেই এগিয়ে যাচ্ছে সংস্থাটির কর্যক্রম।

বিশ্বের মাঝে সরিয়ে ছিটিয়ে থাকা প্রতিটা প্রবাসী আজ মানবেতর জীবনযাপন কাটাছে এ পরিস্থিতিতে প্রতিটা প্রবাসীর কোন কাজ কর্ম নাই, তার পরেও পিছিয়ে থাকেনি সংস্থার সাথে জরিত সদস্য গুলো।

সংস্থার প্রতিটা সদস্যদের একটাই স্বপ্ন ভালো থাকুক আমাদের গ্রামের হত দরিদ্র কর্ম হীন এতিম বিধবা ও বয়সের বারে চলতে না পারা মানুষ গুলো। ইনশা আল্লাহ বিশ্বের এই করোনা মহামারী পরিস্থিতি কেটে ওঠলে এবং সকল প্রবাসীদের সহযোগিতা নিয়ে সংস্থার পক্ষ হতে আরও আত্বমানবতায় সামাজিক কাজে সব সময় এগিয়ে আসবে। এবং প্রতিটা অসহায় পরিবারের পাশে থাকার চেষ্টা করবে মহান রবের সাহায্য নিয়ে।

সবাই ঘরে থাকুন
নিরাপদে থাকুন।
নিজে সুস্থ থাকুন এবং
অন্য কেও সুস্থ রাখুন।
সুস্থ থাকুন নিউ

 
 
 

আরও পড়ুন

মধুখালীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া।

প্রবাসী সাংবাদিক রঞ্জু আহমেদ – এর বাবার মৃত্যুতে রিপোর্টার্স এসোসিয়েশনসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

নগর নেতা ডাঃ সাহদাৎ এর মুক্তি দাবী করে আকবর শাহ থানা জাসাস এর প্রতিবাদ সভা।

পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে – হরিনখাইন ক্রিকেট ক্লাবের শিরোফা জয়।

দীর্ঘ ৯বছর পর চালু হয়েছে আরব আমিরাতের ভিসা, টিকেট চড়ামূল্যের কারনে বিপাকে প্রবাসীরা

এ বছর মধুখালীতে বৈশাখী মেলা হচ্ছে না

বার্মিংহামে সহকারী হাইকমিশনার নাজমুল হক,জেদ্দার কনসাল জেনারেল নিযুক্ত।

স্বাধীন বাংলাদেশের পঞ্চাশ বছর তথা সূবর্ণ জয়ন্তী বছর ২০২১।কিছু কথা

বিডি সংবাদ৭১ এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১

দক্ষিণ হুলাইন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে, পটিয়া প্রবাসী ক্লাব।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares