শিরোনাম
  চট্টগ্রাম মহানগর জাসাস সদ্য ঘোষিত সহসভাপতি রফিক চৌধুরীকে চট্টগ্রাম ফোরামের সম্বর্ধনা।       চট্টগ্রাম মহানগর জাসাসের  ১১১ সদস্য বিশিষ্ট  অবিষ্মরণীয় পূর্নাঙ্গ কমিটি ঘোষনা।       সিলেট এর কৃতী সন্তান সুনামধন্য নেতা মোহাম্মদ আলী কে নিয়ে মানহানিকর বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়াছে ঐক্য পরিষদ।       ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা।       প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ       আহমেদ আলি মুকিব সুবর্ণ জয়ন্তীর আহ্বায়ক হওয়াই সৌদি আরব জাসাস এর উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন।        ৫ জানুয়ারি নির্বাচনের নামে ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে’ আহমদ আলী মুকিব,       সাদাকে সাদা কালোকে কালো বলুনঃ দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে মফিজুর রহমান।       যুবদল আহ্বায়ক আব্দুল মান্নান এর মাতা মরহুম আছিয়া খাতুন, স্মরনে চট্টগ্রাম ফোরামের দোয়া মাহফিল অনুষ্ঠিত।        আব্দুল মান্নান এর মায়ের মৃত্যুতে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের শোক প্রকাশ    

আজ সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

বিশেষ সংবাদ দাতা আমাদের স্বপ্নের মৃত্যু হয়েছে। স্বাভাবিক হতে পারছি না। আমাদের প্রাচুর্য নেই কিন্তু বিরাট সুখ ছিল’। গতকাল বুধবার সকালে দৈনিক ইনকিলাবের যশোর ব্যুরো অফিসে এসে কান্নাজড়িত কন্ঠে এসব কথা বলেন যশোর শহরের কাজীপাড়ার শেখ ইরাদুল নূর। তিনি রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে আগুন লেগে নিহত শেখ জারিন তাসনিম বৃষ্টির শ্বশুর।
ইরাদুলের ছেলে কাজী শাদ নূর স্ত্রী শেখ জারিন তাসনিম বৃষ্টিকে হারিয়ে নির্বাক। দু’টি পরিবারের কান্না থামছে না। কেউই স্বাভাবিক হতে পারছেন না। চাকরির কারণে ঢাকায় থাকলেও বৃষ্টি ও নূর দুই পরিবারের সাথে প্রায় প্রতিদিনই কথা বলতেন। প্রাণবন্ত মেয়েটি সারাদিন বাসা মাতিয়ে রাখতেন। সেসব কথা মনে পড়ছে আর মানসিকভাবে ভেঙে পড়ছেন সবাই। পারিবারিক সূত্রে জানা যায়, বৃষ্টির ব্যাপক উপস্থিতি ছিল ফেসবুকে। গত ১১ মার্চ স্বামীর সঙ্গে ছবি দিয়ে লিখেছেন, ‘চলো না দীঘার সৈকত ছেড়ে ঝাউবনে। ছায়ায় ছায়ায়…শুরু হোক পথচলা। শুরু হোক কথা বলা…।’ নাহ এফ আর টাওয়ার ফেসবুকে বৃষ্টির কথাগুলোকে মিথ্যে করে দিয়েছে। আর কোনদিন কথা বলবেন না বৃষ্টি।
ইরাদুল নূর জানান, বৃষ্টি এফ আর টাওয়ারের ১২ তলায় ইউরো সার্ভিস লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানে মানবসম্পদ বিভাগে চাকরি করতেন। মার্চের ২৮তারিখ বৃহস্পতিবার টাওয়ারে আগুন লাগার পর তিনি দ্রæত স্বামী কাজী শাদ নূরকে মোবাইল ফোন দিয়ে ঘটনার কথা জানান। স্বামী তাকে ছাদে যাওয়ার পরামর্শ দেন। বৃষ্টির জবাব ছিল, ধোঁয়ায় কোন দিকে যাওয়া যাচ্ছে না। স্বামী ও স্ত্রীর মধ্যে ওই কয়েকটি শব্দই ছিল শেষ কথা। এরপর থেকে বৃষ্টির ফোন বন্ধ পাওয়া যায়। বৃষ্টির পিতার বাড়ি যশোর শহরের বেজপাড়া বনানী সড়কে। পিতা শেখ মুজাহিদুল ইসলাম মোটর পার্টস ব্যবসায়ী। কাজী শাদ নূর ঢাকার খিলক্ষেতে হোটেল রিজেন্সিতে সহকারি ব্যবস্থাপক পদে চাকরি করেন। স্বামী-স্ত্রী থাকতেন খিলক্ষেতেই। বৃষ্টির এমন চলে যাওয়া মেনে নিতে পারছেন না দুই পরিবারের কেউই। বিশেষ করে তার মা নিনা ইসলামের কান্না যেন থামতে চাইছে না। তার দুই মেয়ের মধ্যে বৃষ্টি ছিল ছোট।

সূূত্র ইনকিলাব

 
 
 

আরও পড়ুন

চট্টগ্রাম মহানগর জাসাস সদ্য ঘোষিত সহসভাপতি রফিক চৌধুরীকে চট্টগ্রাম ফোরামের সম্বর্ধনা।

চট্টগ্রাম মহানগর জাসাসের  ১১১ সদস্য বিশিষ্ট  অবিষ্মরণীয় পূর্নাঙ্গ কমিটি ঘোষনা।

সিলেট এর কৃতী সন্তান সুনামধন্য নেতা মোহাম্মদ আলী কে নিয়ে মানহানিকর বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়াছে ঐক্য পরিষদ।

ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা।

প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ

আহমেদ আলি মুকিব সুবর্ণ জয়ন্তীর আহ্বায়ক হওয়াই সৌদি আরব জাসাস এর উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন। 

৫ জানুয়ারি নির্বাচনের নামে ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে’ আহমদ আলী মুকিব,

সাদাকে সাদা কালোকে কালো বলুনঃ দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে মফিজুর রহমান।

যুবদল আহ্বায়ক আব্দুল মান্নান এর মাতা মরহুম আছিয়া খাতুন, স্মরনে চট্টগ্রাম ফোরামের দোয়া মাহফিল অনুষ্ঠিত। 

আব্দুল মান্নান এর মায়ের মৃত্যুতে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের শোক প্রকাশ

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares