শিরোনাম
  তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।       চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।       সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।       ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।       মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।       সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।       সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”       বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।       নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।    

আজ রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন

রফিক চৌধুরীঃ———১৭/১২/২০১৮কেউ ঘুষ-দুর্নীতিতে নিমজ্জিত হলে, তা মহান শহীদদের প্রতি চরম অবমাননা হয় বলে মনে করেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ। সোমবার দুদকের প্রধান কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ইকবাল মাহমুদ বলেন, সমাজে সম্পদের সুষ্ঠু বিতরণ নিশ্চিত করতে হলে দুর্নীতি অবশ্যই কমাতে হবে। আমাদের পূর্বপুরুষেরা তাদের সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে একটি দেশ রেখে গেছেন। তাই আমরা আজ তাদের প্রতি গভীর শ্রদ্ধা প্রদর্শন করছি। আমরা কেউ যদি ঘুষ-দুর্নীতিতে নিমজ্জিত হই, তা হবে মহান শহীদদের প্রতি চরম অবমাননা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধে নিহত ত্রিশ লাখ শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, এই দিবসটি বিজয়ের আনন্দ এবং স্বজন হারানোর বেদনার মিশ্রনের সমন্বিত রুপ। এ দিবসের তাৎপর্যসমূহ অনুধাবন এবং তা হৃদয়ে ধারণ করে কর্মজীবনে অনুশীলন করতে হবে। তিনি আরো বলেন, দুদকের কাজ মূলত মিশনারীদের কাজের অনুরুপ একটি কাজ। এটা কোনো চাকরি নয়। এসব প্রতিষ্ঠানের যারা কাজ করেন তাদের যেমন অন্তর্নিহিত অঙ্গীকারের প্রয়োজন, তেমনি প্রাতিষ্ঠানিক সহমর্মিতা থাকা উচিৎ। জনগণের প্রতি আমাদের সর্বোচ্চ সহমর্মিতা থাকতে হবে। দেশের এই ক্রমবর্ধমান অর্থনৈতিক অভিযাত্রোকে এগিয়ে নেওয়ার জন্য অবশ্যই দুর্নীতিকে গলা টিপে ধরতে হবে। অনুষ্ঠানে দুদক কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়ন, মানবসম্পদ উন্নয়নসহ সকল উন্নয়নকে আরো সমৃদ্ধ করার জন্য দুর্নীতির বিরুদ্ধে যদি দাঁড়াতে পারি, তা হবে আমাদের উন্নয়ন কাজের হিরন্ময় হাতিয়ার। তাই আসুন, মতিভ্রষ্ট-পথভ্রষ্ট না হয়ে বিজয় দিবসের চেতনায় দুর্নীতির বিরুদ্ধে দৃঢ় অবস্থান গ্রহণ করি। অপর কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম বলেন, বিজয় দিবসের চেতনা মুখে না বলে আসুন স্ব-স্ব কর্মক্ষেত্রে এর প্রয়োগ করি। আলোচনা সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন দুদক সচিব ড. মো. শামসুল আরেফিন, মহাপরিচালক মো. মোস্তাফিজুর রহমান ও পরিচালক মো. মনিরুজ্জামান প্রমুখ।

 
 
 

আরও পড়ুন

তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।

সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।

ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।

সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।

সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”

বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares