শিরোনাম
  লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ       সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।       দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।       মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন       কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।       পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।       ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে       আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।       মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন       জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।    

আজ বুধবার, ১২ মে ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

রফিক,চৌধুরী  প্রধান বার্তা সম্পাদক   বিডি সংবাদএকাত্তর জেদ্দা,

বিডি সংবাদ একাত্তর,——–
“আমরা স্বাধীনতার কথা বলি” এই শ্লোগান কে সামনে রেখে বস্তুুনিষ্ঠ সাংবাদিকতার প্রত্যয় নিয়ে” বিডি সংবাদ একাত্তর” এর পথ চলা, আগামী প্রজন্মকে সটিক ইতিহাস তুলে ধরা ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ কে এগিয়ে নিয়ে যাওয়া মাননীয় প্রধানমন্ত্রীর ভিষন টুয়ান্টি ওয়ান এখন সাফল্যের দারপ্রান্তে। একটি স্বনির্ভর রাস্ট্র গঠনে অগ্রগণী ভুমিকা রাখবে এই সংবাদ মাধ্যম, কোন গুজব ও বানোয়াট ও ভুয়া সংবাদিকতা কে পিছনে পেলে সটিক সত্য ও তথ্য নির্ভর সংবাদ পরিবেশনই হবে আমাদের মুল লক্ষ্য, বিডি সংবাদ একাত্তর বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা এক কোটি রেমিট্যান্স যোদ্ধা প্রবাসীদের সুখ দুঃখ হাসি কান্না জানা অজানা বিষয়ে সাক্ষাৎ কার মূলক অনুষ্টানে মধ্যে দিয়ে শুরু হতে যাচ্ছে (“প্রবাস জীবন) ” তার সাথে সাথে দেশে ও বিদেশে গরীব দুঃখী মেহনতি জনতার কথা তুলে ধরবে, তুলে ধরবে দেশের অর্থ, উন্নয়ন, এর খবর বাংলাদেশের তথ্য আইন কে অনুসরণ করেই যেকোন বস্তুনিষ্ঠা সংবাদ পরিবেশন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল ভূমিকা রাখবে সবসময়।
বিডি৷সংবাদ ৭১ এর প্রকাশক ও সম্পাদক জনাব রফিক চৌধুরী বলেন আজকে আপনাদের উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে আমি কৃতজ্ঞ আপনাদের প্রতি আমার ভালবাসা রহিল আপনাদের জন্য, আপনারাই একএকজন বিডি সংবাদ একাত্তর এর প্রতি নিধি।

আপনাদের সহযোগিতা আর ভালবাসায় আজ বিডি সংবাদ একাত্তর পাঠক সংখ্যা দশ লক্ষ, আমি এই কৃতিত্ব আপনাদের জন্য উৎস্বর্গ করলাম,,
প্রধান অতিথির বক্তব্যে জনাব মীর মনিরুজ্জামান তপন বলেন বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রতিক বিডি সংবাদ একাত্তর, আমি এই বিডি সংবাদ একাত্তর এর প্রকাশক ও সম্পাদক জনাব রফিক চৌধুরী একজন সৎ ও সাংস্কৃতিক ব্যাক্তি দীর্ঘ দিন ধরে জেদ্দার সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক জগতে সর্বদা বিচরন আমরা তার ও বিডি সংবাদ একাত্তর এর সাফল্য কামনা করছি, সে সাথে নিরেপক্ষতা বজায় রেখে সংবাদ পরিবেশনের আহবান জানাই।, তিনি বর্তমান বাংলাদেশের রোহিংগা সংকট কথা জানিয়ে বাংলাদেশ সরকারকে দলমত নির্বিশেষে সকলকে সহযোগিতা করার আহবান জানান। প্রয়োজনে জাতীয় কনভেনশন করারও প্রস্তাব রাখেন, তিনি সৌদি আরব ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া এসোসিয়েশনএর উদ্দেশ্য বলেন আপনারা একপেশী সংবাদ পরিবেশনে বিরত থাকুন সটিক তথ্য জনগনে কাছে তুলে ধরা সাংবাদিক দের নৈতিক দায়িত্ব, কারন আপনারা জনগনের বিবেক।

প্রধান বক্তা জনাব হানিছ সরকার উজ্জ্বল বলেন স্যাটালাইট টেলিভিশন এর সাথে সাথে বর্তমান অনলাইন মিডিয়ার ভুমিকা ও প্রশংসনীয়, কারন আমরা অনেক কিছু সীমাবদ্ধতার কারণে ব্যাপক ভাবে তুলে ধরতে পারি না। সেকেত্রে অনলাইন মিডিয়া অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছে আমি বিডি সংবাদ একাত্তর এর প্রকাশক ও সম্পাদক ও সহ সম্পাদক সহ সকলের সাফল্য কামনা করছি।
বিডি সংবাদ একাত্তর পাঠক ও ভিউয়েরস এর সম্মানে ঈদ শুভেচ্ছা ও নৈশভোজের আয়োজন করা হয়, জেদ্দায় অভিজাত হোটেল হলিডে ইন,এ বিডি সংবাদ একাত্তর এর প্রকাশক ও সম্পাদক রফিক চৌধুরী পরিকল্পনায় শেখ আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে ও সাংবাদিক ফিরোজ আলম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রাজনীতি বিদ সামাজিক ব্যাক্তিত্ব ও বাংলাভিশন দর্শক ফোরামের সভাপতি জনাব মীর মনিরুজ্জামান তপন, প্রধান বক্তা ছিলেন, ইলেকট্রনিক মিডিয়ায় এসোসিয়েশন সৌদি আরব পশ্চিম অঞ্চল এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক,আর টিভির জেদ্দা প্রতি নিধি, জনাব হানিছ সরকার উজ্জ্বল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দিগন্তের আলো ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক জনাব আশ্রাফ আলিম, বিশিষ্ট রাজনীতি বিদ ইলিয়াস বিন রশিদ, ও বিশিষ্ট রাজনীতি বিদ ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মামুনুল হক মামুন, গোল্ডেন স্টার ও বিশিষ্ট রাজনীতি বিদ ওায়ইছ আহম্মেদ, মোহাম্মদ জসিম উদ্দিন, খলিলুর রহমান, ইমন ইসমাঈল,আবুল কালাম আজাদ সাঈদুর রহমান,তৌহিদুল হাসান, সাংবাদিক সাঈফুল রাজীব,রাজু, জাকির হোসেন সুমন,
অনুশ্টানে বক্তব্য রাখেন মহিলা বিষয়ক সম্পাদক শাহিনুর হাসান, আহম্মেদ রহিম চৌধুরী, এনামুল হক,শাহজাহান,শামিম আহমেদ,দিদারুল আলম,অমর মানিক,মোহাম্মদ আনিছ,সাজ্জাদ আল চৌধুরী,ইউছুফ ফারুকী, প্রমুখ এ সময় আরও উপস্থিত ছিলেন আব্দুল গনি লিঠন, আবু সৈয়দ মজুমদার রিপন,সিদ্দিক আহম্মেদ, তোহা বিন হাসান,আবু তৈয়ব,নাজিম উদ্দিন রুভেল আব্দুল গফুর,রীয়াজুল ইসলাম, সহ আরও অনেকে,
এতে বক্তারা বিডি সংবাদ একাত্তর এর দশলাখ ভিউরস থেকে দশকোটি নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

 
 
 

আরও পড়ুন

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ

সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।

পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।

ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে

আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।

মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares