শিরোনাম
  মধুখালীতে সাংবাদিকদের কাছে নিঃশর্ত ক্ষমা চাইল দাহ মাসি মির কর্তৃপক্ষ       মধুখালীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া।       প্রবাসী সাংবাদিক রঞ্জু আহমেদ – এর বাবার মৃত্যুতে রিপোর্টার্স এসোসিয়েশনসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ       নগর নেতা ডাঃ সাহদাৎ এর মুক্তি দাবী করে আকবর শাহ থানা জাসাস এর প্রতিবাদ সভা।       পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে – হরিনখাইন ক্রিকেট ক্লাবের শিরোফা জয়।       দীর্ঘ ৯বছর পর চালু হয়েছে আরব আমিরাতের ভিসা, টিকেট চড়ামূল্যের কারনে বিপাকে প্রবাসীরা       এ বছর মধুখালীতে বৈশাখী মেলা হচ্ছে না       বার্মিংহামে সহকারী হাইকমিশনার নাজমুল হক,জেদ্দার কনসাল জেনারেল নিযুক্ত।       স্বাধীন বাংলাদেশের পঞ্চাশ বছর তথা সূবর্ণ জয়ন্তী বছর ২০২১।কিছু কথা       বিডি সংবাদ৭১ এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১    

আজ রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

  • বিডি সংবাদএকাত্তর  প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ৮ম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে টানা ছয়দিন ধর্ষণ করা হয়েছে। এমন পাশবিক ঘটনা ঘটেছে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ডাকাতিয়াঘোনা গ্রামে। দিনাজপুরে প্রথম শ্রেণির ছাত্রীকে ভুট্টা ক্ষেতে ধর্ষণ করলো কিশোর। গাইবান্ধায় ছয় বছরের এতিম শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। এছাড়া নারায়ণগঞ্জেগভীর রাতে প্রেমিকাকে বাসায় ডেকে ধর্ষণ করা হয়েছে। আটক করা হয়েছে ২জনকে। আমাদের বিশেষ সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ প্রতিবেদন : চট্টগ্রাম ব্যুরো প্রথমে প্রেমের প্রস্তাব। তাতে সাড়া না পেয়ে শুরু উত্যক্ত। একপর্যায়ে মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে টানা ছয়দিন ধর্ষণ। ঘটনা ঘটেছে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ডাকাতিয়াঘোনা গ্রামে। ছয়দিনের বন্দিদশা থেকে মঙ্গলবার গভীর রাতে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইয়ের বিশেষ একটি টিম। তবে পিবিআইয়ের উপস্থিতি টের পেয়ে বাড়ির সবাই পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা যায়নি।
    মূল আসামি ফাহিম উদ্দিন ও তার ভাই এবং পরিবারের সদস্যদের ধরতে অভিযান চলছে বলে জানান পিবিআই চট্টগ্রাম জেলার পরিদর্শক আবু জাফর মোঃ ওমর ফারুক। তিনি বলেন, বখাটে ফহিম ওই ছাত্রীকে প্রথমে প্রেমের প্রস্তাব এবং পরে উত্যক্ত করা শুরু করে। একপর্যায়ে ছোট ভাইকে সাথে নিয়ে সিনেমা স্টাইলে ওই ছাত্রীকে তুলে নিয়ে বাড়িতে আটকে রাখে। নিজের বাড়িতে ছয়দিন ধরে আটকে রেখে ফাহিম তাকে একাধিকবার ধর্ষণ করে। এমনকি ওই ছাত্রীর মায়ের কাছে ফোন করে ফাহিম পাঁচ লাখ টাকা মুক্তিপণও দাবি করে।
    জানা যায়, অপহরণের শিকার ওই মাদরাসা ছাত্রীর পরিবার থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অস্বীকার করে। নিরুপায় হয়ে তারা আদালতের আশ্রয় নেয়। আদালত ওই কিশোরীকে উদ্ধারে দায়িত্ব দেন পিবিআইকে। মঙ্গলবার রাতে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ডাকাতিয়াঘোনা এলাকা বাড়ি থেকে মাদরাসা ছাত্রীকে উদ্ধার করে পিবিআই টিম। অভিযুক্ত ফাহিম উদ্দিন (২২) ডাকাতিয়া ঘোনা এলাকার জসিম উদ্দিনের ছেলে। তার ছোট ভাইয়ের নাম তৌহিন উদ্দিন (১৯)।
    পিবিআই পরিদর্শক আবু জাফর মো. ওমর ফারুক বলেন, গত ২ মে সকাল ৯টায় মাদরাসায় যাবার পথে মেয়েটিকে অটোরিকশায় তুলে নিজের বাড়িতে নিয়ে যায় ফাহিম ও তৌহিন। সেখানে তাদের বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্যদের সহযোগিতায় মেয়েটিকে একটি ঘরে আটকে রাখে। সেখানে প্রতিরাতে পরিবারের সদস্যদের জ্ঞাতসারে মেয়েটিকে ধর্ষণ করেছে ফাহিম। গত ৫ মে মাদরাসা ছাত্রীর মা চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ ফাহিম ও তৌহিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য পিবিআইকে দায়িত্ব দেন ট্রাইব্যুনালের বিচারক।
    দিনাজপুর : বিরলে ৯ বছর বয়সী এক কন্যা শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি রাণীপুকুর ইউপির কাজিপাড়া গ্রামের একটি সরকারি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। গতকাল দুপুর ১টার দিকে রাণীপুকুর ইউপির কাজিপাড়া গ্রামের বাড়ির পার্শ্ববর্তী তুলাই নদীর ঘাগরাগাছি ঘাট এলাকার নির্জন ভুট্টা ক্ষেতে ওই শিশুটি ধর্ষণের শিকার হয়। ধর্ষক একই ইউপির বিলাইমারী গ্রামের নওশাদের কিশোর আরিফুল ইসলাম (১৫)। ঘটনার পর দুপুরে পরিবারের লোকজন ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
    নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে পোশাক কর্মীকে (১৮) ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষক রনিকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার তরুণী এমএস টাওয়ারের একটি পোশাক কারখানায় কমর্রত। গত সোমবার রাতে বন্দরের ২৪নং ওয়ার্ডের দেউলী এলাকা থেকে রনিকে গ্রেফতার করা হয়। গত মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে রনির বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।
    গাইবান্ধা : গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম কুপতলা মধ্যপাড়া গ্রামে ছয় বছর বয়সী প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। গত মঙ্গলবার দুপুরে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষণের শিকার শিশুটি অসুস্থ অবস্থায় এখন গাইবান্ধার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে সদর থানা পুলিশের ওসি খান মো. শাহরিয়ার বলেন, এ ঘটনায় থানায় মামলা করার পর অপরাধীকে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

 
 
 

আরও পড়ুন

মধুখালীতে সাংবাদিকদের কাছে নিঃশর্ত ক্ষমা চাইল দাহ মাসি মির কর্তৃপক্ষ

মধুখালীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া।

প্রবাসী সাংবাদিক রঞ্জু আহমেদ – এর বাবার মৃত্যুতে রিপোর্টার্স এসোসিয়েশনসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

নগর নেতা ডাঃ সাহদাৎ এর মুক্তি দাবী করে আকবর শাহ থানা জাসাস এর প্রতিবাদ সভা।

পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে – হরিনখাইন ক্রিকেট ক্লাবের শিরোফা জয়।

দীর্ঘ ৯বছর পর চালু হয়েছে আরব আমিরাতের ভিসা, টিকেট চড়ামূল্যের কারনে বিপাকে প্রবাসীরা

এ বছর মধুখালীতে বৈশাখী মেলা হচ্ছে না

বার্মিংহামে সহকারী হাইকমিশনার নাজমুল হক,জেদ্দার কনসাল জেনারেল নিযুক্ত।

স্বাধীন বাংলাদেশের পঞ্চাশ বছর তথা সূবর্ণ জয়ন্তী বছর ২০২১।কিছু কথা

বিডি সংবাদ৭১ এর দুবাই প্রতিনিধি হলেন মোহাম্মদ রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares