শিরোনাম
  তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।       চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।       সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।       ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।       মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।       সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।       সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”       বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।       নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।    

আজ মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৫৬ পূর্বাহ্ন

মোস্তফা ফিরোজ বেখবরঃ রাষ্ট্র প্রিয়াকে নমনীয় হবার সুযোগ দিচ্ছে, কিন্তু তিনি যেন যুদ্ধ ঘোষণা করেছেন। তাকে ছাড় দেয়া হচ্ছে, কিন্তু তিনি আঘাত করেই যাচ্ছেন। অথচ তিনি যে দেশে বসে রাষ্ট্রকে বিপদে ফেলতে মরিয়া, সেই মার্কিন যুক্তরাষ্ট্রে লাখ লাখ বাংলাদেশী ওই দেশের অভিবাসী হলেও মনেপ্রাণে বাংলাদেশকে ভালোবাসেন।

মনে করা হয়েছিলো, প্রিয়া ব্যক্তিগত ক্ষোভ থেকে মার্কিন প্রেসিডেন্টের সামনে উল্টো পাল্টা বলে এসেছেন। কিন্তু না। একদিন না যেতেই তিনি ৩৫ মিনিট ধরে ভিডিও কনফারেন্সে যে কথা বলেছেন, তাতে সবারই আক্কেল গুড়ুম। তিনি ট্রাম্পের সামনে যে কথা বলেছেন, ওটাই তার ভাব সম্প্রসারণ করেছেন। জানান দিয়েছেন, তিনি তার বক্তব্য অটল ও দৃঢ় আছেন। অথচ, ট্রাম্পের সামনে ওই বক্তব্য দেয়ার প্রেক্ষিতে মুক্তিযুদ্ধ মন্ত্রী থেকে শুরু করে অনেকে যখন মামলা করার প্রস্তুতি নিচ্ছিলেন তখন বলা হলো না প্রিয়াকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে হবে। দু’জন আইনজীবীর করা রাষ্ট্রদ্রোহ মামলাও প্রত্যাহার করা হলো।
কিন্তু কিসের কি! পরদিনই প্রিয়া আবার ৩৫ মিনিট ধরে বোমা ফাটালেন। তার এই লম্বা বক্তব্য পুরোটাই মিথ্যায় ভরা। তিনি তার মিথ্যা বক্তব্যকে জায়েজ করার জন্য প্রাধানমন্ত্রী, আবুল বারকাত, তার সংগঠন ও সাংবাদিকদের জড়ালেন। প্রধানমন্ত্রী অবশ্যই সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে সব সময় সোচ্চার। তার বড়ো প্রমাণ মিয়ানমারের সংখ্যালঘু ১১ লাখ মুসলিমদের দেশে আশ্রয় দেয়া। কিন্তু প্রধানমন্ত্রী কখনোই বলেননি ৩ কোটি ৭০ লাখ সংখ্যালঘু নির্যাতনের কারণে দেশ থেকে চলে গেছে। পূর্ণমন্ত্রী শ ম রেজাউল অত্যন্ত দৃঢ়তার সাথে বলেছেন, তার বাড়ি পোড়েনি। জমি জমা দখল হয়নি। তিনি সেখানে বসবাসও করেন না বা আসেন না। আবুল বারাকাতও বলেছেন, প্রিয়া তার সাথে কখনো কাজ করেনি। তিনি নিজেও বলেননি ওই সংখ্যার কোন জনগোষ্ঠী দেশান্তরি হয়েছে। তার সংগঠন হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদও তার বক্তব্যের সাথে একমত হয়নি। তারপরও প্রিয়া সাহা অবলীলায় মিথ্যা কথা বলে যাচ্ছেন।
প্রিয়া সাহার থেকে কম অপরাধ বা বিনা অপরাধেও যেখানে অনেক বিশিষ্ট মানুষ কেবল সরকার বিরোধিতার কারনে মামলা জেল জুলুমের শিকার হয়েছেন, সেখানে তিনি এতো ছাড় পেয়েও দেশকে রেহাই দিচ্ছেন না। জানিনা এই শক্তির উৎস কি। তবে বলতেই দেশ ও জাতির জন্য এটা একটা দূর্ভাগ্যজনক ঘটনা।

 
 
 

আরও পড়ুন

তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।

সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।

ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।

সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।

সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”

বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares