শিরোনাম
  মহান একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৌদি আরব বিএনপি’র ভার্চুয়াল সভা অনুষ্ঠিত।       আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি পটিয়া প্রবাসী ক্লাবের শ্রদ্ধা নিবেদন।       আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি চট্টগ্রাম মহানগর জাসাসের শ্রদ্ধা নিবেদন।       শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ নগর জাসাস এর।       জেদ্দার ব্যবসায়ী রাহুল সানি সেলিম এর মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।       সৌদি আরব জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ এর কমিটি ঘোষনা।       আগামীকাল শুক্রবার বিকাল তিনটায় নাসিমন ভবনে,চট্টগ্রাম মহানগর জাসাসের জরুরী সভা,       অবশেষে”অল দ্য প্রাইম মিনিস্টার্স মেন’ আলজাজিরার রিপোর্ট টি সরাতে হাইকোর্টের নির্দেশ       জিয়ার বীর উত্তম “খেতাব বাতিলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে চট্টগ্রাম মহানগর জাসাস নেতৃবৃন্দের মিছিল সহকারে যোগদান।       বিএনপির বিক্ষোভ সমাবেশে কি ঘটেছিল? কি কারণে পুলিশের লাঠিচার্জ!     

আজ শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

রফিক চৌধুরী রাজধানীর উত্তরায় রাজধানীর উত্তরায় প্রাইম ব্যাংকের কার্যালয়ে কাজ করার সময় অসুস্থ হয়ে গহর জাহান (৪৩) নামে এক নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে তার স্বজনরা জানিয়েছেন। ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহানের মৃত্যুর সেই ভিডিও ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখা কার্যালয়ের সিসি ক্যামেরায় ধরা পড়ে ভিডিওটি। গহর জাহানের বয়স হয়েছিল ৪৩ বছর। তাদের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি। অবিবাহিত গহর জাহান বড় ভাই মারুফের উত্তরার বাসায় থাকতেন। গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, কাজ করার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকরা জানিয়েছে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। ভিডিওতে দেখা যায়, দুপুরে ওই নারী কর্মকর্তার ডেস্কে আসেন একজন নারী গ্রাহক। ওই নারী গ্রাহকের কাছ থেকে একটি কাগজ নিয়ে নেড়েচেড়ে দেখছিলেন গহর জাহান। এ সময় তিনবার পানি খান তিনি। এছাড়া একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি। পরে তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তবে তিনি চেয়ার থেকে ফ্লোরে পরে যান। কিছুক্ষণ তার সেবা-শশ্রূষা করে সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান। প্রাইম ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট (জনসংযোগ) মনিরুজ্জামান বলেন, আমরা খুবই শোকাহত। কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে তার স্বজনরা জানিয়েছেন। ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহানের মৃত্যুর সেই ভিডিও ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখা কার্যালয়ের সিসি ক্যামেরায় ধরা পড়ে ভিডিওটি। গহর জাহানের বয়স হয়েছিল ৪৩ বছর। তাদের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি। অবিবাহিত গহর জাহান বড় ভাই মারুফের উত্তরার বাসায় থাকতেন। গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, কাজ করার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকরা জানিয়েছে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। ভিডিওতে দেখা যায়, দুপুরে ওই নারী কর্মকর্তার ডেস্কে আসেন একজন নারী গ্রাহক। ওই নারী গ্রাহকের কাছ থেকে একটি কাগজ নিয়ে নেড়েচেড়ে দেখছিলেন গহর জাহান। এ সময় তিনবার পানি খান তিনি। এছাড়া একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি। পরে তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তবে তিনি চেয়ার থেকে ফ্লোরে পরে যান। কিছুক্ষণ তার সেবা-শশ্রূষা করে সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান। প্রাইম ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট (জনসংযোগ) মনিরুজ্জামান বলেন, আমরা খুবই শোকাহত। কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।

 
 
 

আরও পড়ুন

মহান একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৌদি আরব বিএনপি’র ভার্চুয়াল সভা অনুষ্ঠিত।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি পটিয়া প্রবাসী ক্লাবের শ্রদ্ধা নিবেদন।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি চট্টগ্রাম মহানগর জাসাসের শ্রদ্ধা নিবেদন।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ নগর জাসাস এর।

জেদ্দার ব্যবসায়ী রাহুল সানি সেলিম এর মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।

সৌদি আরব জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ এর কমিটি ঘোষনা।

আগামীকাল শুক্রবার বিকাল তিনটায় নাসিমন ভবনে,চট্টগ্রাম মহানগর জাসাসের জরুরী সভা,

অবশেষে”অল দ্য প্রাইম মিনিস্টার্স মেন’ আলজাজিরার রিপোর্ট টি সরাতে হাইকোর্টের নির্দেশ

জিয়ার বীর উত্তম “খেতাব বাতিলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে চট্টগ্রাম মহানগর জাসাস নেতৃবৃন্দের মিছিল সহকারে যোগদান।

বিএনপির বিক্ষোভ সমাবেশে কি ঘটেছিল? কি কারণে পুলিশের লাঠিচার্জ! 

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares