শিরোনাম
  মক্কায় মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরীর স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত       পটিয়া প্রবাসী ক্লাবের উদ্যোগ এ ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয় , বিডি সংবাদ একাত্তর       “রক্তের সন্ধানে পটিয়া “র উদ্যোগে ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠান অনুশ্ঠিত, বিডি সংবাদ ৭১.       বিক্রি হচ্ছে কোরবানির মাংস, পরিবারের সদস্যদের একটি দিন মাংস খাওয়ানোর জন্য অল্প দামে কেনেন এসব মাংস।       চট্টগ্রাম এ হাসপাতাল চাই। কিন্তু শতবর্ষী বৃক্ষ প্রকৃতি আর ঐতিহ্য কে ধংস করে নয়,       লকডাউনে ঋনের কিস্তি স্থগিত করার ও সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহবান -তারেক আজিজ চৌধুরী       সৌদি আরব বিএনপি র আহ্বায়ক আহমেদ আলি মুকিব, সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন।       “বর ‘ নামক মধুর শব্দটি বর্বরতার কলঙ্ক থেকে মুক্তি পাবে কবে?       আন্তর্জাতিক ইয়ুথ কনফারেন্সে ইয়াং কংগ্রেসের কনভেনার মোক্তার হোসেন।       নির্মাণাধীন কালারপুল সেতুর তিনটি গার্ডারই ধসে পড়লো।    

আজ সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৩১ অপরাহ্

প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ

সেলিম আহমেদ, সিনিয়র করেসপন্ডেন্ট: বৃহত্তর কুলাউড়ার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রবাসে বাস করে । তাদের বেশির ভাগকেই আত্মীয় স্বজন মা বাবা ভাই বোণ ও নিজের পরিবার নিজ জন্মস্থান কুলাউড়ার বাসিন্দা । প্রবাসীরা চায় তাদের আত্মীয় স্বজনদের নিরাপদ থাকতে ।

এই প্রবাসীদের দেশের সঙ্গে রয়েছে আত্মার সম্পর্ক, রয়েছে পারিবারিক ও সামাজিক বন্ধন । তাই দেশের প্রেক্ষাপট তাদেরও ভাবিয়ে তোলে। কুলাউড়ার পৌরসভার নির্বাচনকে সামনে রেখে তাদের মনে নানা সংশয়, নানা প্রশ্ন। কে হবে কুলাউড়া পৌর পিতা

বর্তমান বাংলাদেশে সমাজ পরিচালনা যাদের হাতে তাদের অধিকাংশই (সবাই না) অসৎ, দুর্নীতিবাজ আর দুষ্টু প্রকৃতির লোক।নিজেদের স্বার্থসিদ্ধির জন্য তরুন সমাজকে বিপদগামী পথে ঠেলে দে অনেক নেতারাই । তবে এই সমাজে এখনও ব্যতিক্রমী কিছু মানুষ আছে যারা তরুণদেরকে আশার আলো দেখান কিংবা সমাজকে ভালো পথে নিয়ে যাওয়ার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা করেন। তিনি হলেন অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ
প্রবাসীদের কাছে বেশি গুরুত্বপূর্ণ বলে মনে হয়। অধ্যক্ষ সিপার উদ্দিন যেখানেই হাত দিয়েছেন সেখানে ভালো ছাড়া মন্দ হয় নাই । সিপার উদ্দিনের পরামর্শে অনেকেই লাভবান হয়েছেন । কুলাউড়া উপজেলার বিভিন্ন সংস্থার দায়িত্ব নেয়ার পর তার নানামুখী পদক্ষেপ অনেক উন্নয়ন হয়েছে । কুলাউড়ার ক্রীড়াঙ্গনকে অনেক সাফল্য এনে দিয়েছেন । মানুষ গড়ার কারিগর একজন শিক্ষক হিসেবেও তিনি স্বনামে কাজ করছেন ।

দেশে কিংবা বিদেশে বিভিন্ন আলাপ আলোচনা এবং আড্ডায় অধ্যক্ষ সিপার উদ্দিনের বিষয়ে আলোচনা হলে প্রথম যে বিষয়টি সামনে আসে সেটি হচ্ছে তিনি তরুণদের কাছে সবচেয়ে বেশি পছন্দের মানুষ । দল-মত নির্বিশেষে তরুণরা তার কাছে ছুটে আসে । দেশের মোট জনসংখ্যার বেশিরভাগই তরুণ। এই তরুণ সমাজকে যদি সঠিক দিক নির্দেশনা দিয়ে কাজে লাগানো যায় তাহলে দেশ যে আরো এগিয়ে যাবে এটি বলার অপেক্ষা রাখে না । অধ্যক্ষ সিপার উদ্দিনের অন্যতম অঙ্গীকার হচ্ছে , মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠন পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা । আর এর জন্যই বৃহত্তর কুলাউড়ার বিভিন্ন দেশের প্রবাসীরা পছন্দ করেছে অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদকে ।
আসছে কুলাউড়া পৌরসভা নির্বাচনে অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন । বৃহত্তর কুলাউড়া প্রবাসীদের দাবি , কুলাউড়া পৌরসভার ভোটারের কাছে এই নির্বাচনে অধ্যক্ষ সিপার উদ্দিনকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করা । নিশ্চই কুলাউড়া পৌরবাসী সিপার উদ্দিন আহমেদকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন ।

 
 
 

আরও পড়ুন

মক্কায় মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরীর স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

পটিয়া প্রবাসী ক্লাবের উদ্যোগ এ ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয় , বিডি সংবাদ একাত্তর

“রক্তের সন্ধানে পটিয়া “র উদ্যোগে ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠান অনুশ্ঠিত, বিডি সংবাদ ৭১.

বিক্রি হচ্ছে কোরবানির মাংস, পরিবারের সদস্যদের একটি দিন মাংস খাওয়ানোর জন্য অল্প দামে কেনেন এসব মাংস।

চট্টগ্রাম এ হাসপাতাল চাই। কিন্তু শতবর্ষী বৃক্ষ প্রকৃতি আর ঐতিহ্য কে ধংস করে নয়,

লকডাউনে ঋনের কিস্তি স্থগিত করার ও সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহবান -তারেক আজিজ চৌধুরী

সৌদি আরব বিএনপি র আহ্বায়ক আহমেদ আলি মুকিব, সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন।

“বর ‘ নামক মধুর শব্দটি বর্বরতার কলঙ্ক থেকে মুক্তি পাবে কবে?

আন্তর্জাতিক ইয়ুথ কনফারেন্সে ইয়াং কংগ্রেসের কনভেনার মোক্তার হোসেন।

নির্মাণাধীন কালারপুল সেতুর তিনটি গার্ডারই ধসে পড়লো।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares